• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম:
বেনাপোলের সন্তান ইমন হলেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক নান্দনিক আয়োজনে ‘বাংলা কবিতাঙ্গন’-এর প্রতিষ্ঠাবার্ষিকী ও গুনিজন সংবর্ধনা অনুষ্ঠিত সেনবাগে ২৪ বোতল পরিত্যক্ত বিদেশী মদ উদ্ধার র‌্যাব-৭ এর হাতে গ্রেফতার হল ফেনীর কিশোর গ্যাং “সোয়াগ-৪৭” তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ সোনাতলাবাসী বাড়ছে নানা রোগ নোয়াখালীতে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় চট্টগ্রামে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে সর্বস্তরের সাংবাদিকদের মানববন্ধন বগুড়ায় ১৮দিনেও সন্ধান মিলেনি পলি রানীর থানায় জিডি মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ

মধুপুরে পেঁয়াজের বাজার নিয়ন্রনে দৈনিক বাজারে অভিযান

News Desk
আপডেটঃ : মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০২৩

আবদুল হামিদ, টাঙ্গাইল প্রতিনিধিঃ

টাঙ্গাইলের মধুপুরে পেঁয়াজের বাজারে অস্থিরতা কমাতে অভিযানে নামে উপজেলা প্রশাসন। ১১ (ডিসেম্বর) সোমবার দুপুরের দিকে মধুপুর পৌরশহরের দৈনিক বাজারে অভিযানে নামে মধুপুর উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মো. জাকির হোসাইন। তাকে সহযোগিতা করেন মধুপুর থানার ওসি মোল্লা আজিজুর রহমান।

এসময সহকারী কমিশনার (ভূমি)জাকির হোসাইন বলেন,পেঁয়াজের মূল্য কারসাজি করে যদি কোনো অসাধু ব্যবসায়ী বাজার অস্থিতিশীল করার চেষ্টা করে তাহলে তার বিরুদ্ধে জরিমানাসহ আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

পেঁয়াজ ক্রয় বিক্রয়ের ভাউচার সংরক্ষণ রাখার কথাও বলেন ব্যবসায়ীদের। তাছাড়াও ভোক্তাদের বলেন আপনারা প্রয়োজনের চেয়ে অতিরিক্ত পরিমানে ক্রয় করবেন না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ