• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:০৭ অপরাহ্ন
শিরোনাম:
বেনাপোলের সন্তান ইমন হলেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক নান্দনিক আয়োজনে ‘বাংলা কবিতাঙ্গন’-এর প্রতিষ্ঠাবার্ষিকী ও গুনিজন সংবর্ধনা অনুষ্ঠিত সেনবাগে ২৪ বোতল পরিত্যক্ত বিদেশী মদ উদ্ধার র‌্যাব-৭ এর হাতে গ্রেফতার হল ফেনীর কিশোর গ্যাং “সোয়াগ-৪৭” তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ সোনাতলাবাসী বাড়ছে নানা রোগ নোয়াখালীতে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় চট্টগ্রামে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে সর্বস্তরের সাংবাদিকদের মানববন্ধন বগুড়ায় ১৮দিনেও সন্ধান মিলেনি পলি রানীর থানায় জিডি মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ

চট্টগ্রাম ভিআইপি টাওয়ারে মেনস্ ড্রেস ফেয়ারের শুভ উদ্বোধন

News Desk
আপডেটঃ : মঙ্গলবার, ২ জানুয়ারী, ২০২৪

এনামুল হক রাশেদী, চট্টগ্রাম থেকেঃ

নববর্ষের প্রথম দিনে চট্টগ্রাম নগরীর অভিজাত বিপনি বিতান ভিআইপি টাওয়ারের নিচ তলায় সময়ের চাহিদা অনুযায়ী অত্যাধুনিক পোশাক সামগ্রী নিয়ে যাত্রা শুরু করল “ম্যান্স ড্রেস ফেয়ার” নামে একটি কোয়ালিটি সমৃদ্ধ পোশাক পণ্যের দোকান।

০১ জানুয়ারী’২৪ ইং তারিখ সোমবার বিকাল ৫ টায় মেনস্ ড্রেস ফ্রেয়ারের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রবিউল্লাহ,র সভাপতিত্বে ও প্রধান নির্বাহী মোহাম্মদ মামুনের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অনুষ্ঠানের উদ্বোধক লেখক ও গণমাধ্যমকর্মী মোহাম্মদ কামরুল ইসলাম।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভি আই পি টাওয়ার দোকান মালিক সমিতির সভাপতি মোহাম্মদ কামাল উদ্দিন, জুঁই কমিউনিটি সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক মোঃ মহিউদ্দিন, রুপন্তী বুটিকস্ এর প্রধান নির্বাহী মোহাম্মদ রুহুল আমিন সালমান, চিত্র শিল্পী শওকত জাহান, মোঃ আল আমিন, মোহাম্মদ শরিফুল ইসলাম, মোহাম্মদ ফখরুল ইসলাম সুমন, মোহাম্মদ শিহাব উদ্দিন।

উদ্বোধক ও প্রধান অথিতি লেখক ও গনমাধ্যম কর্মি কামরুল ইসলাম অন্যান্য অথিতিদের সাথে নিয়ে ফিতা কেটে মেন্স ড্রেস ফেয়ারের শুভ উদ্বোধন করেন।

প্রধান অতিথি মোহাম্মদ কামরুল ইসলাম বলেন, মেনস্ ড্রেস ফেয়ার আধুনিক মানের ও চাহিদা মাফিক স্যুট তৈরী করবে মানুষের প্রয়োজন ও রুচিশীলতাকে গুরুত্ব দিয়ে সুলভ মুল্যে স্যুট তৈরী করার পাশাপাশি অন্যান্য নিত্য প্রয়োজনীয় কাপড় বিক্রি করে ক্রেতা ও সকলের মনে নির্ভর যোগ্যতার অনন্য প্রতিষ্ঠান হিসাবে আস্থা তৈরী করবে বলে বিশ্বাষ করেন তিনি। পণ্যের মান ও দামের প্রতি বিশেষ ভাবে লক্ষ্য রেখে গ্রাহকদের উন্নত সেবা নিশ্চিত করবে বলে তিনি আশা প্রকাশ করেন।

গ্রাহকদের চাহিদা, রুচিশীলতা, আধুনিকতা ও আয়ের সক্ষমতার কথা বিবেচনায় রেখে কর্তৃপক্ষ সুলভ মুল্যে কাপড় ও সেলাই সহ যে কোন রং ও ডিজাইনের স্যুট তৈরীতে যে সব দাম নির্ধারন করেছেন এই মুক্ত বাজার ব্যবস্থায় এই ধরনের উদ্যোগেরও তিনি ভুয়সী প্রশংসা করেন।

সভাপতি মেন্স ড্রেস ফেয়ারের ব্যবস্থাপনা পরিচালক রবিউল্লাহ সকলকে ধন্যবাদ জানিয়ে, ফ্যাশন ও কোয়ালিটি পণ্যের গ্রাহকদেরকে পণ্য ক্রয় ছাড়াও মেন্স ড্রেস ফেয়ার ভিজিট করার আহ্বান জানান। মেন্স ড্রেস ফেয়ার সস্তা বানিজ্যিক চিন্তাকে গুরুত্ব না দিয়ে ন্যায্য মূল্যে গ্রাহকদের উন্নত সেবা ও মান নিশ্চিত করার প্রত্যয় ব্যক্ত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ