• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৪৪ অপরাহ্ন
শিরোনাম:
র‌্যাব-৭ এর হাতে গ্রেফতার হল ফেনীর কিশোর গ্যাং “সোয়াগ-৪৭” তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ সোনাতলাবাসী বাড়ছে নানা রোগ নোয়াখালীতে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় চট্টগ্রামে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে সর্বস্তরের সাংবাদিকদের মানববন্ধন বগুড়ায় ১৮দিনেও সন্ধান মিলেনি পলি রানীর থানায় জিডি মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সোনাতলায় প্রাণিসম্পদ কর্তৃক এতিম শিক্ষার্থীদের ডিম,দুধ খাওয়ানো হয় নোয়াখালীতে বিয়ের গেইটে সাজসজ্জায় চেয়ার থেকে পড়ে শ্রমিকের মৃত্যু টাঙ্গাইলের মধুপুরে টিওটি প্রশিক্ষণ অনুষ্ঠিত

বেনাপোলে মাদক কারবারির মিথ্যা মামলার বিরুদ্ধে পল্লী চিকিৎসকের সংবাদ সম্মেলন

News Desk
আপডেটঃ : রবিবার, ১০ মার্চ, ২০২৪

যশোর প্রতিনিধিঃ

বেনাপোলের বারপোতা পল্লীতে ষঢ়যন্ত্রমূলক মিথ্যা মামলার প্রতিবাদে মাদক কারবারি মিলনের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন পল্লী চিকিৎসক আসমাতুল্লাহ। রবিবার বেলা ১০টার সময় তিনি বেনাপোল বন্দর প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন করেন। একাধীক মাদক মামলার আসামী মিলন বেনাপোল পোর্ট থানার পুটখালী ইউনিয়নের বারপোতা গ্রামের মৃত খোরশেদ আলীর ছেলে।

এ সংবাদ সম্মেলনে বারপোতা গ্রামের পল্লী চিকিৎসক আসমাতুল্লাহ লিখিত বক্তব্য পাঠ করেন। বলেন, তিনি পেশায় একজন পল্লী চিকিৎসক ও পুটখালী ইউনিয়ন ছাত্রলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক। দীর্ঘদিন যাবত তিনি প্রতিবেশী সন্ত্রাসী, একাধীক মাদক চোরাচালান মামলাসহ চুরি, ছিনতাই ও সন্ত্রাসীয় কর্মকান্ডের আসামী মিলনের রোষানালের শিকার হয়ে মিথ্যা মামলায় জর্জরিত। যার একাধিকবার মিথ্যা মামলার অভিযোগে বেনাপোল পোর্ট থানাসহ যশোর পিবিআই পুলিশ তার বিরুদ্ধে আনীত অভিযোগ অনুসন্ধান করে মিথ্যা বলে অবগত হয়েছেন।

তারপরেও মদক কারবারি মিলন বিভিন্নভাবে তার বিরুদ্ধে যশোর জেলা আদালতে মিথ্যা মামলা দিয়ে হেনস্থা করার চেষ্টা করছে। এসাথে তাকে প্রাণনাশের হুমকিসহ বিভিন্নভাবে মাদক মামলায় ফাসানোর চেস্টা অব্যাহত রেখেছে। ইতিপূর্বেও এই মাদক কারবারি মিলন তাকে হত্যার উদ্দেশ্যে মারপিঠ করে মৃত ভেবে রাস্তায় ফেলেরেখে গিয়েছিলো। পরবর্তীতে স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎস্যা দিয়ে সুস্থ্য করলেও অদ্যবধি সেই সন্ত্রাসীয় কর্মকান্ডে তার দুই পা চূর্ণবিচূর্ণ ও রড দিয়ে প্লাস্টার করা আছে। সেই ক্ষতদৃশ্য সংবাদ সম্মেলনে দেখান তিনি।

এসময় তিনি বেনাপোল পোর্ট থানা পুলিশসহ আইন প্রয়োগকারি সকল সংস্থার কাছে মিনতি রেখে বলেন, তার বিরুদ্ধে মাদক কারবারি মিলনের আনীত সকল অভিযোগ সরেজমিনে তদন্তপূর্বক ব্যবস্থা নিলে তিনি কৃতার্থ থাকবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ