• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:৫৯ অপরাহ্ন
শিরোনাম:
বেনাপোলের সন্তান ইমন হলেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক নান্দনিক আয়োজনে ‘বাংলা কবিতাঙ্গন’-এর প্রতিষ্ঠাবার্ষিকী ও গুনিজন সংবর্ধনা অনুষ্ঠিত সেনবাগে ২৪ বোতল পরিত্যক্ত বিদেশী মদ উদ্ধার র‌্যাব-৭ এর হাতে গ্রেফতার হল ফেনীর কিশোর গ্যাং “সোয়াগ-৪৭” তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ সোনাতলাবাসী বাড়ছে নানা রোগ নোয়াখালীতে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় চট্টগ্রামে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে সর্বস্তরের সাংবাদিকদের মানববন্ধন বগুড়ায় ১৮দিনেও সন্ধান মিলেনি পলি রানীর থানায় জিডি মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ

সেনবাগে স্বতন্ত্র প্রার্থী তমা মানিকের নির্বাচনী কার্যালয়ে আগুন দেওয়ার অভিযোগ

News Desk
আপডেটঃ : শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩

মোঃ ফখর উদ্দিন, নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ী আংশিক) আসনের স্বতন্ত্র প্রার্থী আতাউর রহমান ভূঁইয়া মানিকের নির্বাচনি কার্যালয়ে গুলি বর্ষণ ও আগুন দেওয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) দিবগত রাত ১২টার দিকে সেনবাগ উপজেলার বিজবাগ ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের মিঝি পুকুরপাড় এলাকায় ঘটনাটি ঘটে।কাঁচি প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নেওয়া আতাউর রহমান ভূঁইয়া মানিক একই আসনের আওয়ামী লীগ মনোনীত ‌‌‘নৌকা’ প্রতীকের প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য মোরশেদ আলমের সমর্থকদের এ ঘটনার জন্য দায়ী করেছেন।

আতাউর রহমান ভূঁইয়া মানিক বলেন, ‘আমাকে নির্বাচন থেকে সরাতে এবং আমার ভোটারদের ভয়ভীতি দেখাতে এমপি মোরশেদ আলম তার হেলমেট বাহিনী দিয়ে এসব করাচ্ছে।হামলা,গুলি,অগ্নিসংযোগ করে এবার কাঁচি মার্কার বিজয় কেউ ঠেকাতে পারবে না।’

স্বতন্ত্র প্রার্থী আতাউর রহমান ভূঁইয়া মানিকের সমর্থক ও ৩ নম্বর ওয়ার্ডের সদস্য মিস্টার বলেন, ‘কার্যালয়টি আমি দেখাশুনা করি।গতকাল বৃহস্পতিবার রাতে নির্বাচনি প্রচারণা শেষে নেতাকর্মীরা বাড়ি চলে যান।এরপর একদল দুর্বৃত্ত এসে প্রথমে কয়েক রাউন্ড গুলিবর্ষণ করে ও পেট্রোল ঢেলে কার্যালয়টিতে আগুন ধরিয়ে দেয়।এতে চেয়ার টেবিলসহ সবকিছু পুড়ে যায়।

অভিযোগ অস্বীকার করে নৌকার প্রার্থী সংসদ সদস্য মোরশেদ আলম বলেন, স্বতন্ত্র প্রার্থীর লোকজন নিজেরা ঘটনা ঘটিয়ে আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।কাঁচি প্রতীকের লোকজন গতকাল ভোরে কাদরা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের চাঁদপুর খলিফা তোলা এলাকায় আমার নির্বাচনি কার্যালয় জ্বালিয়ে দিয়েছে।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজিম উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নির্বাচনের মুহূর্তে এসব ঘটনা স্পর্শকাতর তাই বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে। নোয়াখালী-২ আসনের নৌকার প্রার্থী ও সেনবাগ উপজেলা আওয়ামী লীগের সভাপতি এমপি মোরশেদ আলম এবং স্বতন্ত্র কাঁচি প্রতীকের প্রার্থী আতাউর রহমান ভূঁইয়া মানিকের সমর্থকদের মধ্যে কয়েকদিন ধরে উত্তেজনা বিরাজ করছে। তারা উভয়ে বিভিন্ন সময় সংবাদ সম্মেলনের মাধ্যমে একে অপরকে বিভিন্ন ঘটনায় দোষারোপ করছেন। নোয়াখালী-২ আসনে এই দুজন ছাড়াও আরও পাঁচজন প্রার্থী রয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ