• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৫০ অপরাহ্ন
শিরোনাম:
চট্টগ্রামে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে সর্বস্তরের সাংবাদিকদের মানববন্ধন বগুড়ায় ১৮দিনেও সন্ধান মিলেনি পলি রানীর থানায় জিডি মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সোনাতলায় প্রাণিসম্পদ কর্তৃক এতিম শিক্ষার্থীদের ডিম,দুধ খাওয়ানো হয় নোয়াখালীতে বিয়ের গেইটে সাজসজ্জায় চেয়ার থেকে পড়ে শ্রমিকের মৃত্যু টাঙ্গাইলের মধুপুরে টিওটি প্রশিক্ষণ অনুষ্ঠিত ৫০০ বস্তা চিনিসহ চট্টগ্রামে ১ অসাধু ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব চট্টগ্রামে র‌্যাবের অভিযানে গ্রেফতার হল ৪ চাঁদাবাজ হাতিয়াতে ২টন কফি পাউডারসহ চালক-হেলপার আটক

টাঙ্গাইলের ধনবাড়ীতে ঈদের দিন এক যুবককে পিটিয়ে হত্যা

News Desk
আপডেটঃ : রবিবার, ২৩ এপ্রিল, ২০২৩

টাঙ্গাইল প্রতিনিধিঃ

টাঙ্গাইলের ধনবাড়ীতে ঈদের দিন এক যুবককে পিটিয়ে হত্যা করেছে চাচাত ভাই। জানা যায় ঈদের দিন নামাজ এর পরে পার্শবর্তী একটি দোকানে যায় ধনবাড়ী উপজেলার যধুনাথপুর ইউনিয়নের মোমিনপুর গ্রামের মৃত ছাত্তার মন্ডলের ছেলে জামাল মন্ডল উদ্দিন।

দোকান থেকে ফেরার পথে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে তাকে তার চাচাত ভাই মৃত সোবান মন্ডলের ছেলে মামুন, মাসুদ, মাহফুজ, মামুনের স্রী কমলা, লাঠি সোটা দা ইত্যাদি দেশীয় অস্ত্র নিয়ে পথ আটকিয়ে তাকে মারপিট করে। এক পর্যায়ে তার মাথায় বাড়ী মারিয়া রক্তাক্ত ফাটা জখম করে সে মাটিতে পরে গেলে তার মাথায় ইট দিয়ে থেথলিয়ে দেয়। সংবাদ পেয়ে স্রী মাসুদা এগিয়ে গেলে তার মাথায়ও বারী মেরে ফাটা যখম করে।

ডাক চিৎকার শুনে আশেপাশের লোকজন এগিয়ে আসলে তারা চলে যায়। আহতদের উদ্ধার করে ধনবাড়ী হাসপাতালে পাঠালে জামাল উদ্দিনের অবস্হা আশংকাজনক হওয়ায় তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করলে সেখান থেকে ঢাকায় রেফার্ড করে। একটি বেসরকারি একটি হাসপাতালে চিকৎসারত অবস্হায় জামাল মন্ডল মারা যায়। এব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলে পরিবার সুত্রে জানা যায়। যধুনাথপুর ইউনিয়নের চেয়ারম্যান ফিরোজ আহমেদ এর সাথে কথা বললে জানান হত্যাকারী যেই হোক তার দৃষ্টান্তমুলক শাস্তি ফাসী চাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ