• শনিবার, ১৫ জুন ২০২৪, ০৩:১০ পূর্বাহ্ন
শিরোনাম:
সোনাতলা পৌরসভায় দুস্থ ও হতদরিদ্রের ভিজিএফের এর চাল বিতরণ নোয়াখালীতে মায়ের সামনে পাঁচতলা ভবনের ছাদ থেকে পড়ে ছেলের মৃত্যু ৯ মাসে ৭ বার টাঙ্গাইল জেলায় শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হলেন মোল্লা আজিজুর রহমান নোয়াখালীতে নিখোঁজের দুদিন পর মাদরাসা ছাত্রের মরদেহ মিলল ঘাটলার নিচে মধুপুরে ২ দিন ব্যাপী জৈব পদ্ধতিতে চাষাবাদ বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত সোনাতলায় ঈদুল আযহা উপলক্ষে ব্যস্ততা বেড়েছে কামারীদের, ব্যপক চাহিদা কাঠের গুঁড়ির বাঁশখালী পৌরসভার সাবেক প্যানেল মেয়রের বিরোদ্ধে প্রতারনা মামলা দায়ের মাউশি’র উপ পরিচালক আজিজ উদ্দিনের জাতীয় “শুদ্ধাচার পুরস্কার” লাভ সোনাতলায় ৭টি স্থানে বসবে কুরবানীর পশুর হাট,গ্ৰামে ঘুরে পাইকাররা কিনছে গরু ৭ বার টাঙ্গাইল জেলায় শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হলেন মোল্লা আজিজুর রহমান

সেনবাগ উপজেলা জাতীয় পার্টির সভাপতি হাসান মঞ্জুরকে দল থেকে অব্যাহতি

News Desk
আপডেটঃ : বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩

মোঃ ফখর উদ্দিন, নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ী) আসনে দলীয় ব্যানারে নৌকার প্রার্থী সংসদ সদস্য মোরশেদ আলমকে সমর্থন দেওয়ায় জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সেনবাগ উপজেলা জাতীয় পার্টির সভাপতি হাসান মঞ্জুরকে কেন্দ্রীয় পদসহ দলের সকল পদ-পদবী থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

এ বিষয়ে এক প্রতিক্রিয়ায় হাসান মঞ্জুর বলেন, ‘বহিষ্কারের খবরে আমি খুব খুশি। আমি নিজেই দল থেকে পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছিলাম। কিন্তু দল আমাকে বহিষ্কার করায় সেটির আর দরকার হচ্ছে না। আমি এখন নৌকা প্রতীকের কর্মী।’ মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যায় জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের (জিএম কাদের) স্বাক্ষরিত চিঠিতে বিষয়টি জানা গেছে।

এছাড়া নোয়াখালী জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন মিঠু বিষয়টি নিশ্চিত করেছেন। চিঠিতে বলা হয়েছে, দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে জাতীয় পার্টি নোয়াখালীর সেনবাগ উপজেলা সভাপতি ও কেন্দ্রীয় নির্বাহী সদস্য হাসান মঞ্জুরকে কেন্দ্রীয় পদসহ পার্টির সকল পদ-পদবী থেকে অব্যাহতি দেওয়া হলো।এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।

জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন মিঠু বলেন, নোয়াখালী-২ আসনে লাঙ্গল প্রতীকে জাতীয় পার্টির প্রার্থী তালেবুজ্জামান মাঠে রয়েছেন। এরমধ্যে দলের সিদ্ধান্তের বাহিরে হাসান মঞ্জুর তার লোকজন নিয়ে নৌকার প্রার্থী সংসদ সদস্য মোরশেদ আলমকে সমর্থন জানান।বিষয়টি প্রমাণিত হওয়ায় হাসান মঞ্জুরকে কেন্দ্রীয় ও জেলার পদসহ সকল সদস্য পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ