• বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৩৮ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়া বিএসটিআই এর অভিযানে ৯০হাজার টাকা জরিমানা লক্ষ্মীপুরে ভূমিদস্যুদের হামলায় সাংবাদিক মমিন আহত-৩ বীর চট্টলা কাব্য পরিষদের উদ্যোগে পন্ডিত সুদর্শন দাশকে গুনিজন সম্মাননা প্রদান প্রধানমন্ত্রী ২১ গুণীজনের হাতে একুশে পদক তুলে দিলেন লিবিয়া থেকে নৌকায় করে সাগরপথে ইউরোপ যাত্রাকালে তিউনিসীয় উপকূলে নৌযানে অগ্নিকাণ্ডের ঘটনায় ৯ বাংলাদেশী মারা গেছেন যৌনকর্মীসহ লক্ষ্মীপুরে শ্রমিক লীগ নেতা কারাগারে বগুড়ায় মহানাম ও লীলারস যজ্ঞানুষ্ঠান অনুষ্ঠিত বেনাপোলে শিশু ধর্ষনের অভিযোগে ধর্ষক গ্রেফতার মধুপুরে মামলায় জামিনে এসে স্বাক্ষী সহ পরিবারের লোকজনকে মারপিট করার অভিযোগ নোয়াখালীতে গাছ চাপা পড়ে আ.লীগ নেতার মৃত্যু

ধামরাইয়ে যোগদানকৃত নবাগত ইউএনও’র মতবিনিময় সভা অনুষ্ঠিত

News Desk
আপডেটঃ : বুধবার, ১৩ ডিসেম্বর, ২০২৩

রনজিত কুমার পাল (বাবু), স্টাফ রিপোর্টারঃ

রাজধানী ঢাকার অদূরে ঢাকা জেলার ধামরাই উপজেলায় যোগদানকৃত নবাগত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ এর সাথে ধামরাই উপজেলার বিভিন্ন জনপ্রতিনিধিগন,বীর মুক্তিযোদ্ধাগন,উপজেলার সকল দপ্তরের কর্মকর্তাবৃন্দ,শিক্ষকমন্ডলী, সাংবাদিকবৃন্দ ও সুধীজন সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১১ ডিসেম্বর) সকালে ধামরাই উপজেলা পরিষদের সভা কক্ষে এ’মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এ’মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান অ্যাডভোকেট সোহানা জেসমীন মুক্তা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি), সূচি রাণী সাহা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সিরাজ উদ্দিন সিরাজ, উপজেলা সমাজসেবা অফিসার এসএম হাসান,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ নূর রিফফাত আরা, উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগন,উপজেলার সকল দপ্তরের কর্মকর্তাবৃন্দ,বীর মুক্তিযোদ্ধাবৃন্দ,সাংবাদিকবৃন্দ ও সুধীজন।

উল্লেখ্য- নবাগত ইউএনও ৩৩তম ব্যাচের বিসিএস প্রশাসন ক্যাডারের এই কর্মকর্তা রবিবার ধামরাই উপজেলায় যোগদান করে দায়িত্বভার গ্রহণ করেন।

নবাগত যোগদানকৃত ইউএনও তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ এর পূর্ব কর্মস্থল গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলায় নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে কর্মরত ছিলেন। তিনি গাইবান্ধা জেলার বাসিন্দা।

মতবিনিময় সভায় ধামরাই উপজেলায় নবযোগদানকৃত ইউএনও তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ বলেন- আমরা জনগণের সেবক।আইন ও সরকারি নির্দেশনা অনুযায়ী সবার সাথে সমন্বয় করে জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দেওয়ার লক্ষ্য নিয়ে কাজ করে যাব। সেবা নিশ্চিত করতে চব্বিশ ঘণ্টা সবার জন্য প্রশাসনের দরজা উন্মুক্ত থাকবে বলে তার বক্তব্যে ব্যক্ত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ