• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:২০ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়ায় তিনটি উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিতঃ সিটন,লিটন,সজল চেয়ারম্যান নির্বাচিত বগুড়ায় প্রিজাইডিং অফিসারসহ ৩জন গ্রেফতারঃ আরেক প্রিজাইডিং সহ ৩ জনকে অব্যাহতি ৯১ এর ঘূর্নিঝড়ে নিহত ও তাদের স্বজনদের স্মরনে সাবেক ইউপি চেয়ারম্যান জাহাঙ্গিরের শোক ও সমবেদনা নোয়াখালীতে প্রচন্ড গরমে ১৮ শিক্ষার্থী অসুস্থ বেনাপোলের সন্তান ইমন হলেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক নান্দনিক আয়োজনে ‘বাংলা কবিতাঙ্গন’-এর প্রতিষ্ঠাবার্ষিকী ও গুনিজন সংবর্ধনা অনুষ্ঠিত সেনবাগে ২৪ বোতল পরিত্যক্ত বিদেশী মদ উদ্ধার র‌্যাব-৭ এর হাতে গ্রেফতার হল ফেনীর কিশোর গ্যাং “সোয়াগ-৪৭” তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ সোনাতলাবাসী বাড়ছে নানা রোগ নোয়াখালীতে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায়

মধুপুরে অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেল আরোহী নিহত

News Desk
আপডেটঃ : বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩

আবদুল হামিদ, টাঙ্গাইল প্রতিনিধিঃ

টাঙ্গাইলের মধুপুর উপজেলাধীন মহিষমারা ইউনিয়নের নেদুরবাজার নামক স্থানে অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে জুয়েল রানা(৩৫) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

মঙ্গলবার(২৮ নভেম্বর) দুপুরের দিকে নেদুর বাজারের সামনে এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনাটি ঘটে। নিহত জুয়েল মিয়া উপজেলার বেরিবাইদ ইউনিয়নের আজহার আলীর ছেলে।

নিহত জুয়েল রানার পারিবারিক সূত্রে জানা যায়, নিহত জুয়েল সকাল ১০ টার দিকে বাড়ি থেকে বের হয়ে ঘাটাইল উপজেলার সাগরদিঘি বাজারে কলা কিনার জন্য বেরিয়ে যায়। পথিমধ্যে নেদুর বাজার এলাকায় পৌছালে তার মটর সাইকেলের সাথে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়।

এসময় অটোরিকশার একটি রড তার বুক দিয়ে ঢুকে পিঠ দিয়ে বের হয়। স্থানীয় লোকজন অনেক চেষ্টা করেও সে রড বের করতে না পেরে তাকে মুমূর্ষু অবস্থায় মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে পথিমধ্যে তার মৃত্যু হয়। এ ঘটনায় আরও ৫ জন গুরুতর ভাবে আহত হয়েছেন বলে জানা যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, গারো বাজার দিক থেকে ছেড়ে আসা অটোরিক্সাটি নেদুরবাজারের কাছে পৌঁছালে চাকা খুলে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে এবং বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এই মর্মান্তিক মৃত্যুতে জুয়েল রানার এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ