• শনিবার, ১১ মে ২০২৪, ১২:৩২ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়ায় অক্ষয় তিথীয়া উপলক্ষে গঙ্গাস্নানের মেলা অনুষ্ঠিত টাঙ্গাইলের মধুপুরে চেযারম্যান নির্বাচিত হলেন এ্যাডভোকেট ইয়াকুব আলী সোনাতলায় নব নির্বাচিত চেয়ারম্যান,ভাইস-চেয়ারম্যানরা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করলেন ধামরাইয়ে সাংবাদিকের পা ভেঙে নলি ছুটিয়ে ফেলার হুমকি দিলেন ইউপি চেয়ারম্যান বগুড়ায় তিনটি উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিতঃ সিটন,লিটন,সজল চেয়ারম্যান নির্বাচিত বগুড়ায় প্রিজাইডিং অফিসারসহ ৩জন গ্রেফতারঃ আরেক প্রিজাইডিং সহ ৩ জনকে অব্যাহতি ৯১ এর ঘূর্নিঝড়ে নিহত ও তাদের স্বজনদের স্মরনে সাবেক ইউপি চেয়ারম্যান জাহাঙ্গিরের শোক ও সমবেদনা নোয়াখালীতে প্রচন্ড গরমে ১৮ শিক্ষার্থী অসুস্থ বেনাপোলের সন্তান ইমন হলেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক নান্দনিক আয়োজনে ‘বাংলা কবিতাঙ্গন’-এর প্রতিষ্ঠাবার্ষিকী ও গুনিজন সংবর্ধনা অনুষ্ঠিত

চররুহিতা বাসর ঘরে নববধুর পুত্র সন্তান প্রসব, হতাশ স্বামী সজীব

News Desk
আপডেটঃ : বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৪

সোহেল হোসেন, লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরে বিয়ের দিন বাসর ঘরে ফুটফুটে এক পুত্র সন্তান জন্ম দিয়েছে রিয়া আক্তার। এতে হতাশ হয়ে পড়েছে নববিবাহিত স্বামী সজিব।

ঘটনাটি ঘটেছে, ৪নং চররুহিতা ইউনিয়নের রসূলগঞ্জ বাজারের সাথে তনু মিয়া হাজী বাড়ীতে। আবু তাহেরের ছেলে সজীব সাথে একি উপজেলার ২নং দক্ষিণ হামছাদী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের গঙ্গাপুর গ্রামের আইয়ুব আলী ব্যাপারী বাড়ীর নুর নবীর মেয়ে রিয়া আক্তার এর সাথে।

পারিবারিকভাবে ঘটক সাহাবুদ্দিনের মাধ্যমে উভয় পক্ষের সম্মতিক্রমে সোমবার তাদের বিয়ে হয়। এরপর সামাজিক নিয়ম অনুযায়ী ছেলে পক্ষ নব বধূকে নিয়ে আসে। এরপরই ঘটে বিপত্তিকর এই ঘটনা। বাসর ঘরে নববধূ জন্মদেয় একটি পুত্র সন্তান। এতে হতাশ হয়ে পড়ে সজিব ও তার পরিবার।

সজীবের পিতা আবু তাহের জানান, ঘটক শাহাবুদ্দিনের মাধ্যমে মেয়ে দেখে লক্ষীপুর কোর্টের এফিডেভিড এর মাধ্যমে বিয়ে করিয়ে আমাদের বাড়িতে নিয়ে আসি। রাতে আমাদের নতুন বৌ একটি পুত্র সন্তানের জন্ম দেন। এতে আমরা হতাশ হয়ে পড়েছি। মেয়ের পিতাকে খবর দিয়েছি আসলে আমরা সিদ্ধান্ত নেব।

মেয়ের পিতা নূর নবী জানান, মেয়েকে বিয়ে দেয়ার পর ছেলেপক্ষ তাদের বাড়িতে নিয়ে যায়। আজ সকালে ফোন করে জানান আমার মেয়ে না কি একটি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। এ ব্যাপারে আমি আর কিছুই জানিনা।

লক্ষীপুর সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি হুমায়ুন কবির পাটওয়ারী জানান, বিভিন্ন মাধ্যমে ঘটনাটি শুনেছি। আজ বিকেলে ছেলে পক্ষ মেয়েকে মেয়ের বাপের বাড়িতে পাঠিয়ে দিয়েছে। মেয়ে এখন মেয়ের বাপের বাড়িতে আছে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার (ওসি) সাইফুদ্দিন আনোয়ার বলেন, জরুরী ৯৯৯ কল পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে এক নববধূ পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। এ ব্যাপারে সুস্থ তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ