• শনিবার, ১১ মে ২০২৪, ০৯:০০ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়ায় অক্ষয় তিথীয়া উপলক্ষে গঙ্গাস্নানের মেলা অনুষ্ঠিত টাঙ্গাইলের মধুপুরে চেযারম্যান নির্বাচিত হলেন এ্যাডভোকেট ইয়াকুব আলী সোনাতলায় নব নির্বাচিত চেয়ারম্যান,ভাইস-চেয়ারম্যানরা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করলেন ধামরাইয়ে সাংবাদিকের পা ভেঙে নলি ছুটিয়ে ফেলার হুমকি দিলেন ইউপি চেয়ারম্যান বগুড়ায় তিনটি উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিতঃ সিটন,লিটন,সজল চেয়ারম্যান নির্বাচিত বগুড়ায় প্রিজাইডিং অফিসারসহ ৩জন গ্রেফতারঃ আরেক প্রিজাইডিং সহ ৩ জনকে অব্যাহতি ৯১ এর ঘূর্নিঝড়ে নিহত ও তাদের স্বজনদের স্মরনে সাবেক ইউপি চেয়ারম্যান জাহাঙ্গিরের শোক ও সমবেদনা নোয়াখালীতে প্রচন্ড গরমে ১৮ শিক্ষার্থী অসুস্থ বেনাপোলের সন্তান ইমন হলেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক নান্দনিক আয়োজনে ‘বাংলা কবিতাঙ্গন’-এর প্রতিষ্ঠাবার্ষিকী ও গুনিজন সংবর্ধনা অনুষ্ঠিত

লক্ষ্মীপুরে আনসার সদস্য বসতঘরে হামলা-ভাঙচুর, আটক-১

News Desk
আপডেটঃ : মঙ্গলবার, ২৩ জানুয়ারী, ২০২৪

সোহেল হোসেন, লক্ষ্মীপুর থেকেঃ

লক্ষ্মীপুরে আনসার সদস্য অহিদুল হকের ফসলি জমি সহ বসত ঘরে দফায় দফায় হামলা চালিয়ে ভাঙচুর ও পারুল বেগম নামে এক বৃদ্ধ নারী সহ ৪ চার জনকে পিটিয়ে আহত করা হয়েছে।
এসময় নগদ টাকাসহ ১ লাখ টাকার স্বর্ণালংকার লুটে নেওয়ার অভিযোগ উঠেছে।

(১৪ জানুয়ারি) সকাল ১০:৩০ মিনিটের সময় কমলনগর ৮নং চর কাদিরা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের, চরবসু বাজার পাশে

মজিবুল হকের বাড়িতে আনসার সদস্য অহিদুল হকের ফসলি জমিন সহ বসত ঘরে একদল লোক এই ঘটনা ঘটায়। এটি ডাকাতি বলে অভিযোগ করেছেন ভুক্তভোগীরা।

বাবুল, দেশীয় অস্ত্র-শস্ত্রে সজ্জিত ২০-২৫ জনের একদল লোক ভোরে ফের হামলা চালায়। আহতরা হলেন, অহিদুল হক, পারুল, বিউটি, সুইটি, পুলিশ ও ভূক্তভোগীরা জানায়, ঘটনার সময় ২০-২৫ জনের একদল ‘ডাকাত’ অহিদুল হকের বসত ঘরে ঢুকে পড়ে।

ওই সময় সুইটি আক্তার গলা-কান থেকে স্বর্ণের চেইন-দুল ও আংটি ছিনিয়ে নেয়। এই সময় বাধা দিলে সুইটি, বিউটি কে কাঠ দিয়ে পিটিয়ে গুরুত্বর আহত করে। তাদের চিৎকারে আশপাশের লোকজন আহতদের কে জেলা সদর হাসপাতালে ভর্তি করেন,

ইউপি সদস্য হারুন ও গ্রাম পুলিশ হারুন হামলাকারীদের কে তারা করলে তারা তাৎক্ষণিক ঘটনাস্থল, দেশীয় অস্ত্র-শস্ত্রে সজ্জিত ২০-২৫ জনের একদল লোক ফের এসে হামলা চালায়। হামলাকারীরা ঘরে থাকা নগদ ১ লাখ টাকা, ১টি পাসপোর্টও নিয়ে যায়।

স্থানীয়রা জানায়, প্রতিবেশি মো: বাবুল সঙ্গে আনসার সদস্য অহিদুল হকের মালিকানা ১১১ শতাংশ জমি নিয়ে বিরোধ রয়েছে। এ ঘটনায় লক্ষ্মীপুর আদালতে মামলা চলমান। এর জের ধরেই বাবুল, ভাড়াটিয়া লোকজন এনে অহিদুল হকের ঘরে হামলা করায়।

অভিযোগ অস্বীকার করে বাবুল বলেন, আমার বাবার কেনা ৮০ শতাংশ জমি তাদের দখল করেছে। এনিয়ে আদালতে মামলা চলছে। হামলার বিষয়ে আমি কিছু জানি না।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তহিদুল ইসলাম বলেন, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে হামলা ঘটনা ঘটেছে। এ ঘটনায় মামলা হয়েছে আদালতে এক আসামিকে কারাগারে পাঠিয়েছে বাকি আসামিদেরকে ধরার জন্য পুলিশের অভিযান চলমান রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ