• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১০:৩৯ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়ায় তিনটি উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিতঃ সিটন,লিটন,সজল চেয়ারম্যান নির্বাচিত বগুড়ায় প্রিজাইডিং অফিসারসহ ৩জন গ্রেফতারঃ আরেক প্রিজাইডিং সহ ৩ জনকে অব্যাহতি ৯১ এর ঘূর্নিঝড়ে নিহত ও তাদের স্বজনদের স্মরনে সাবেক ইউপি চেয়ারম্যান জাহাঙ্গিরের শোক ও সমবেদনা নোয়াখালীতে প্রচন্ড গরমে ১৮ শিক্ষার্থী অসুস্থ বেনাপোলের সন্তান ইমন হলেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক নান্দনিক আয়োজনে ‘বাংলা কবিতাঙ্গন’-এর প্রতিষ্ঠাবার্ষিকী ও গুনিজন সংবর্ধনা অনুষ্ঠিত সেনবাগে ২৪ বোতল পরিত্যক্ত বিদেশী মদ উদ্ধার র‌্যাব-৭ এর হাতে গ্রেফতার হল ফেনীর কিশোর গ্যাং “সোয়াগ-৪৭” তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ সোনাতলাবাসী বাড়ছে নানা রোগ নোয়াখালীতে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায়

লক্ষ্মীপুরে অগ্নিকাণ্ডে পুড়ে ছাঁই ১১টি কোটি টাকার দোকান

News Desk
আপডেটঃ : বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২৪

সোহেল হোসেন, লক্ষ্মীপুর থেকেঃ

জকসিন পূর্ব বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে পুড়েছে ১১টি দোকান এতে করে ক্ষয়ক্ষতি হয়েছে কোটি টাকার বেশি

বুধবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারণা করছে ফায়ার সার্ভিস। পুড়ে যাওয়া ব্যবসা প্রতিষ্ঠান হচ্ছে-আব্দুল মান্নান মটর পার্টস, রাকিব টায়ার,সৌরভ স্টোর, গ্যাস সিলিন্ডার, ইলেকট্রনিক্সসহ ১১টি ব্যবসা প্রতিষ্ঠান।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা জানায়, বুধবার দুপুরে বাজারে হঠাৎ আগুনের লেলিহান দেখতে পায় স্থানীয়রা। মুহূর্তে আগুন চারদিকে ছড়িয়ে পড়ে। এতে ১১টি দোকানের সম্পূর্ণ মালামাল পুড়ে যায়। পরে ফায়ার সার্ভিসকে খবর দিলে লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ব্যবসায়ীদের সহযোগিতায় ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এতে করে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা জানায়।

১৪নং মান্দারী চেয়ারম্যান রুবেল পাটোয়ারী বলেন, ক্ষতিগ্রস্ত ক্ষতির পরিমাণ কোটি টাকার বেশি মাননীয় এম পি গোলাম ফারুক পিংকু ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আরিফুর রহমান অতি শীঘ্রই দরখাস্ত করব ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী জন্য

খবর পেয়ে চন্দ্রগঞ্জ থানার পুলিশ এবং লক্ষ্মীপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-পরিচালক আবদুল মন্নান আগুনের বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিসের দুইটি চৌকস ইউনিট আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে। শর্টসাকিটের কারণে আগুনের সূত্রপাত হয় বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ক্ষতির পরিমাণ কোটি টাকার বেশি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ