• সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম:
টাঙ্গাইলের মধুপুরে হজ্জ প্রশিক্ষণ অনুষ্ঠিত বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়ন-এর নির্বাহী কমিটি গঠিত ৪ বার পুরস্কৃার পেলেন গ্রাম পুলিশ ময়না দাস সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন চট্টগ্রাম শাখার সভা অনুষ্ঠিত বগুড়ায় বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডারদের ১৯৭তম বুনিয়াদি প্রশিক্ষণে প্রশিক্ষণার্থীদের সাথে মতবিনিময় পুলিশ সুপারের মধুপুর সার্কেল অফিসার ১০ম বারের মতো শ্রষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত বগুড়ায় নয়া উদ্ভাবিত ডায়াবেটিক রাইস চাষে ব্যপক সাড়া ফেলেছে কৃষক আলী বগুড়ায় বন্ধুর মোটরসাইকেলে ঘুরতে গিয়ে দূর্ঘটনায় কলেজ ছাত্রীর মৃত্যু ওবায়দুল কাদেরের সাথে মোজাম্বিক কেন্দ্রীয় আ.লীগ নেতাদের সৌজন্য সাক্ষাৎ ধামরাইয়ে সাংবাদিকের হাত-পা ভেঙে দেওয়ার হুমকির প্রতিবাদে মানববন্ধন

সোনাতলা-সারিয়াকান্দির মাঠ দাপিয়ে বেড়াচ্ছেন ‘ঈগল’ প্রতীকে শ্যামল

News Desk
আপডেটঃ : বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩

বিকাশ চন্দ্র স্বর্নকার, বগুড়া প্রতিনিধিঃ

বিশিষ্ট রাজনীতিবিদ কেএসএম মোস্তাফিজুর রহমান শ্যামল দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-১ (সোনাতলা-সারিয়াকান্দি) আসনে মাঠ দাপিয়ে বেড়াচ্ছেন “ঈগল”প্রতীকে আ.লীগের স্বতন্ত্র প্রার্থী হয়ে।

নির্বাচন কমিশন থেকে ঈগল প্রতিক পেয়েই প্রচার শুরু করেন এ আসনে আওয়ামী লীগের হেভিওয়েট স্বতন্ত্র প্রার্থী শ্যামল। তবে কর্মী-সমর্থক সহ সর্বস্তরের জনতার মাঝেও ছড়িয়ে পড়েছে নির্বাচনী আমেজ প্রতিবেদককে এমনটাই জানালেন তিনি।

এদিকে স্থানীয়রা জানিয়েছেন এ আসনে ভোটের মাঠে লড়াই হবে স্বতন্ত্র প্রার্থী শ্যামলের ঈগল প্রতিকের সাথে। আ.লীগ-স্বতন্ত্র প্রার্থী মোস্তাফিজুর রহমান শ্যামল বলেন, আমি এ আসনে একেবারেই নতুন মুখ তারপরেও মানুষ আমাকে আপন ভেবে বুকের মাঝে ঠাই দিয়েছে। পাশাপাশি তিনি বলেন কেন জানি সোনাতলা-সারিয়াকান্দির মানুষ প্রকৃত অর্থে এবার পরিবর্তন চায় এবং বিগত দিনে সোনাতলা-সারিয়াকান্দির মানুষ বিভিন্নভাবে অসুন্তুষ্ঠ।

আগামী ৭ জানুয়ারি নির্ভয়ে ভোটাররা ভোট কেন্দ্রে যেতে পারলে এবং পরিবেশ সুষ্ঠু থাকলে ভোট বিপ্লব হবে এ আসনের জনগণের। আমি আওয়ামী লীগের একজন নিবেদিত কর্মী। তবে এবার সুযোগ দেয়া হয়েছে জনপ্রিয়তা যাচাইয়ের জন্য। সোনাতলা-সারিয়াকান্দিতে বঙ্গবন্ধুর সৈনিকরা ভোটের অপেক্ষায় আছে কখন সে সুযোগ আসবে এবং দলমত নির্বিশেষে ভোট বিপ্লব ঘটাবে।

মাননীয় প্রধানমন্ত্রীর সুচারু পরিকল্পনায় দেশ যখন উন্নয়নের বন্যায় ভাসছে। প্রকৃত উন্নয়নের জন্য আমি সকলস্তরের জনসাধারনকে সাথে নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে চাই। আমি এ আসনের সর্বস্তরের জনগণের দোয়া ও ভালোবাসা চায়। আসুন এবার সোনাতলা-সারিয়াকান্দিকে নতুনভাবে নতুন রুপে সাজাতে একসাথে ব্যালটের মাধ্যমে জবাব দেয় বললেন শ্যামল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ