• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:১১ পূর্বাহ্ন
শিরোনাম:
বেনাপোলের সন্তান ইমন হলেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক নান্দনিক আয়োজনে ‘বাংলা কবিতাঙ্গন’-এর প্রতিষ্ঠাবার্ষিকী ও গুনিজন সংবর্ধনা অনুষ্ঠিত সেনবাগে ২৪ বোতল পরিত্যক্ত বিদেশী মদ উদ্ধার র‌্যাব-৭ এর হাতে গ্রেফতার হল ফেনীর কিশোর গ্যাং “সোয়াগ-৪৭” তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ সোনাতলাবাসী বাড়ছে নানা রোগ নোয়াখালীতে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় চট্টগ্রামে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে সর্বস্তরের সাংবাদিকদের মানববন্ধন বগুড়ায় ১৮দিনেও সন্ধান মিলেনি পলি রানীর থানায় জিডি মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ

ময়মনসিংহের সিটি করপোরেশন নির্বাচনে ১৩নং ওয়ার্ডে স্বপন সরকারের বিজয়

News Desk
আপডেটঃ : রবিবার, ১০ মার্চ, ২০২৪

ময়মনসিংহ প্রতিনিধি:

ময়মনসিংহের সিটি করপোরেশন নির্বাচনে অনেক জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে ১৩নং ওয়ার্ডে বিজয়ী হলেন সাবেক চেয়ারম্যান মরহুম আঃ খালেক সরকারের সুযোগ্য পুত্র স্বপন সরকার। তিনি লাটিম প্রতিকে ১২৩ ভোট বেশী পেয়ে বিজয়ী হন।

স্বপন সরকার দীর্ঘদিন যাবত অসহায় হতদরিদ্র মানুষের পাশে থেকে ব্যাপক আলোচনায় আসেন। সাধারণ মানুষের কাছে তিনি একজন দানবীয় হয়ে উঠেন। তিনি প্রতি ঈদে গরীব অসহায় হতদরিদ্র মানুষকে সাহায্য সহযোগিতা করে তাদের কাছে একজন সাদা মনের মানুষ হিসেবে পরিচিত হয়ে উঠেন। এরই ধারাবাহিকতায় সাধারণ মানুষ আজ সুষ্ঠু নিরপেক্ষ ভোটের মাধ্যমে তার জবাব দিয়েছে।

তিনি জানান, আমি অতিতেও সাধারণ মানুষের পাশে ছিলাম আজ আমাকে নির্বাচিত করে দায়িত্ব আরও বাড়িয়ে দিয়েছে। তিনি আরও জানান, আমি এই এলাকাকে একটি আধুনিক যুগোপযোগী এলাকা হিসেবে গড়ে তুলবো। আমি এলাকাকে মাদক ও সন্ত্রাস মুক্ত করবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ