• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:১০ পূর্বাহ্ন
শিরোনাম:
টাঙ্গাইলের মধুপুরে জোরপূর্বক জমি দখলের অভিযোগ সেনবাগে পুকুরের পানিতে ডুবে মাদ্রাসা ছাত্র নিহত মধুপুরে পহেলা বৈশাখ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত কৃষি জমির টপ সয়েল কাটায় সাতকানিয়ায় মোবাইল কোর্টের অভিযানে ১ জনকে কারাদন্ড সেনবাগে সাংবাদিকদের সম্মানে উপজেলা ভাইস চেয়ারম্যানের ইফতার মাহফিল মধুপুরে খালেদা জিয়ার সু-স্বাস্হ্য ও রোগমুক্তি কামনায় দোয়া ও ইফতার মাহফিল দুঃস্থ অসহায়দের মাঝে ‘লায়ন্স ক্লাব অফ কসমোভ্যালী’র ঈদবস্ত্র বিতরন সেনবাগ পৌরবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন পৌর মেয়র ভিপি দুলাল মধুপুর কুড়ালিয়া(বাগবাড়ি)জামে মসজিদে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত সেনবাগে দুই হাজার গরীব,দু:স্হ ও অসহায়দের মাঝে হাসান মঞ্জুর এর ঈদ উপহার বিতরণ

অসহায়, দরিদ্র ও দুস্থ পরিবারের মাঝে বেনাপোল সমাজকল্যাণ সংস্থার ঈদ সামগ্রী বিতরণ

News Desk
আপডেটঃ : সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩

এসএম স্বপন, জেলা প্রতিনিধি-(যশোর)

বেনাপোল সমাজকল্যাণ সংস্থার আয়োজনে অসহায়, দরিদ্র ও দুস্থ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার (১৭ এপ্রিল) সকাল ১০ টার সময় বেনাপোল পৌরসভার সামনে অবস্থিত সংস্থার ক্লাবে সংক্ষিপ্ত আলোচনা ও ২৫০ অসহায়, দরিদ্র ও দুস্থ পরিবারের মাঝে এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

বেনাপোল সমাজকল্যাণ সংস্থার সভাপতি জুলফিকার আলী মন্টুর সভাপত্বিতে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বেনাপোল পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব এনামুল হক মুকুল।

সংক্ষিপ্ত আলোচনায় বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় দেশব্যাপী অসহায়, দরিদ্র ও দুস্থ পরিবারের মাঝে সামগ্রী বিতরণ চলছে। তারই ধারাবাহিক শার্শার সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিনের পক্ষ থেকে এ ঈদ সামগ্রী বিতরণ করা হচ্ছে। আমরা আশা করি দেশের প্রতিটি এলাকায় এ ধরনের উদ্যোগ অব্যাহত থাকবে। এবং সেই সাথে প্রধানমন্ত্রীর স্বপ্ন বাস্তবায়নে অগ্রণী ভূমিকা রাখবে।

এসময় বিশেষ অতিথি হিসেবে ছিলেন, মোঃ মোহাতাব উদ্দীন, যুগ্ম-সাধারণ সম্পাদক, বেনাপোল পৌর আওয়ামীলীগ, মোঃ আব্দুল লতিফ, আজীবন সদস্য, বেনাপোল সমাজকল্যাণ সংস্থা, মোঃ আসাদুজ্জামান আসাদ, আজীবন সদস্য, বেনাপোল সমাজকল্যাণ সংস্থা, কে.এম সানোয়ার হোসেন রিমন, সাধারণ সম্পাদক, বেনাপোল সমাজকল্যাণ সংস্থা ও মোঃ নাজিম উদ্দীন রাব্বী, কার্যনির্বাহী সদস্য, বেনাপোল সমাজকল্যাণ সংস্থা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ