• সোমবার, ২০ মে ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন
শিরোনাম:
টাঙ্গাইলের মধুপুরে হজ্জ প্রশিক্ষণ অনুষ্ঠিত বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়ন-এর নির্বাহী কমিটি গঠিত ৪ বার পুরস্কৃার পেলেন গ্রাম পুলিশ ময়না দাস সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন চট্টগ্রাম শাখার সভা অনুষ্ঠিত বগুড়ায় বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডারদের ১৯৭তম বুনিয়াদি প্রশিক্ষণে প্রশিক্ষণার্থীদের সাথে মতবিনিময় পুলিশ সুপারের মধুপুর সার্কেল অফিসার ১০ম বারের মতো শ্রষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত বগুড়ায় নয়া উদ্ভাবিত ডায়াবেটিক রাইস চাষে ব্যপক সাড়া ফেলেছে কৃষক আলী বগুড়ায় বন্ধুর মোটরসাইকেলে ঘুরতে গিয়ে দূর্ঘটনায় কলেজ ছাত্রীর মৃত্যু ওবায়দুল কাদেরের সাথে মোজাম্বিক কেন্দ্রীয় আ.লীগ নেতাদের সৌজন্য সাক্ষাৎ ধামরাইয়ে সাংবাদিকের হাত-পা ভেঙে দেওয়ার হুমকির প্রতিবাদে মানববন্ধন

৫মাসের আব্দুল্লাহকে নিয়ে পরিক্ষার্থীর অংশগ্রহণ,সোনাতলায় ৭টি কেন্দ্রে এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত

News Desk
আপডেটঃ : শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৪

বগুড়া প্রতিনিধিঃ

বগুড়া সোনাতলায় পাঁচ মাসের কোলের শিশু আবদুল্লাহ আল হুমাইফা নামের পুত্র সন্তানকে সঙ্গে নিয়ে পরিক্ষায় অংশগ্রহণ করেন এক ছাত্রী। ওই ছাত্রী (মা) এর নাম সৈয়দা উম্মে হাবিবা। তিনি বালুয়া ইউপির দাউদপুর উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের ছাত্রী। তিনি সরকারী সোনাতলা মডেল উচ্ছ বিদ্যালয় কেন্দ্রে পরিক্ষায় অংশগ্রহণ করছেন। এদিকে উপজেলায় ৭টি কেন্দ্রে এসএসসি ও সমমানের পরীক্ষা অনুষ্ঠিত হয়।

চলতি বছরে রাজশাহী শিক্ষা বোর্ডের অধীনে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমান পরীক্ষায় গতকাল বৃহস্পতিবার বাংলা ১মপত্র অনুষ্ঠিত হয়। সকাল ১০টা থেকে বেলা ১টা পর্যন্ত চলে পরিক্ষা। শিক্ষা অফিস জানান এবার সরকারি সোনাতলা মডেল উচ্ছ বিদ্যালয় এ্যন্ড কলেজ,সোনাতলা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়,সোনাতলা ফাজিল ডিগ্ৰী মাদ্রাসা, বয়ড়া কারিগড়ি উচ্ছ বিদ্যালয়,ইউনাইটেড উচ্ছ বিদ্যালয়, সুখানপুকুর উচ্ছ বিদ্যালয় ও মহিচরন উচ্ছ বিদ্যালয় কেন্দ্রে ছাত্র ছাত্রীরা অংশগ্ৰহন করে।

তবে সোনাতলা পাইলট বালিকা বিদ্যালয়ে বাংলা ১ম পত্র পরিক্ষায় ১জন ছাত্র ও ৩জন ছাত্রী এবং সরকারী সোনাতলা উচ্ছ বিদ্যালয়ে ৪জন ছাত্র ও ২জন ছাত্রী অনুপস্থিত ছিলেন। এ বিষয়ে উপজেলা একাডেমীক সুপারভাইজার সেতারা রওশন জাহান জানান,এবার এসএসসি পরিক্ষা সুষ্ঠ হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার রাবেয়া আসফার সায়মা বলেন,পরিক্ষা সুষ্ঠ হয়েছে তবে কোন ছাত্র ছাত্রী বহিস্কার হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ