• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৫৫ অপরাহ্ন
শিরোনাম:
বেনাপোলের সন্তান ইমন হলেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক নান্দনিক আয়োজনে ‘বাংলা কবিতাঙ্গন’-এর প্রতিষ্ঠাবার্ষিকী ও গুনিজন সংবর্ধনা অনুষ্ঠিত সেনবাগে ২৪ বোতল পরিত্যক্ত বিদেশী মদ উদ্ধার র‌্যাব-৭ এর হাতে গ্রেফতার হল ফেনীর কিশোর গ্যাং “সোয়াগ-৪৭” তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ সোনাতলাবাসী বাড়ছে নানা রোগ নোয়াখালীতে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় চট্টগ্রামে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে সর্বস্তরের সাংবাদিকদের মানববন্ধন বগুড়ায় ১৮দিনেও সন্ধান মিলেনি পলি রানীর থানায় জিডি মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলনে সাংবাদিক বাসুদেব ধরকে সভাপতি ও সাংবাদিক সন্তোষ শর্মা-কে সম্পাদক নির্বাচিত

News Desk
আপডেটঃ : রবিবার, ১৭ মার্চ, ২০২৪

রনজিত কুমার পাল (বাবু), স্টাফ রিপোর্টার:

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলন-২০২৪ শ্রীশ্রী ঢাকেশ্বরী জাতীয় মন্দির মেলাঙ্গনে অনুষ্ঠিত হয়। উক্ত সম্মেলনে সাংবাদিক বাসুদেব ধরকে সভাপতি ও সাংবাদিক সন্তোষ শর্মা-কে সাধারণ সম্পাদক নির্বাচিত করে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের আগামী ২ বছরের জন্য নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

শনিবার (১৬ মার্চ) রাজধানীর ঢাকার শ্রীশ্রী ঢাকেশ্বরী জাতীয় মন্দির মেলাঙ্গনে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্রী জে এল ভৌমিক এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. চন্দ্রনাথ পোদ্দার এর সঞ্চালনায় দ্বি-বার্ষিক সম্মেলন-২০২৪ এর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মানণীয় মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি।

উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন মানণীয় ভারতীয় হাইকমিশনার শ্রী প্রণয় কুমার ভার্মা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের খাদ্য মন্ত্রণালয়ের মানণীয় মন্ত্রী শ্রী সাধন কুমার মজুমদার এমপি, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রণালয়ের মানণীয় মন্ত্রী অধ্যাপক শ্রী সামন্ত লাল সেন,গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মানণীয় প্রতিমন্ত্রী শ্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রীষ্ট্রান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ড. রানা দাসগুপ্ত।

সম্মেলনে শুভেচ্ছা বক্তব্য রাখেন শ্রী সি আর মজুমদার, শ্রীশ্রী ঢাকেশ্বরী জাতীয় মন্দির পরিচালনা কমিটি,সাংবাদিক বাসুদেব ধর,আহবায়ক, সম্মেলন প্রস্তুতি কমিটি, শ্রী মনিন্দ্র কুমার নাথ,সভাপতি, মহানগর সার্বজনীন পূজা কমিটি, সাংবাদিক সন্তোষ শর্মা, সদস্য সচিব, সম্মেলন প্রস্তুতি কমিটি, শ্রী রমেন মন্ডল, সাধারণ সম্পাদক, মহানগর সার্বজনীন পূজা কমিটি।
সম্মেলনের কাউন্সিল অধিবেশনে বিভিন্ন জেলা থেকে আগত প্রতিনিধিরা বক্তব্য রাখেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ