• সোমবার, ১৩ মে ২০২৪, ১১:০৭ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়ায় বন্ধুর মোটরসাইকেলে ঘুরতে গিয়ে দূর্ঘটনায় কলেজ ছাত্রীর মৃত্যু ওবায়দুল কাদেরের সাথে মোজাম্বিক কেন্দ্রীয় আ.লীগ নেতাদের সৌজন্য সাক্ষাৎ ধামরাইয়ে সাংবাদিকের হাত-পা ভেঙে দেওয়ার হুমকির প্রতিবাদে মানববন্ধন বগুড়া চকসৈয়দপুর ইয়াং স্টার ক্লাবের উদ্যোগে রাত্রীকালীন ফাইনাল ফুটবল খেলা অনুষ্ঠিত মধুপুর উপজেলা পরিষদ নির্বাচনে কারচুপি, অনিয়ম ও নির্বাচনোত্তর সহিংসতার প্রতিবাদে সংবাদ সম্মেলন বগুড়ায় অক্ষয় তিথীয়া উপলক্ষে গঙ্গাস্নানের মেলা অনুষ্ঠিত টাঙ্গাইলের মধুপুরে চেযারম্যান নির্বাচিত হলেন এ্যাডভোকেট ইয়াকুব আলী সোনাতলায় নব নির্বাচিত চেয়ারম্যান,ভাইস-চেয়ারম্যানরা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করলেন ধামরাইয়ে সাংবাদিকের পা ভেঙে নলি ছুটিয়ে ফেলার হুমকি দিলেন ইউপি চেয়ারম্যান বগুড়ায় তিনটি উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিতঃ সিটন,লিটন,সজল চেয়ারম্যান নির্বাচিত

প্রস্তুত শোলাকিয়া ঈদগাহ ময়দান, মোবাইল-ছাতায় নিষেধাজ্ঞা

News Desk
আপডেটঃ : শুক্রবার, ২১ এপ্রিল, ২০২৩

বিজয় সরকার, কিশোরগঞ্জ প্রতিনিধিঃ

ঈদুল ফিতরের নামাজের জন্য প্রস্তুত করা হয়েছে কিশোরগঞ্জের ঐতিহাসিক শোলাকিয়া ঈদগাহ ময়দান। এই ময়দানে এবার ঈদুল ফিতরের ১৯৬তম জামাত অনুষ্ঠিত হবে। ঈদ জামাতে মুসল্লিদের জন্য চার স্তরের নিরাপত্তা ব্যবস্থায় থাকবে আইনশৃঙ্খলা বাহিনী। এছাড়া শোলাকিয়া ঈদগাহ ময়দান নেওয়া যাবে না মোবাইল ও ছাতা।

১৯ এপ্রিল, বুধবার শোলাকিয়া ঈদগাহ ময়দান পরিদর্শন শেষে এসব তথ্য জানান ঈদগাহ ময়দান ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ। এ সময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ এবং শোলাকিয়া ঈদগাহ মাঠ ব্যবস্থাপনা কমিটির সদস্য সচিব কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ।

জানা গেছে, শোলাকিয়া ঈদগাহ ময়দানে ঈদুল ফিতরের জামাত শুরু হবে সকাল ১০টায়। এতে ইমামতি করবেন বাংলাদেশ ইসলাহুল মুসলিমিন পরিষদের চেয়ারম্যান মাওলানা ফরিদ উদ্দিন মাসউদ।

জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ বলেন, ঈদুল ফিতরের জামাতের জন্য শোলাকিয়া ঈদগাহ ময়দানের সকল প্রস্তুতি প্রায় শেষ পর্যায়ে। মুসল্লিদের নিরাপত্তার স্বার্থে ঈদগাহ মাঠে মোবাইল ফোন ও ছাতা নিয়ে প্রবেশ করতে দেওয়া হবে না। তবে বৃষ্টির সম্ভাবনা থাকলে আগের দিন জানিয়ে দেওয়া হবে যে, ছাতা নেওয়া যাবে কিনা।

তিনি আরও বলেন, মুসল্লিদের সুবিধার্থে ঈদের দিন কিশোরগঞ্জ-ময়মনসিংহ ও ভৈরব-কিশোরগঞ্জ রুটে শোলাকিয়া এক্সপ্রেস নামে দুটি স্পেশাল ট্রেন চলাচল করবে।

কিশোরগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ বলেন, এবার ঈদগাহ ময়দানকে লক্ষ্য করে চার স্তরের নিরাপত্তা ব্যবস্থা থাকবে। প্রতিটি মুসল্লিকে চার স্তরের নিরাপত্তা বেষ্টনি পেরিয়ে ময়দানে প্রবেশ করতে হবে। এছাড়া এখানে বসছে ছয়টি ওয়াচ টাওয়ার। মাঠে চারটি ড্রোন ক্যামেরা থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ