• সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম:
টাঙ্গাইলের মধুপুরে হজ্জ প্রশিক্ষণ অনুষ্ঠিত বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়ন-এর নির্বাহী কমিটি গঠিত ৪ বার পুরস্কৃার পেলেন গ্রাম পুলিশ ময়না দাস সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন চট্টগ্রাম শাখার সভা অনুষ্ঠিত বগুড়ায় বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডারদের ১৯৭তম বুনিয়াদি প্রশিক্ষণে প্রশিক্ষণার্থীদের সাথে মতবিনিময় পুলিশ সুপারের মধুপুর সার্কেল অফিসার ১০ম বারের মতো শ্রষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত বগুড়ায় নয়া উদ্ভাবিত ডায়াবেটিক রাইস চাষে ব্যপক সাড়া ফেলেছে কৃষক আলী বগুড়ায় বন্ধুর মোটরসাইকেলে ঘুরতে গিয়ে দূর্ঘটনায় কলেজ ছাত্রীর মৃত্যু ওবায়দুল কাদেরের সাথে মোজাম্বিক কেন্দ্রীয় আ.লীগ নেতাদের সৌজন্য সাক্ষাৎ ধামরাইয়ে সাংবাদিকের হাত-পা ভেঙে দেওয়ার হুমকির প্রতিবাদে মানববন্ধন

ডামি নির্বাচন বর্জন ও জনমত তৈরির লক্ষ্যে মধুপুরে লিফলেট বিতরণ

News Desk
আপডেটঃ : শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩

টাঙ্গাইল প্রতিনিধিঃ

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ডাকে ডামি নির্বাচন বর্জন ও জনমত তৈরির লক্ষ্যে অসহযোগ আন্দোলনের অংশ হিসেবে টাঙ্গাইলের মধুপুরের পৌর পৌরশহরের বিভিন্ন স্থানে লিফলেট বিতরণ করেছে বিএনপি।

শুক্রবার ২২ ডিসেম্বর দুপুরে মধুপুর হাটে ও বিভিন্ন স্হানে লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন দলটির নেতাকর্মীরা।
মধুপুর পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক আলহাজ খন্দকার মোতালেব হোসেন ও সিনিয়র সহ-সভাপতি রেজাউল করিম সিদ্দিক এর নেতৃত্বে উপজেলা, পৌর যুবদল, শ্রমিকদল, ছাত্রদল ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা লিফলেট বিতরণ ও গণসংযোগ করেছেন।

লিফলেট বিতরণ ও গণসংযোগ করার সময় তারা বলেন জনগণ এ ধরণের একতরফা নির্বাচনকে ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে। তারা আরো বলেন, অবৈধ সরকার একটি একতরফা নির্বাচন করে ক্ষমতায় টিকে থাকার চেষ্টা করছে। কিন্তু এই নির্বাচন দেশে-বিদেশে কারও কাছে গ্রহণযোগ্য হবে না। এটা জনগণের সঙ্গে তামাশা করা হচ্ছে বলেও জানান।

তারা অবিলম্বে শেখ হাসিনা সরকারকে পদত্যাগ করে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দেয়ার ও অবৈধ ঘোষিত তফসিল বাতিলের দাবি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ