• বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়া বিএসটিআই এর অভিযানে ৯০হাজার টাকা জরিমানা লক্ষ্মীপুরে ভূমিদস্যুদের হামলায় সাংবাদিক মমিন আহত-৩ বীর চট্টলা কাব্য পরিষদের উদ্যোগে পন্ডিত সুদর্শন দাশকে গুনিজন সম্মাননা প্রদান প্রধানমন্ত্রী ২১ গুণীজনের হাতে একুশে পদক তুলে দিলেন লিবিয়া থেকে নৌকায় করে সাগরপথে ইউরোপ যাত্রাকালে তিউনিসীয় উপকূলে নৌযানে অগ্নিকাণ্ডের ঘটনায় ৯ বাংলাদেশী মারা গেছেন যৌনকর্মীসহ লক্ষ্মীপুরে শ্রমিক লীগ নেতা কারাগারে বগুড়ায় মহানাম ও লীলারস যজ্ঞানুষ্ঠান অনুষ্ঠিত বেনাপোলে শিশু ধর্ষনের অভিযোগে ধর্ষক গ্রেফতার মধুপুরে মামলায় জামিনে এসে স্বাক্ষী সহ পরিবারের লোকজনকে মারপিট করার অভিযোগ নোয়াখালীতে গাছ চাপা পড়ে আ.লীগ নেতার মৃত্যু

সোনাতলা-সারিয়াকান্দির মাঠ দাপিয়ে বেড়াচ্ছেন ‘ঈগল’ প্রতীকে শ্যামল

News Desk
আপডেটঃ : বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩

বিকাশ চন্দ্র স্বর্নকার, বগুড়া প্রতিনিধিঃ

বিশিষ্ট রাজনীতিবিদ কেএসএম মোস্তাফিজুর রহমান শ্যামল দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-১ (সোনাতলা-সারিয়াকান্দি) আসনে মাঠ দাপিয়ে বেড়াচ্ছেন “ঈগল”প্রতীকে আ.লীগের স্বতন্ত্র প্রার্থী হয়ে।

নির্বাচন কমিশন থেকে ঈগল প্রতিক পেয়েই প্রচার শুরু করেন এ আসনে আওয়ামী লীগের হেভিওয়েট স্বতন্ত্র প্রার্থী শ্যামল। তবে কর্মী-সমর্থক সহ সর্বস্তরের জনতার মাঝেও ছড়িয়ে পড়েছে নির্বাচনী আমেজ প্রতিবেদককে এমনটাই জানালেন তিনি।

এদিকে স্থানীয়রা জানিয়েছেন এ আসনে ভোটের মাঠে লড়াই হবে স্বতন্ত্র প্রার্থী শ্যামলের ঈগল প্রতিকের সাথে। আ.লীগ-স্বতন্ত্র প্রার্থী মোস্তাফিজুর রহমান শ্যামল বলেন, আমি এ আসনে একেবারেই নতুন মুখ তারপরেও মানুষ আমাকে আপন ভেবে বুকের মাঝে ঠাই দিয়েছে। পাশাপাশি তিনি বলেন কেন জানি সোনাতলা-সারিয়াকান্দির মানুষ প্রকৃত অর্থে এবার পরিবর্তন চায় এবং বিগত দিনে সোনাতলা-সারিয়াকান্দির মানুষ বিভিন্নভাবে অসুন্তুষ্ঠ।

আগামী ৭ জানুয়ারি নির্ভয়ে ভোটাররা ভোট কেন্দ্রে যেতে পারলে এবং পরিবেশ সুষ্ঠু থাকলে ভোট বিপ্লব হবে এ আসনের জনগণের। আমি আওয়ামী লীগের একজন নিবেদিত কর্মী। তবে এবার সুযোগ দেয়া হয়েছে জনপ্রিয়তা যাচাইয়ের জন্য। সোনাতলা-সারিয়াকান্দিতে বঙ্গবন্ধুর সৈনিকরা ভোটের অপেক্ষায় আছে কখন সে সুযোগ আসবে এবং দলমত নির্বিশেষে ভোট বিপ্লব ঘটাবে।

মাননীয় প্রধানমন্ত্রীর সুচারু পরিকল্পনায় দেশ যখন উন্নয়নের বন্যায় ভাসছে। প্রকৃত উন্নয়নের জন্য আমি সকলস্তরের জনসাধারনকে সাথে নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে চাই। আমি এ আসনের সর্বস্তরের জনগণের দোয়া ও ভালোবাসা চায়। আসুন এবার সোনাতলা-সারিয়াকান্দিকে নতুনভাবে নতুন রুপে সাজাতে একসাথে ব্যালটের মাধ্যমে জবাব দেয় বললেন শ্যামল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ