• সোমবার, ২০ মে ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন
শিরোনাম:
টাঙ্গাইলের মধুপুরে হজ্জ প্রশিক্ষণ অনুষ্ঠিত বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়ন-এর নির্বাহী কমিটি গঠিত ৪ বার পুরস্কৃার পেলেন গ্রাম পুলিশ ময়না দাস সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন চট্টগ্রাম শাখার সভা অনুষ্ঠিত বগুড়ায় বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডারদের ১৯৭তম বুনিয়াদি প্রশিক্ষণে প্রশিক্ষণার্থীদের সাথে মতবিনিময় পুলিশ সুপারের মধুপুর সার্কেল অফিসার ১০ম বারের মতো শ্রষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত বগুড়ায় নয়া উদ্ভাবিত ডায়াবেটিক রাইস চাষে ব্যপক সাড়া ফেলেছে কৃষক আলী বগুড়ায় বন্ধুর মোটরসাইকেলে ঘুরতে গিয়ে দূর্ঘটনায় কলেজ ছাত্রীর মৃত্যু ওবায়দুল কাদেরের সাথে মোজাম্বিক কেন্দ্রীয় আ.লীগ নেতাদের সৌজন্য সাক্ষাৎ ধামরাইয়ে সাংবাদিকের হাত-পা ভেঙে দেওয়ার হুমকির প্রতিবাদে মানববন্ধন

নাশকতা মামলায় সোনাতলার পৌর বিএনপি ও ওয়ার্ড বিএনপির সভাপতি গ্রেফতার

News Desk
আপডেটঃ : বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩

বগুড়া প্রতিনিধিঃ

বগুড়ার সোনাতলায় নাশকতা মামলায় পৌর বিএনপি ও ওয়ার্ড বিএনপির সভাপতিকে আটক করেছে থানা পুলিশ। গত ২৯ অক্টোবর রোববার পৌর এলাকার ঘোড়াপীরস্থ একটি কলেজের সামনে ককটেল বিস্ফোরণ ও নাশকতার একটি মামলা দায়ের করা হয়।

উক্ত মামলায় অভিযান চালিয়ে ২২ নভেম্বর বুধবার সকাল ১১টায় তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, আগুনিয়াতাইড় উত্তর পাড়া গ্রামে মৃত মতিয়ার রহমানের ছেলে পৌর বিএনপির সভাপতি আবু নাছের ওয়াহেদ নভেল (৫৯) ও একই এলাকার মৃত মোসলেম উদ্দিনের ছেলে ৬নং ওয়ার্ড বিএনপির সভাপতি হাফিজুর রহমান স্বপন (৫২)।

সোনাতলা থানার ওসি সৈকত হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামিদের আজ বুধবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ