• শুক্রবার, ১০ মে ২০২৪, ০৩:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম:
বগুড়ায় তিনটি উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিতঃ সিটন,লিটন,সজল চেয়ারম্যান নির্বাচিত বগুড়ায় প্রিজাইডিং অফিসারসহ ৩জন গ্রেফতারঃ আরেক প্রিজাইডিং সহ ৩ জনকে অব্যাহতি ৯১ এর ঘূর্নিঝড়ে নিহত ও তাদের স্বজনদের স্মরনে সাবেক ইউপি চেয়ারম্যান জাহাঙ্গিরের শোক ও সমবেদনা নোয়াখালীতে প্রচন্ড গরমে ১৮ শিক্ষার্থী অসুস্থ বেনাপোলের সন্তান ইমন হলেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক নান্দনিক আয়োজনে ‘বাংলা কবিতাঙ্গন’-এর প্রতিষ্ঠাবার্ষিকী ও গুনিজন সংবর্ধনা অনুষ্ঠিত সেনবাগে ২৪ বোতল পরিত্যক্ত বিদেশী মদ উদ্ধার র‌্যাব-৭ এর হাতে গ্রেফতার হল ফেনীর কিশোর গ্যাং “সোয়াগ-৪৭” তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ সোনাতলাবাসী বাড়ছে নানা রোগ নোয়াখালীতে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায়

র‌্যাবের পৃথক পৃথক অভিযানে চট্টগ্রাম নগরী থেকে নাশকতা মামলার সন্দেহজনক ৩ আসামী গ্রেফতার

News Desk
আপডেটঃ : বুধবার, ২২ নভেম্বর, ২০২৩

এনামুল হক রাশেদী, চট্টগ্রাম থেকেঃ

চট্টগ্রামে র‌্যাব-৭ এর পৃথক পৃথক অভিযানে সম্প্রতি সময়ের বিরোধী দলের আন্দোলনে বিভিন্ন জায়গায় ককটেল বিস্ফোরণ ও গাড়ীতে অগ্নিসংযোগের অভিযোগে নাশকতা মামলার ৩ সন্দেহজনক আসামিকে গ্রেফতার করে আইনে সোপর্দ্দ করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামীদের একজন মোহাম্মদ শাহজাহান শাকিল (৪২) রাউজান পৌরসভা যুবদলের সাধারণ সম্পাদক বলে জানা গেছে। অন্য ২ আসামী হচ্ছে ব্রাম্মানবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার সোনাতলা গ্রামের মোহাম্মদ তারেক(২৪) ও চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার বেতাগী ইউনিয়ন যুবদলের যুগ্ম-আহবায়ক মোহাম্মদ নুরুল আবছার(৩৮)।

২১ নভেম্ভর’২৩ ইং মঙ্গলবার র‌্যাব-৭ চট্টগ্রামের আভিযানিক টীম পৃথক পৃথক অভিযান পরিচালনা করে তাদেরকে চট্টগ্রাম নগরীর বিভিন্ন স্থান থেকে গ্রেফতার করে।

র‌্যাব সূত্রে জানা যায়, গত ৩১ অক্টোবর’২৩ইং তারিখ চট্টগ্রামের রাউজান থানায় দায়েরকৃত নাশকতা মামলার সন্ধিগ্ধ পলাতক আসামি চট্টগ্রাম মহানগরীর বায়োজিদ থানাধীন চালিতাতলী এলাকায় অবস্থান করছে তথ্যের ভিত্তিতে ২১ নভেম্বর’২৩ ইং তারিখ আনুমানিক রাত ১০.২০ টার সময় র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে আসামি শাহজাহান শাকিল (৪২), পিতা-আব্দুল মান্নান, সাং-বেরুলিয়া, থানা- রাউজান, জেলা-চট্টগ্রাম’কে গ্রেফতার করতে সক্ষম হয়। অন্যদিকে গত ১৮ নভেম্বর’২৩ইং তারিখ আনুমানিক রাত ৮.০০ টায় চট্টগ্রাম মহানগরীর চাদগাঁও থানাধীন পানামা প্লাজার সামনে পাকা রাস্তার উপর দাঁড়িয়ে থাকা গাড়ীতে অজ্ঞাতনামা দুস্কৃতিকারীরা অগ্নি সংযোগ করে পালিয়ে যায়।

উক্ত অগ্নি সংযোগের ঘটনায় দায়েরকৃত মামলার সন্ধিগ্ধ আসামি চট্টগ্রাম পাঁচলাইশ থানাধীন মোহাম্মদপুর এলাকায় অবস্থান করছে তথ্যের ভিত্তিতে একই দিন আনুমানিক সন্ধ্যা ৭.৩০ টায় র‌্যাব-৭, চট্টগ্রামের আরেকটি আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে ১। মোঃ তারেক (২৪), পিতা- আব্দুল হক, সাং- সোনাতলা ,থানা- নাসিরনগর, জেলা- ব্রাক্ষণবাড়িয়া, এবং ২। মোঃ নুরুল আবছার (৩৮), পিতা- নুরুল আলম, সাং- পূর্ব পাহাড় থানা- রাঙ্গুনিয়া, জেলা-চট্টগ্রাম’দের গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত প্রত্যেক আসামীরা র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে উপস্থিত সাক্ষীদের সম্মুখে তাদের বিরোদ্ধে আনিত অভিযোগের সত্যতা স্বিকার করেছে এবং গ্রেফতারকৃত আসামীদের সিডিএমএস পর্যালোচনায় গ্রেফতারকৃত আসামি রাউজান পৌরসভা যুবদলের সাধারণ সম্পাদক শাহজাহান শাকিল এর বিরুদ্ধে চট্টগ্রাম জেলার রাউজান থানায় অস্ত্র ও ডাকাতি সংক্রান্তে আরো ০২টি মামলা এবং আসামি মোঃ তারেক এর বিরুদ্ধে চট্টগ্রাম মহানগরীর পাঁচলাইশ থানায় মাদক এবং নাশকতা সংক্রান্তে ০২টি মামলার তথ্য পাওয়া যায় বলে জানিয়েছে র‌্যাব-৭ চট্টগ্রামের মিডিয়া প্রচার সেল।

গ্রেফতারকৃত আসামিদেরকে আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে চট্টগ্রাম মহানগরীর চাদগাঁও এবং রাউজান থানায় হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ