• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:৪০ পূর্বাহ্ন
শিরোনাম:
বেনাপোলের সন্তান ইমন হলেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক নান্দনিক আয়োজনে ‘বাংলা কবিতাঙ্গন’-এর প্রতিষ্ঠাবার্ষিকী ও গুনিজন সংবর্ধনা অনুষ্ঠিত সেনবাগে ২৪ বোতল পরিত্যক্ত বিদেশী মদ উদ্ধার র‌্যাব-৭ এর হাতে গ্রেফতার হল ফেনীর কিশোর গ্যাং “সোয়াগ-৪৭” তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ সোনাতলাবাসী বাড়ছে নানা রোগ নোয়াখালীতে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় চট্টগ্রামে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে সর্বস্তরের সাংবাদিকদের মানববন্ধন বগুড়ায় ১৮দিনেও সন্ধান মিলেনি পলি রানীর থানায় জিডি মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ

সেনবাগে মোহাম্মদপুর রামেন্দ্র মডেল উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

News Desk
আপডেটঃ : শনিবার, ৯ মার্চ, ২০২৪

মো: ফখর উদ্দিন, নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর সেনবাগ উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ মোহাম্মদপুর রামেন্দ্র মডেল উচ্চ বিদ্যালয় কর্তৃক আয়োজিত বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরুষ্কার বিতরনী অনুষ্ঠান ২০২৪ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৯ মার্চ) সকালে বিদ্যালয় প্রাঙ্গনে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইসমাইল হোসেনের সভাপতিত্বে,সহকারী প্রধান শিক্ষক মোঃ আবু তাহের সেলিম ও সিনিয়র শিক্ষক বাবু বিশ্বজিৎ রায়ের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, ৭নং মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফিরোজ আলম রিগান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নোয়াখালী-২ আসনের এমপি মহোদয়ের স্থানীয় প্রতিনিধি,বিশিষ্ট সমাজসেবক কামাল উদ্দিন চৌধুরী। বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য জাহেদুল করিম মাসুম,ফখরুল ইসলাম নয়ন,কামাল পাশা,আবদুল কুদ্দুস, জান্নাতুল ফেরদাউস,সেনবাগ উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মোঃ ফখর উদ্দিন ও নোয়াখালী সাংবাদিক ফোরামের সভাপতি রফিকুল ইসলাম সুমন সহ অনেকেই।

অনুষ্ঠানে বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য গিয়াস উদ্দিনের একমাত্র পুত্র জাহিদ সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক কাওসার আহম্মেদ।এ সময় সর্বমোট ৪৫ টি ইভেন্টে বিদ্যালয়ের বিভিন্ন খেলাধূলা ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় অংশগ্রহণকারী ৩০২ জন শিক্ষার্থীকে পুরষ্কার প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ