• শুক্রবার, ১০ মে ২০২৪, ০২:০৮ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়ায় তিনটি উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিতঃ সিটন,লিটন,সজল চেয়ারম্যান নির্বাচিত বগুড়ায় প্রিজাইডিং অফিসারসহ ৩জন গ্রেফতারঃ আরেক প্রিজাইডিং সহ ৩ জনকে অব্যাহতি ৯১ এর ঘূর্নিঝড়ে নিহত ও তাদের স্বজনদের স্মরনে সাবেক ইউপি চেয়ারম্যান জাহাঙ্গিরের শোক ও সমবেদনা নোয়াখালীতে প্রচন্ড গরমে ১৮ শিক্ষার্থী অসুস্থ বেনাপোলের সন্তান ইমন হলেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক নান্দনিক আয়োজনে ‘বাংলা কবিতাঙ্গন’-এর প্রতিষ্ঠাবার্ষিকী ও গুনিজন সংবর্ধনা অনুষ্ঠিত সেনবাগে ২৪ বোতল পরিত্যক্ত বিদেশী মদ উদ্ধার র‌্যাব-৭ এর হাতে গ্রেফতার হল ফেনীর কিশোর গ্যাং “সোয়াগ-৪৭” তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ সোনাতলাবাসী বাড়ছে নানা রোগ নোয়াখালীতে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায়

চট্টগ্রামে খুলশী চাইল্ড গ্রামার কে,জি স্কুলের দৃষ্ঠিনন্দন ক্লাস পার্টি’২৩ সম্পন্ন

News Desk
আপডেটঃ : রবিবার, ২৬ নভেম্বর, ২০২৩

এনামুল হক রাশেদী, চট্টগ্রাম থেকেঃ

চট্টগ্রাম নগরীর অভিজাত আবাসিক এলাকা খুলশী’র ৩ নং রোডের সৃজনশীল শিক্ষা প্রতিষ্ঠান “খুলশী চাইল্ড গ্রামার কেজি স্কুলের বর্নাঢ্য ক্লাশ পার্টি’২০২৩ আনন্দমূখর পরিবেশে সম্পন্ন হয়েছে।

২৫ নভেম্বর’২৩ ইং শনিবার সকাল ১০ টায় অনুষ্ঠিত ক্লাশ পার্টি অনুষ্ঠানে প্রধান অথিতি ছিলেন খুলশী চাইল্ড গ্রামার কে, জি স্কুলের চেয়ারম্যান বিশিষ্ঠ শিক্ষানুরাগী ও সমাজসেবক লায়ন মোঃ হুমায়ুন কবির। স্কুলের প্রিন্সিপ্যাল লায়ন লুভনা হুমায়ুন সুমি’র চমৎকার ও প্রানবন্ত সঞ্চালনায় উক্ত ক্লাশ পার্টিতে স্কুলের সকল শিক্ষিকাবৃন্দ, শত শত ক্ষূদে ছাত্রছাত্রী এবং তাদের অভিভাবক অভিভাবিকাগন উপস্থিত থেকে প্রানোচ্ছাষ নিয়ে প্রায় ৫ ঘন্টাব্যাপী মনোরমভাবে সাজানো অনুষ্ঠান উপভোগ করে তাদের কৃতজ্ঞতা প্রকাশ করেন।

২০০১ সালে খুলশী আবাসিক এলাকায় প্রতিষ্ঠিত ইএমআইএস(৪১১০৯০১০৫) কোডপ্রাপ্ত খুলশী চাইল্ড গ্রামার কেজি স্কুলের বার্ষিক ক্লাশ পার্টি’২৩ ইং অনুষ্ঠানে ক্ষূদে ছাত্র ছাত্রীদের মনোমুগ্ধকর গান, নাচ, কবিতা আবৃত্তি উপস্থিত অভিভাবক দর্শকদের প্রশংসা অর্জন করেন। বিশালাকৃতির সুদৃশ্য একটি কেক কাটার মাধ্যমে ক্লাস পার্টির শুভসূচনা হয়। অনুষ্ঠানে প্রায় আধা ঘন্টাব্যাপী দেশ বরেন্য জাদু শিল্পী মিস্টার রাজিব বসাকের ছাত্র ছাত্রীদের জন্য গঠনমুলক ও শিক্ষামুলক অসাধারণ ‘ম্যাজিক শো’ ক্ষূদে ছাত্র ছাত্রীদের মনে দারুন উৎসাহ ও অনুপ্রেরনা সৃষ্ঠি করেন। সকল ছাত্র ছাত্রীদের জন্য স্কুলের পক্ষ থেকে টি-শার্ট ও জন্মদিনের সেলিব্রেটি ক্যাপ পরিধান করিয়ে ক্লাশ পার্টিতে নতুন মাত্রা যোগ করা হয়।

প্রধান অথিতির বক্তব্যে স্কুলের চেয়ারম্যান লায়ন হুমায়ন কবীর তাঁর সংক্ষিপ্ত বক্তৃতায় অভিভাবকদের ধন্যবাদ জানিয়ে বলেন, দির্ঘ ২৩ বছর ব্যাপী নগরীর অভিজাত আবাসিক এলাকা খুলশীতে বসবাসরত সরকারী বেসরকারী কর্মকর্তা ও বিভিন্ন শ্রেনী পেশার সচেতন অভিভাবকবৃন্দ ‘খুলশী চাইল্ড গ্রামার কেজি স্কুলের’ উপর আস্থা রেখে তাদের কোমলমতি শিশুদের সুন্দর, সময়োপযোগী ও নিরাপদ ভবিষ্যত গড়তে এই প্রতিষ্ঠানের সাথে একই পরিবারের মত সম্পৃক্ত থেকেছেন, এটা এক বিরল দৃষ্ঠান্ত। এমন একটি সুন্দর পরিবেশের সেতুবন্ধন গড়ে তোলার জন্য তিনি স্কুলের উদ্যোমী প্রিন্সিপ্যাল, শিক্ষক-শিক্ষিকা ও অভিভাববৃন্দকে ধন্যবাদ জানান।

স্কুলের প্রিন্সিপ্যাল লায়ন লুভনা হুমায়ন বার্ষিক ক্লাশ পার্টিকে প্রানবন্ত ও সফল করে তোলতে সার্বিকভাবে সহযোগীতা করার জন্য সকল অভিভাবকদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান। আগামীতেও তাঁদের কোমলমতি ছাত্র ছাত্রীদেরকে সময়োপযোগী সুনাগরিক হিসাবে গড়ে তোলতে ‘খুলশী চাইল্ড গ্রামার স্কুলের’ উপর আস্থা রেখে তাদের শিশুদের অত্র প্রতিষ্ঠানে দেওয়ার আহ্বান জানান।

ক্লাশ পার্টি শেষে ছাত্র ছাত্রীদের মাঝে দুপুরের খাবার ও উপহার সামগ্রী প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ