• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:০১ পূর্বাহ্ন

হোটেল রেডিসন ব্ল্যু-তে গ্রীনলিফ এ্যাওয়ার্ড, গুনিজন সম্বর্ধনা প্রদান ও মোড়ক উম্মোচন অনুষ্ঠিত

News Desk
আপডেটঃ : সোমবার, ১১ মার্চ, ২০২৪

চট্টগ্রাম প্রতিনিধিঃ

চট্টগ্রাম থেকে প্রকাশিত ফ্যাশন ম্যাগাজিন গ্রীণলিফ পরিবারের উদ্যোগে চট্টগ্রামস্থ পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লু’র মোহনা হলে এক জমকাল অনুষ্ঠানে কাচ্চি ডাইন প্রেজেন্টস গ্রীণলিফ এওয়ার্ড সিজন-২, গুণীজন সংবর্ধনা এবং গ্রীণলিফ ম্যাগাজিনের মোড়ক উন্মোচন করা হয়েছে।

৯ মার্চ’২৪ ইং শনিবার সন্ধ্যে ৬ টায় গ্রীণলিফ পরিবারের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গ্রীন লিফ উপদেষ্টা শেখ নওশেদ সরওয়ার পিল্টু। আঁখি মজুমদারের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন গ্রীণলিফ সম্পাদক ও তরুণ সংগঠক তসলিম হাসান হৃদয়। শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা লেখক ও গণমাধ্যমকর্মী মোহাম্মদ কামরুল ইসলাম। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী, বর্ষীয়ান রাজনীতিবিদ, বীর মুক্তিযোদ্ধা ইন্জিনিয়ার মোশারফ হোসেন। প্রধান আলোচক ছিলেন চট্টগ্রাম-১০ আসনের সংসদ সদস্য মহিউদ্দিন বাচ্চু। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ পুলিশের অতিরিক্ত ডিআইজি মোঃ আপেল মাহমুদ, এড.কাজী ছানোয়ার আহমেদ লাভলু পিপি, বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশারফ গ্রীনলিফ ম্যাগাজিনের নিয়মিত প্রকাশনা ম্যাগাজিনের প্রশংসা করে বলেন, তরুন ও যুব সমাজকে এমন ব্যতিক্রম সৃজনশীল শিক্ষনীয় কাজে মনযোগী করা গেলে এই ঘুণে ধরা সমাজ ব্যবস্থার পরিবর্তন হবে সমাজে অবক্ষয় রোধ হবে ও মানুষ এই সব ইতিবাচক কর্মকান্ডের প্রতি আকৃষ্ট হবে।

গ্রীনলিফ সম্পাদক তসলিম হাসান হৃদয় লাইফ স্টাইল ও ফ্যাশন ম্যাগাজিনের কাজ দিনদিন কমে যাচ্ছে মন্তব্য করে বলেন, মডেল হবে বাস্তব জীবনে চলার পথে নিজেকে সুন্দর ভাবে উপস্থাপন ও নিজ যায়গা থেকে ফুটিয়ে তুলা। গ্রীনলিফকে পাঠকদের কাঁছে নতুনভাবে উপস্থাপন করতে সেই সাথে শিক্ষনীয় বিষয় গুলোকে সংযুক্ত করে সমাজে ইতিবাচক ভুমিকা রাখার প্রত্যয় ব্যক্ত করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লেখক নেছার আহমেদ খান, উপদেষ্টা মিন্টু তালুকদার, উপদেষ্টা ক্যাপ্টেন মোতালেব, উপদেষ্টা আবু তাহের চৌধুরী, রওশন আরা চৌধুরী, মিডিয়া ব্যক্তিত্ব কারু কৃষাণ, চট্টলকুঁড়ি চেয়ারম্যান রাজিব চৌধুরী, কোরিওগ্রাফার বুলবুল টুম্পা, ক্যাপ্টেন সিরাজুল করিম সেলিম, মাই টিভি ব্যুরো চিফ নুরুল কবির, সংগঠক গোলাম ফারুক মজনু সহ অনেকেই।

সমাজের বিভিন্ন ক্ষেত্রে গুরুত্বপুর্ন অবদানের জন্য আজীবন সম্মাননা প্রদান করা হয় বীর মুক্তিযোদ্ধা সাবেক মন্ত্রী বর্ষীয়ান রাজনীতিবিদ ইঞ্জিনিয়ার মোশারফ হোসাইন, একুশে পদক প্রাপ্ত বংশীবাদক আজিজুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, বেগম মুশতারি সফি, সাদা মনের মানুষ হাসান জাহাঙ্গীর, পর্যটন ক্ষেত্রে বাংলাদেশ পুলিশের অতিরিক্ত ডিআইজি মোঃ আপেল মাহমুদ, শিক্ষাবিদ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি ইফতেখার উদ্দিন চৌধুরী, ব্যারিস্টার বদরুল আলম চৌধুরী, সমাজ সেবক নায়েবুল ইসলাম ফটিক, কবি ও লেখক হিসাবে মোহাম্মদ কামরুল ইসলাম।

এছাড়াও স্বনামধন্য অভিনেত্রী শাহানুর, ক্যাপ্টেন মহসিন আলম, মো: জসিম উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মিন্টু তালুকদার, শাহাবুদ্দিন তালুকদার শিশু অভিনেত্রী সিমরিন লুবাবা, ফ্যাশন কোরিওগ্রাফার সালেহ রবি, জন ইনফ্লুয়েঞ্চার সানজিদা সায়মা এবং ভার্সেটাইল আর্টিস্ট মান্না জাকির তমাল, লেখক সুশেন কান্তি দাশ, উদ্যোক্তা মোহাম্মদ নাঈম, উদীয়মান জনপ্রিয় সংগীত শিল্পী শাহিল শানজান, সমাজ সেবক মাহফুজুর রহমান, ফ্রিল্যান্সার জাহেদুল ইসলাম, শিশু শিল্পী অনামিকা, অভিনয় শিল্পী সামিয়া অথৈ, সিলোক্স এর পক্ষে সাইফুল ইসলাম, ফ্যাশন হাউজ ব্লু মুন সহ বিভিন্ন গুণীজনকে গ্রীণ লিফ সম্মাননা প্রদান করা হয়।
অনুষ্ঠানে চলচিত্র অঙ্গনের বিভিন্ন তারকা, মডেলগণও উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শেষে একটি মনোজ্ঞ ফ্যাশন শো ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ