• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম:
৯১ এর ঘূর্নিঝড়ে নিহত ও তাদের স্বজনদের স্মরনে সাবেক ইউপি চেয়ারম্যান জাহাঙ্গিরের শোক ও সমবেদনা নোয়াখালীতে প্রচন্ড গরমে ১৮ শিক্ষার্থী অসুস্থ বেনাপোলের সন্তান ইমন হলেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক নান্দনিক আয়োজনে ‘বাংলা কবিতাঙ্গন’-এর প্রতিষ্ঠাবার্ষিকী ও গুনিজন সংবর্ধনা অনুষ্ঠিত সেনবাগে ২৪ বোতল পরিত্যক্ত বিদেশী মদ উদ্ধার র‌্যাব-৭ এর হাতে গ্রেফতার হল ফেনীর কিশোর গ্যাং “সোয়াগ-৪৭” তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ সোনাতলাবাসী বাড়ছে নানা রোগ নোয়াখালীতে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় চট্টগ্রামে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে সর্বস্তরের সাংবাদিকদের মানববন্ধন বগুড়ায় ১৮দিনেও সন্ধান মিলেনি পলি রানীর থানায় জিডি

সেনবাগ থানার ওসি সহ জেলার ৩ থানার ওসিকে সাময়িক বদলী

News Desk
আপডেটঃ : রবিবার, ৭ জানুয়ারী, ২০২৪

মোঃ ফখর উদ্দিন, নোয়াখালী প্রতিনিধি:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে অবাধ,সুষ্ঠু ও নিরপেক্ষ করার লক্ষ্যে সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নাজিম উদ্দিনকে প্রত্যাহার করে নোয়াখালী সদরে পুলিশ কন্ট্রোল রুমে নিয়ে যাওয়া হয়েছে। তার স্থলে দায়িত্ব দেওয়া হয়েছে নোয়াখালী পুলিশ সুপারের কন্ট্রোল রুমের দায়ীত্বে থাকা আরওআই ইন্সপেক্টর আমির হোসেনকে।

শনিবার রাতে বিষয়টি নিশ্চিত করেন নোয়াখালী জেলা পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ আসাদুজ্জামান। এসপি আরো জানান, নির্বাচন কমিশন কর্তৃক সুষ্ঠু ভোট নির্বাচনী এলাকার আইনশৃঙ্খলা স্থিতিশীল রাখার লক্ষে ফলাফল ঘোষণার পর পর্যন্ত ভোটের দায়িত পূর্নবন্টের অংশ হিসেবে তাকে সেনবাগ থেকে প্রত্যাহার করে সদরের পুলিশ কন্ট্রোল রুমে স্থান্তান্তর করা হয়েছে।

এছাড়াও নির্বাচনী দায়িত্বের পূর্ণ বন্টেনের অংশ হিসেবে সুধারাম মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর জাহেদুল হক রনি ও চরজব্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলামকে তার দায়ীত্ব থেকে সরিয়ে পুলিশ কন্ট্রোল রুমে সংযুক্ত করা হয়েছে। এর স্থলে সুধারাম মডেল থানা ওসির দায়ীত্ব দেওয়া হয়েছে মাইজদী কোর্ট পুলিশ পরিদর্শক মোঃ শাহ আলমকে ও কবিরহাট থানার ওসি হুমায়ন কবির কে চরজব্বার থানায় সাময়িক দায়িত্ব দেওয়া হয়েছে।

স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, নির্বাচন প্রচার চলাকালে বিভিন্ন সময় আইনশৃঙ্খলা ও সুষ্ঠু নির্বাচন নিয়ে শঙ্কা প্রকাশ করে সদর ও সুবর্ণচর থানার ওসির বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থী শিহাব উদ্দিন শাহিন এবং সেনবাগ থানার ওসির বিরুদ্ধে নির্বাচন কমিশনসহ সংশ্লিষ্ট দপ্তরে অভিযোগ দিয়েছিলেন স্বতন্ত্র প্রার্থী আতাউর রহমান ভূইয়া। পুলিশ সুপার মোহাম্মদ আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, ভোটের পর ওই তিন ওসিকে স্বপদে বহাল করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ