• রবিবার, ১২ মে ২০২৪, ০৩:৪৬ অপরাহ্ন
শিরোনাম:
ধামরাইয়ে সাংবাদিকের হাত-পা ভেঙে দেওয়ার হুমকির প্রতিবাদে মানববন্ধন বগুড়া চকসৈয়দপুর ইয়াং স্টার ক্লাবের উদ্যোগে রাত্রীকালীন ফাইনাল ফুটবল খেলা অনুষ্ঠিত মধুপুর উপজেলা পরিষদ নির্বাচনে কারচুপি, অনিয়ম ও নির্বাচনোত্তর সহিংসতার প্রতিবাদে সংবাদ সম্মেলন বগুড়ায় অক্ষয় তিথীয়া উপলক্ষে গঙ্গাস্নানের মেলা অনুষ্ঠিত টাঙ্গাইলের মধুপুরে চেযারম্যান নির্বাচিত হলেন এ্যাডভোকেট ইয়াকুব আলী সোনাতলায় নব নির্বাচিত চেয়ারম্যান,ভাইস-চেয়ারম্যানরা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করলেন ধামরাইয়ে সাংবাদিকের পা ভেঙে নলি ছুটিয়ে ফেলার হুমকি দিলেন ইউপি চেয়ারম্যান বগুড়ায় তিনটি উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিতঃ সিটন,লিটন,সজল চেয়ারম্যান নির্বাচিত বগুড়ায় প্রিজাইডিং অফিসারসহ ৩জন গ্রেফতারঃ আরেক প্রিজাইডিং সহ ৩ জনকে অব্যাহতি ৯১ এর ঘূর্নিঝড়ে নিহত ও তাদের স্বজনদের স্মরনে সাবেক ইউপি চেয়ারম্যান জাহাঙ্গিরের শোক ও সমবেদনা

সকল সময়ে আমাকে পাশে পাবেনঃ এমপি সাহাদারা মান্নান

News Desk
আপডেটঃ : রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৪

বগুড়া প্রতিনিধিঃ

আপদ বিপদ সকল সময়েই আমাকে পাশে পাবেন। আল্লাহ বলেন বা ভগবান বলেন তিনি মুখ তুলে চেয়েছিলেন হয়তো সে কারণেই আপনাদের ভোটে আমি জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হতে পেরেছি। তবে বাকি জীবন আপনাদের পাশে থেকে সেবা করতে চাই।

১৬ই ফেব্রুয়ারি শুক্রবার বিকেলে বগুড়ার সোনাতলা উপজেলার চকনন্দন হালদার পাড়ায় ৩২প্রহর নাম ও লীলা কীর্তন অনুষ্ঠানে উপস্থিত হয়ে উপস্থিত ভক্তবৃন্দের উদ্দেশ্যে কথাগুলো বলছিলেন বগুড়া-১আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নান। তিনি আরো বলেন,সনাতন ধর্মের অনুসারীরা সব সময় নৌকা প্রতিকেই ভোট দেয় এটা আমরা মনে প্রাণে বিশ্বাস করি।

ধর্ম যার যার রাষ্ট্র সবার তবে আগামীতে উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা মার্কা থাকছে না সে কারণেই আমাদের পছন্দের প্রার্থীকে ভোট দেওয়ার আহ্বান জানাচ্ছি। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মিনহাদুজামান লিটন,চকনন্দন বারোয়ারি মন্দির কমিটির সভাপতি, বাবলু চন্দ্র দাস, প্রফুল্ল্য চন্দ্র প্রধান, বিপুল চন্দ্র দাস, সুভাষ চন্দ্র দাস,সুদর্শন চন্দ্র দাস, সাংবাদিক বিকাশ চন্দ্র স্বর্নকার প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ