• শনিবার, ২৫ মে ২০২৪, ০২:১২ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়ায় ভোট গ্রহনকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত নোয়াখালীতে তিন উপজেলায় আওয়ামী লীগ নেতারা বিজয়ী বগুড়ায় নানা আয়োজনে জেলা কর্মশালা-২০২৪ অনুষ্ঠিত ধামরাইয়ে আওয়ামী লীগের পাঁচ পদধারী প্রার্থীদের হারিয়ে আব্দুল লতিফ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত মধুপুরে অভ্যন্তরীণ বোরো ধান-চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন বিশ্ব মেট্রোলজি দিবস-২০২৪ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত টাঙ্গাইলের মধুপুরে হজ্জ প্রশিক্ষণ অনুষ্ঠিত বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়ন-এর নির্বাহী কমিটি গঠিত ৪ বার পুরস্কৃার পেলেন গ্রাম পুলিশ ময়না দাস সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন চট্টগ্রাম শাখার সভা অনুষ্ঠিত

সেনবাগে তমা মানিকের নেতৃত্বে অবরোধ বিরোধী মিছিল ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত

News Desk
আপডেটঃ : মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০২৩

মো: ফখর উদ্দিন, নোয়াখালী প্রতিনিধি:

দেশব্যাপী বিএনপি-জামায়াতের হরতাল ও অবরোধের নামে পুলিশ হত্যা,সাংবাদিক নির্যাতন,সন্ত্রাস,নৈরাজ্য ও অগ্নিসন্ত্রাসের প্রতিবাদে নোয়াখালীর সেনবাগে শান্তি মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৩ নভেম্বর) বিকালে সেনবাগ উপজেলা তৃণমূল আওয়ামীলীগের নেতৃত্ব দেয়া ও নোয়াখালী-২ আসন থেকে নৌকার মনোনয়ন প্রত্যাশী নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আতাউর রহমান ভূঁইয়া মানিক এর নেতৃত্বে ছিলোনিয়া বাজারে একটি শান্তি মিছিল বের হয়।পরে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন, তমা গ্রুপের কর্ণধার ও বাফুফের সহ-সভাপতি আতাউর রহমান ভূঁইয়া মানিক।

এ সনয় উপস্থিত ছিলেন সেনবাগ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবু জাফর টিপু,সাবেক পৌর ভারপ্রাপ্ত মেয়র নুরুজ্জামান চৌধুরী,উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক আলী আক্কাছ রতন ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাজেদুল হক তানভীর সহ ছাত্রলীগ,যুবলীগ ও আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

বক্তারা হরতাল ও অবরোধের নামে সারাদেশে বিএনপি জামায়াতের নৈরাজ্য,অগ্নিসংযোগ,হত্যাকাণ্ড সহ বিভিন্ন সহিংসতার প্রতিবাদ জানান।

শান্তি সমাবেশে আতাউর রহমান ভূঁইয়া মানিক সবাইকে ঐক্যবদ্ধ হয়ে বিএনপি-জামায়াতের হরতাল ও অবরোধ প্রতিহত করার আহ্বান জানান। সেসাথে সরকারের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য সবাইকে প্রস্তুতি নেয়ার আহ্বান জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ