• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:৫৭ অপরাহ্ন
শিরোনাম:
নোয়াখালীতে বিয়ের গেইটে সাজসজ্জায় চেয়ার থেকে পড়ে শ্রমিকের মৃত্যু টাঙ্গাইলের মধুপুরে টিওটি প্রশিক্ষণ অনুষ্ঠিত ৫০০ বস্তা চিনিসহ চট্টগ্রামে ১ অসাধু ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব চট্টগ্রামে র‌্যাবের অভিযানে গ্রেফতার হল ৪ চাঁদাবাজ হাতিয়াতে ২টন কফি পাউডারসহ চালক-হেলপার আটক টাঙ্গাইলের মধুপুরে জোরপূর্বক জমি দখলের অভিযোগ সেনবাগে পুকুরের পানিতে ডুবে মাদ্রাসা ছাত্র নিহত মধুপুরে পহেলা বৈশাখ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত কৃষি জমির টপ সয়েল কাটায় সাতকানিয়ায় মোবাইল কোর্টের অভিযানে ১ জনকে কারাদন্ড সেনবাগে সাংবাদিকদের সম্মানে উপজেলা ভাইস চেয়ারম্যানের ইফতার মাহফিল

বাগাতিপাড়ায় লোডশেডিং ও তাপদাহে অতিষ্ঠ জনজীবন

News Desk
আপডেটঃ : বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩

হাসান আলী সোহেল, নাটোর প্রতিনিধিঃ

নাটোরের বাগাতিপাড়ায় ঘন ঘন বৈদ্যুতিক লোডশেডিং ও তাপদাহের ভ্যাপসা গরমে অতিষ্ঠ হয়ে উঠেছে জনজীবন। এছাড়া গবাদি পশু ও পাখির প্রাণনাশের আশংকা দেখা দিয়েছে।অন্যদিকে কম বৃষ্টি হওয়ায় এবং প্রচন্ড খোরার কারণে দেখা দিয়েছে তাপদাহ। ফলে গরমে অসুস্থ হয়ে পড়ছে কমলমতি শিশু সহ বিভিন্ন বয়সের মানুষ।

বৈদ্যুতিক লোডশেডিং ও তাপদাহের ভ্যপসা গরমের কারণে শিক্ষার্থীরা বাড়ীতে লেখা ও পড়ায় অমনোযাগী হয়ে পড়ছে।এছাড়া বিভিন্ন বয়সের মানুষের শরীরের ঘাম ঝরে পানি শূনত্যা দেখা দিয়েছে।ফলে ডায়রিয়া সহ বিভিন্ন রোগে আক্রান্ত হচ্ছে তারা।মতামত,চা বিক্রেতা আজিজুল ও রহমান বলেন,গরমে খুবই কষ্ট হচ্ছে।

এছাড়া অটো ভ্যান চালক শফিকুল ইসলাম বলেন,ঘন ঘন বিদ্যুৎ যাওয়ার কারণে ভ্যানের ব্যাটারির চার্জ দিতে চরম সমস্যা হচ্ছে।এবিষয়ে নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-১ বাগাতিপাড়া অফিসের এজি,এম মনজুর রহমান বলেন,চাহিদা অনুযায়ী জাতীয় গ্রেড থেকে কম বিদ্যুৎ পাওয়া যাচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ