• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৩২ অপরাহ্ন
শিরোনাম:
বেনাপোলের সন্তান ইমন হলেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক নান্দনিক আয়োজনে ‘বাংলা কবিতাঙ্গন’-এর প্রতিষ্ঠাবার্ষিকী ও গুনিজন সংবর্ধনা অনুষ্ঠিত সেনবাগে ২৪ বোতল পরিত্যক্ত বিদেশী মদ উদ্ধার র‌্যাব-৭ এর হাতে গ্রেফতার হল ফেনীর কিশোর গ্যাং “সোয়াগ-৪৭” তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ সোনাতলাবাসী বাড়ছে নানা রোগ নোয়াখালীতে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় চট্টগ্রামে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে সর্বস্তরের সাংবাদিকদের মানববন্ধন বগুড়ায় ১৮দিনেও সন্ধান মিলেনি পলি রানীর থানায় জিডি মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ

কাতারে সিলিন্ডার বিস্ফোরণে নোয়াখালী প্রবাসীর মৃত্যু

News Desk
আপডেটঃ : বৃহস্পতিবার, ৯ নভেম্বর, ২০২৩

মোঃ ফখর উদ্দিন, নোয়াখালী প্রতিনিধি:

কাতারের দোহায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নোয়াখালীর সেনবাগের প্রবাসী এক যুবকের মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় আরও ৩ বাংলাদেশীসহ ৬ জনের মৃত্যু হয়। নিহত জাফরুল ইসলাম লিটন (৪০) উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের দক্ষিণ রাজারামপুর গ্রামের নিলাম বাড়ির আবদুস সাত্তার ওরফে জমিদার মিয়ার ছেলে। গত রোববার (৫ নভেম্বর) কাতারের স্থানীয় সময় রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয় মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফিরোজ আলম রিগান বলেন, ১২ বছর আগে জীবিকার সন্ধানে দোহায় পাড়ি জমান লিটন। সেখানে সে একটি কোম্পানীতে গাড়িচালক হিসাবে কর্মরত ছিলেন। এক বছর আগে ছুটি নিয়ে বাড়িতে এসেছিলেন।

কাতারের দোহায় একটি মোটরসাইকেল ওয়ার্কশপের সামনে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে তার মৃত্যু হয়। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমেছে। নিহতের পরিবার তার মরদেহ দেশে আনতে সরকারের সহযোগিতা চেয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ