• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম:
বেনাপোলের সন্তান ইমন হলেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক নান্দনিক আয়োজনে ‘বাংলা কবিতাঙ্গন’-এর প্রতিষ্ঠাবার্ষিকী ও গুনিজন সংবর্ধনা অনুষ্ঠিত সেনবাগে ২৪ বোতল পরিত্যক্ত বিদেশী মদ উদ্ধার র‌্যাব-৭ এর হাতে গ্রেফতার হল ফেনীর কিশোর গ্যাং “সোয়াগ-৪৭” তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ সোনাতলাবাসী বাড়ছে নানা রোগ নোয়াখালীতে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় চট্টগ্রামে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে সর্বস্তরের সাংবাদিকদের মানববন্ধন বগুড়ায় ১৮দিনেও সন্ধান মিলেনি পলি রানীর থানায় জিডি মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ

সোনাতলায় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন করলেন ইউএনও

News Desk
আপডেটঃ : সোমবার, ২৯ জানুয়ারী, ২০২৪

বিকাশ স্বর্নকার, বগুড়া প্রতিনিধি:

“বিজ্ঞান ও প্রযুক্তি উদ্ভাবনেই সমৃদ্ধি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বগুড়ার সোনাতলায় দুদিন ব্যপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা উপলক্ষে আলোচনা সভা শেষে মেলাটি উদ্বোধন করা হয়েছে।

সোমবার বিকেলে শেখ রাসেল মিনি ষ্টেডিয়াম মাঠে মেলাটির উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার রাবেয়া আসফার সায়ম।উপজেলা প্রসাশন আয়োজিত আলোচনা সভায় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার ভূমি প্রতিক মন্ডল, কৃষিবিদ ও কৃষি কর্মকর্তা সোহরাব হোসেন, হিসাব রক্ষণ অফিসার রুহুল আমিন,মৎস কর্মকর্তা হাফিজুর রহমান সহ উপজেলার বিভিন্ন দপ্তরের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা। এ মেলায় প্রধান পৃষ্ট পোষকতায় ছিলেন বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়।

মেলায় উপজেলার নাজির আখতার কলেজ,সরকারি সোনাতলা মডেল পাইলট উচ্চ বিদ্যালয় সহ প্রায় ৩০টির মতো ষ্টলে শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের তৈরি হেলমেটের মাধ্যমে মটরসাইকেল দুর্ঘটনারোধ, জুতার মাধ্যমে একজন অপহরণকারীর আত্নরক্ষা সহ বিজ্ঞান ও প্রযুক্তির নানা ধরনের কর্মকান্ড তুলে ধরেন। অনুষ্ঠানটিতে সঞ্চালনায় করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শেখ নাজমুল হক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ