• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন
শিরোনাম:
বেনাপোলের সন্তান ইমন হলেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক নান্দনিক আয়োজনে ‘বাংলা কবিতাঙ্গন’-এর প্রতিষ্ঠাবার্ষিকী ও গুনিজন সংবর্ধনা অনুষ্ঠিত সেনবাগে ২৪ বোতল পরিত্যক্ত বিদেশী মদ উদ্ধার র‌্যাব-৭ এর হাতে গ্রেফতার হল ফেনীর কিশোর গ্যাং “সোয়াগ-৪৭” তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ সোনাতলাবাসী বাড়ছে নানা রোগ নোয়াখালীতে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় চট্টগ্রামে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে সর্বস্তরের সাংবাদিকদের মানববন্ধন বগুড়ায় ১৮দিনেও সন্ধান মিলেনি পলি রানীর থানায় জিডি মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ

জাতির পিতার মৃত্যুবার্ষিকীতে জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগ চপাক’র আলোচনা সভা ও দোয়া মাহফিল

News Desk
আপডেটঃ : শুক্রবার, ২২ মার্চ, ২০২৪

এনামুল হক রাশেদী, চট্টগ্রাম থেকেঃ

বাঙালি জাতির জনক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম মৃত্যুবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগ রেজিঃনং বি(১৯০২) সিবিএ চট্টগ্রাম মহানগর ও চ,পা, ক এর উদ্যোগে এক আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২০ মার্চ’২৪ ইং বুধবার বিকাল ৪ টার সময় চট্টগ্রাম নগরীর বানিজ্যিক এলাকা আগ্রাবাদস্থ গ্রীন শ্যাডো রেস্টুরেন্টের হল রুমে অনুষ্ঠিত হয়েছে। জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগ চপাক-এর সভাপতি মোঃ মাহবুবুল ইসলামের সভাপতিত্বে এবং চট্টগ্রাম মহানগর সাধারন সম্পাদক হাজী আব্দুল মামুন জামশেদ ও চপাক সাধারন সম্পাদক মোঃ বেলাল উদ্দিনের যৌথ সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অথিতি ছিলেন, চট্টগ্রাম জেলা জজ আদালতের পিপি এডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী।

প্রধান আলোচক ছিলেন জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগ সিবিএ কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক ও জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় নির্বাহী কমিটির শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক মোহাম্মদ সহিদ ডাকুয়া। বিশেষ অতিথি ছিলেন, জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় নির্বাহী কমিটির ক্র্যাপ্ট ফেডারেশন সম্পাদক ও চট্টগ্রাম মহানগর সভাপতি বখতেয়ার উদ্দিন খান, জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি ও জাতীয় শ্রমিক লীগ চট্টগ্রাম মহানগর সাধারণ সম্পাদক আলহাজ্ব আক্তার উদ্দিন আহমেদ, জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগ চট্টগ্রাম মহানগর সভাপতি মোহাম্মদ সাকের উল্লাহ, ডাবল মুরিং থানা ছাত্রলীগের সাবেক সভাপতি, ২৮ নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা এ বি এম মোস্তফা কামাল টিপু।

সভায় অথিতিরা তাদের বক্তব্যে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে বাঙ্গালী ইতিহাসের মহানায়ক উল্লেখ করে বলেন, যার জন্ম না হলে স্বাধিন বাংলাদেশ ও একটি পতাকা পেতামনা তার পরকালীন কল্যান ও মুক্তির জন্য দোয়া ও মুনাজাত করেন। তার আদর্শ ও স্বপ্ন বাস্তবায়নে জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগের নেতা কর্মিরা তাঁরই সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়নে একনিষ্ঠভাবে কাজ করে যাবে বলে প্রত্যয় ব্যক্ত করেন।

আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিলে জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগ চট্টগ্রাম মহানগর, পার্বত্য চট্টগ্রাম ও কক্সবাজার অঞ্চলের নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন। নেতারা তাদের বক্তব্যে বিদ্যুৎ বিভাগের উচ্চ পদস্থ কর্মকর্তাদের দূর্নীতি, বিদ্যুৎ শ্রমিকদের প্রতি বৈষম্য, অসাদাচরনের তীব্র সমালোচনা করে সংগঠনকে শক্তিশালী সিবিএ সংগঠনে পরিনত করে যাবতীয় অনিয়ম ও দূর্নীতি রুখে দাঁড়ানোর অঙ্গিকার করেন। সভার শুরুতে প্রধান অথিতি জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগ চট্টগ্রাম মহানগর, চট্টগ্রাম, পার্বত্য চট্টগ্রাম ও কক্সবাজারের নতুন নির্বাচিত কমিটির নাম ঘোষনা করলে উপস্থিত শত শত শ্রমিক দুহাত তোলে তাদের সন্তোষ্ঠির কথা জানান এবং শ্লোগানে শ্লোগানে নব নির্বাচিত কমিটিকে অভিনন্দন জানান। সবশেষে মুনাজাত ও সকলের সম্মিলিত ইফতারে মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন সভাপতি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ