• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:০৫ পূর্বাহ্ন

ওমানে ছাদ থেকে পড়ে নোয়াখালীর হাবিবুল্লাহ নিহত

News Desk
আপডেটঃ : শনিবার, ৪ নভেম্বর, ২০২৩

মোঃ ফখর উদ্দিন, নোয়াখালী প্রতিনিধি:

ওমানের সালাল শহরে ছাদ থেকে পড়ে কাজী মোহাম্মদ হাবিবুল্লাহ (২৭) নামের এক বাংলাদেশী রেমিট্যান্স যোদ্ধা নিহত হয়েছে। কাজী হাবিবুল্লাহ সেনবাগ উপজেলার ৬নং কাবিলপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড ইয়ারপুর গ্রামের কাজীমুদ্দিন ব্যাপারী বাড়ির মৃত আবদুল মালেকের ছেলে।

মঙ্গলাবার স্থানীয় সময় দুপুর ১টা ও বাংলাদেশ সময় বিকাল ৩টার সময় বিল্ডিংয়ের ছাদ থেকে পড়ে তার মৃত্যু।ওই দিন রাত ১১টার বিমানে সে বাংলাদেশে আসার কথা ছিলো। তার মৃত্যুর সংবাদ গ্রামের বাড়িতে পৌঁছলে পরিবারে শুরু হয় শোকের মাতম।ওমানে থাকা তার বড়ভাই জাফর উল্লাহ মুঠোফোনে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান,তার ছোট ভাই কাজী হাবিবুল্লাহ বিগত এক বছর ৯ মাস আগে জীবিকার সন্ধানে ওমানে পাড়ি জমান।

এরপর সে দেশের সালাল প্রদেশে নির্মান শ্রমিক হিসেবে কাজ শুরু করে। মঙ্গলবার (৩১ অক্টোবর) দেশে আসার জন্য বিমান টিকিট ক্রয় করে। ওই দিন দুপুরের রুমের অন্য সহপাটিরা খাবার খাওয়ার জন্য বসে। এ সময় কাজী হাবিবুল্লা বিল্ডিংয়ে ছাদে গেলে সেখান থেকে পড়ে গিয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরিবারের দাবী যেন তার লাশ দ্রুত দেশে আনার ব্যবস্থা নেন। হাবিবুল্লাহ মৃত্যুকালে মা,২ভাই ও ১ বোন রেখে গেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ