• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৫৬ অপরাহ্ন
শিরোনাম:
র‌্যাব-৭ এর হাতে গ্রেফতার হল ফেনীর কিশোর গ্যাং “সোয়াগ-৪৭” তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ সোনাতলাবাসী বাড়ছে নানা রোগ নোয়াখালীতে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় চট্টগ্রামে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে সর্বস্তরের সাংবাদিকদের মানববন্ধন বগুড়ায় ১৮দিনেও সন্ধান মিলেনি পলি রানীর থানায় জিডি মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সোনাতলায় প্রাণিসম্পদ কর্তৃক এতিম শিক্ষার্থীদের ডিম,দুধ খাওয়ানো হয় নোয়াখালীতে বিয়ের গেইটে সাজসজ্জায় চেয়ার থেকে পড়ে শ্রমিকের মৃত্যু টাঙ্গাইলের মধুপুরে টিওটি প্রশিক্ষণ অনুষ্ঠিত

নোয়াখালীতে ১০ ক্লিনিক সিলগালা

News Desk
আপডেটঃ : শুক্রবার, ১৯ জানুয়ারী, ২০২৪

মোঃ ফখর উদ্দিন, নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর সদর উপজেলায় ১০টি ক্লিনিক সিলগালা করে দিয়েছে জেলা স্বাস্থ্য অধিদফতরের কর্মকর্তারা। অভিযানে একাধিক ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারকে সর্তক করা হয়। বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সকাল থেকে দুপুর পর্যন্ত অভিযান চালিয়ে ওই ক্লিনিকগুলো সিলগালা করেন সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার নাঈমা নুসরাত জাবিন। এ সময় সিভিল সার্জন কার্যালয়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বন্ধ করা প্রতিষ্ঠান গুলো হচ্ছে দ্য ডেন্টাল পয়েন্ট,মা ডেন্টাল কেয়ার,জামাল দন্ত চিকিৎসালয়,মডার্ন ডেন্টাল কেয়ার, নোয়াখালী ডেন্টাল কেয়ার,নাজস্কুল ডেন্টাল কেয়ার,নিপেন ডেন্টাল কেয়ার,আশা ডেন্টাল কেয়ার,মেঘ ডেন্টাল কেয়ার, জাহানারা ডেন্টাল এন্ড অর্থোডেন্টিক সেন্টার।

জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, মন্ত্রণালয়ের নির্দেশনা অনুযায়ি সকাল থেকে জেলা শহর মাইজদী ও কয়েকটি ইউনিয়নে অভিযান চালায় জেলা স্বাস্থ্য বিভাগ। অভিযানকালে নিবন্ধন, বৈধ কোনো কাগজপত্র, চিকিৎসক ও টেকনোলজিস্ট না থাকায় ৮টি ডেন্টাল ক্লিনিক ও ২টি ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করে দেওয়া হয়।
নোয়াখালী জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, অভিযানে নানা অনিয়ম পাওয়ায় ৮টি ডেন্টাল ক্লিনিক ও ২টি ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করে দেওয়া হয়েছে। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ