• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন
শিরোনাম:
টাঙ্গাইলের মধুপুরে জোরপূর্বক জমি দখলের অভিযোগ সেনবাগে পুকুরের পানিতে ডুবে মাদ্রাসা ছাত্র নিহত মধুপুরে পহেলা বৈশাখ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত কৃষি জমির টপ সয়েল কাটায় সাতকানিয়ায় মোবাইল কোর্টের অভিযানে ১ জনকে কারাদন্ড সেনবাগে সাংবাদিকদের সম্মানে উপজেলা ভাইস চেয়ারম্যানের ইফতার মাহফিল মধুপুরে খালেদা জিয়ার সু-স্বাস্হ্য ও রোগমুক্তি কামনায় দোয়া ও ইফতার মাহফিল দুঃস্থ অসহায়দের মাঝে ‘লায়ন্স ক্লাব অফ কসমোভ্যালী’র ঈদবস্ত্র বিতরন সেনবাগ পৌরবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন পৌর মেয়র ভিপি দুলাল মধুপুর কুড়ালিয়া(বাগবাড়ি)জামে মসজিদে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত সেনবাগে দুই হাজার গরীব,দু:স্হ ও অসহায়দের মাঝে হাসান মঞ্জুর এর ঈদ উপহার বিতরণ

নোয়াখালীতে ডাকাতি কাজের অস্ত্র শ্বশুরবাড়িতে রেখে ডকাতি করতেন জামাই অবশেষে আটক

News Desk
আপডেটঃ : মঙ্গলবার, ১৮ এপ্রিল, ২০২৩

মোঃ রিয়াজুল সোহাগ, নোয়াখালী থেকেঃ

সোমবার (১৭ এপ্রিল) রাতে নোয়াখালী জেলা শহরের সার্কিট হাউজের পাশে লক্ষ্মীনারায়ণপুর এলাকা থেকে মো. নিজাম উদ্দিন ওরফে মিজান (২৯) নামের ডাকাত দলের সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তার দেওয়া তথ্য অনুযায়ী তার শ্বশুরবাড়ির বসতঘর থেকে ডাকাতির কাজে ব্যবহৃত পাইপগানটি জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃত মো. নিজাম উদ্দিন বেগমগঞ্জ উপজেলার ছয়ানী ইউনিয়নের খালিশপুর গ্রামের আব্দুর রহমান হাজী বাড়ির শাহ আলমের ছেলে। তিনি বর্তমানে সদর উপজেলার দাদপুর ইউনিয়নের দামোদরপুর গ্রামের আলী মিয়ার বাড়িতে থাকেন।

পুলিশ জানায়, আসামি নিজাম উদ্দিন শ্বশুরবাড়িতেই থাকেন। সে সংঘবদ্ধ ডাকাত দলের একজন সক্রিয় সদস্য। জব্দকৃত অস্ত্র দিয়ে সুধারাম ও বেগমগঞ্জ থানাসহ নোয়াখালী জেলার বিভিন্ন জায়গায় ডাকাতি করে বেড়াত।

সুধারাম মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম বলেন, আসামির দেওয়া তথ্য মতে খাটের নিচ থেকে প্লাস্টিকের বাজারের ব্যাগের ভেতর মোড়ানো অবস্থায় একটি দেশীয় লোহার তৈরি পাইপগান জব্দ করা হয়।

সে শ্বশুরবাড়িতে অস্ত্র লুকিয়ে রাখত আর ডাকাতি করত। তার বিরুদ্ধে ডাকাতি ও অস্ত্র আইনে মামলা হয়েছে। তাকে ১৮ মার্চ
মঙ্গলবার সকালে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ