• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৪৩ পূর্বাহ্ন

সেনবাগে মোহাম্মদপুর রামেন্দ্র মডেল উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

News Desk
আপডেটঃ : শনিবার, ৯ মার্চ, ২০২৪

মো: ফখর উদ্দিন, নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর সেনবাগ উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ মোহাম্মদপুর রামেন্দ্র মডেল উচ্চ বিদ্যালয় কর্তৃক আয়োজিত বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরুষ্কার বিতরনী অনুষ্ঠান ২০২৪ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৯ মার্চ) সকালে বিদ্যালয় প্রাঙ্গনে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইসমাইল হোসেনের সভাপতিত্বে,সহকারী প্রধান শিক্ষক মোঃ আবু তাহের সেলিম ও সিনিয়র শিক্ষক বাবু বিশ্বজিৎ রায়ের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, ৭নং মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফিরোজ আলম রিগান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নোয়াখালী-২ আসনের এমপি মহোদয়ের স্থানীয় প্রতিনিধি,বিশিষ্ট সমাজসেবক কামাল উদ্দিন চৌধুরী। বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য জাহেদুল করিম মাসুম,ফখরুল ইসলাম নয়ন,কামাল পাশা,আবদুল কুদ্দুস, জান্নাতুল ফেরদাউস,সেনবাগ উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মোঃ ফখর উদ্দিন ও নোয়াখালী সাংবাদিক ফোরামের সভাপতি রফিকুল ইসলাম সুমন সহ অনেকেই।

অনুষ্ঠানে বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য গিয়াস উদ্দিনের একমাত্র পুত্র জাহিদ সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক কাওসার আহম্মেদ।এ সময় সর্বমোট ৪৫ টি ইভেন্টে বিদ্যালয়ের বিভিন্ন খেলাধূলা ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় অংশগ্রহণকারী ৩০২ জন শিক্ষার্থীকে পুরষ্কার প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ