• শনিবার, ১১ মে ২০২৪, ১২:০৯ পূর্বাহ্ন
শিরোনাম:
বগুড়ায় অক্ষয় তিথীয়া উপলক্ষে গঙ্গাস্নানের মেলা অনুষ্ঠিত টাঙ্গাইলের মধুপুরে চেযারম্যান নির্বাচিত হলেন এ্যাডভোকেট ইয়াকুব আলী সোনাতলায় নব নির্বাচিত চেয়ারম্যান,ভাইস-চেয়ারম্যানরা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করলেন ধামরাইয়ে সাংবাদিকের পা ভেঙে নলি ছুটিয়ে ফেলার হুমকি দিলেন ইউপি চেয়ারম্যান বগুড়ায় তিনটি উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিতঃ সিটন,লিটন,সজল চেয়ারম্যান নির্বাচিত বগুড়ায় প্রিজাইডিং অফিসারসহ ৩জন গ্রেফতারঃ আরেক প্রিজাইডিং সহ ৩ জনকে অব্যাহতি ৯১ এর ঘূর্নিঝড়ে নিহত ও তাদের স্বজনদের স্মরনে সাবেক ইউপি চেয়ারম্যান জাহাঙ্গিরের শোক ও সমবেদনা নোয়াখালীতে প্রচন্ড গরমে ১৮ শিক্ষার্থী অসুস্থ বেনাপোলের সন্তান ইমন হলেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক নান্দনিক আয়োজনে ‘বাংলা কবিতাঙ্গন’-এর প্রতিষ্ঠাবার্ষিকী ও গুনিজন সংবর্ধনা অনুষ্ঠিত

বিজয়ী হলে উন্নয়নের মাধ্যমে সাতকানিয়া-লোহাগাড়ার রুপ পাল্টে দেওয়ার প্রতিশ্রুতি: গণসংযোগে মোতালেব

News Desk
আপডেটঃ : বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩

এনামুল হক রাশেদী, সাতকানিয়া চট্টগ্রাম থেকেঃ

চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনে আওয়ামীলীগের স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী ও সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এমএ মোতালেব সিআইপি নির্বাচনী এলাকার বিভিন্ন জায়গায় নির্বাচনী প্রচারনায় গণসংযোগ করাকালীন জনগনের ভোটে নির্বাচিত হলে সুষম উন্নয়নের মাধ্যে সাতকানিয়া- লোহাগাড়ার রুপ পাল্টে দেওয়ার অভিপ্রায় ব্যক্ত করেছেন।

১৯ ডিসেম্বর মঙ্গলবার তাঁর নির্বাচনী এলাকার আচরনবিধির প্রতি সতর্ক থেকে সাতকানিয়া উপজেলার বিভিন্ন স্থানে দিনব্যাপী নির্বাচনী প্রচারণা চালানোর সময় সকাল ১০ টায় উপজেলার কাঞ্চনা জোটপুকুরিয়া বাজার, ফুলতলা, লতা পীরের বাজার, ঘোষের ঘাটা, উত্তর কাঞ্চনায় অলিতে-গলিতে প্রায় সর্বস্তরের মানুষের দরজায় দরজায় হাজির হয়ে গণসংযোগ করেন। দুপুর ২ টা থেকে আমিলাইশ ইউনিয়নের ব্রিজের গোড়া, ডলু কূল হয়ে ব্যাংক মাঠে গণসংযোগ, বিকাল ৩টায় খোদারহাট বাজার ও বিকাল সাড়ে ৩টায় একই ইউনিয়নের সরওয়ার বাজারে পথসভা করেন।

এরপর বিকেল ৪টায় চরতি ইউনিয়নের কাটাখালি ব্রিজ, মফজলের দোকান, খতিবের হাট, দূরদূরী বোর্ড অফিস, তালগাঁও সেন্টার, ঈশ্বর বাবুর হাট, আধার মার্কেট, সুঁইপুরা ও মনু ফকিরহাটসহ চরতি ইউনিয়নে ৪টি পথসভায় বক্তব্য রাখেন।

পথসভা ও গণসংযোগ চলাকালীন ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী এমএ মোতালেব বলেন, “আওয়ামী লীগ সরকার শিক্ষা, স্বাস্থ্য ও গ্রামীন অবকাঠামোসহ দেশের সর্বক্ষেত্রে অভূতপূর্ব উন্নয়ন সাধন করেছেন। কিন্তু দুঃখজনক হলেও সত্য যে, দেশের অন্যান্য স্থানের মত সাতকানিয়া লোহাগাড়ায় তেমন দৃশ্যমান কোন উন্নয়ন কার্যক্রম হয়নি। রুটি-রুজির ফিকির করার জন্য বা ক্ষমতার লোভে আমি নির্বাচনের মাঠে আসিনি, মুলতঃ আমার নাড়িকাটা প্রিয় জনপদ সাতকানিয়া লোহাগাড়ার প্রান্তিক জনপদের সুষম উন্নয়ন ও মানুষের সেবার মাধ্যমে এলাকার মানুষের দোয়া ও ভালবাসা অর্জনের চিন্তা থেকেই আমি নির্বাচনী মাঠে নেমেছি। আপনারা দল-মত নির্বিশেষে আগামী ৭ জানুয়ারীর আমাকে ঈগল মার্কায় ভোট দিয়ে সংসদ সদস্য নির্বাচিত করলে, আপনাদের দোয়া ও ভালবাসায় আমি বিজয়ী হলে সার্বিক উন্নয়নের মাধ্যমে সাতকানিয়া লোহাগাড়ার চেহারা পাল্টে দেবো ইনশাআল্লাহ।”

সারাদিনের সাতকানিয়ার বিভিন্ন এলাকার পথসভা ও গনসংযোগে আরো বক্তব্য রাখেন, এম এ মোতালেবের প্রধান নির্বাচন সমন্বয়কারী ডা. আ ম ম মিনহাজুর রহমান, সাতকানিয়া উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান অ্যাডভোকেট আহমদ সাইফুদ্দিন সিদ্দিকী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট প্রদীপ কুমার চৌধুরী, যুগ্ম সম্পাদক ফয়েজ আহমদ লিটন, হোসেন কবির, সাংগঠনিক সম্পাদক মো. শাহজাহান, সম্পাদকমণ্ডলীর সদস্য নজরুল সিকদার।

এসময় আরও উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক একেএম আসাদ, চেয়ারম্যান রমজান আলী, চেয়ারম্যান আবু সালেহ, চেয়ারম্যান মোজাম্মেল হক, আমিলাইশ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জিয়াউর রহমান, সাধারণ সম্পাদক মো. আবদুল করিম, চরতী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. মোস্তাকিম চৌধুরী ও সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম প্রমুখঃ।

ঈগল মার্কার সমর্থনে গনসংযোগ ও পথসভায় নেতৃবৃন্দ তাদের বক্তব্যে সাতকানিয়ার কাংখিত উন্নয়নে নতুন নেতৃত্বের প্রয়োজন দাবী করে বলেন, এম এ মোতালেব সিআইপি ক্ষমতায় না থেকেও সারাজিবন এলাকার উন্নয়ন ও মানবসেবায় অনন্য নজির স্থাপন করে আসছেন।

আগামীতে যদি নির্লোভ স্বপ্নিল মনের এ মানুষটি সংসদ সদস্য হিসাবে আপনাদের পবিত্র ভোটে বিজয় লাভ করে, তাহলে সাতকানিয়ার সর্বস্তরের জনগন পরিকল্পিত উন্নয়নের নতুন সাতকানিয়া উপহার পাবে। তাই ৭ জানুয়ারী সকাল সকাল নিশ্চিন্তে নির্ভয়ে ভোট কেন্দ্রে গিয়ে সবাইকে ঈগল মার্কায় তাদের মুল্যবান ভোট প্রদানের আহ্বান জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ