• সোমবার, ২০ মে ২০২৪, ০২:২৯ অপরাহ্ন
শিরোনাম:
টাঙ্গাইলের মধুপুরে হজ্জ প্রশিক্ষণ অনুষ্ঠিত বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়ন-এর নির্বাহী কমিটি গঠিত ৪ বার পুরস্কৃার পেলেন গ্রাম পুলিশ ময়না দাস সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন চট্টগ্রাম শাখার সভা অনুষ্ঠিত বগুড়ায় বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডারদের ১৯৭তম বুনিয়াদি প্রশিক্ষণে প্রশিক্ষণার্থীদের সাথে মতবিনিময় পুলিশ সুপারের মধুপুর সার্কেল অফিসার ১০ম বারের মতো শ্রষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত বগুড়ায় নয়া উদ্ভাবিত ডায়াবেটিক রাইস চাষে ব্যপক সাড়া ফেলেছে কৃষক আলী বগুড়ায় বন্ধুর মোটরসাইকেলে ঘুরতে গিয়ে দূর্ঘটনায় কলেজ ছাত্রীর মৃত্যু ওবায়দুল কাদেরের সাথে মোজাম্বিক কেন্দ্রীয় আ.লীগ নেতাদের সৌজন্য সাক্ষাৎ ধামরাইয়ে সাংবাদিকের হাত-পা ভেঙে দেওয়ার হুমকির প্রতিবাদে মানববন্ধন

বগুড়ার এসপি সুদীপ চক্রবর্তী ও তার সহধর্মিণী একসঙ্গে পাচ্ছেন পদক

News Desk
আপডেটঃ : বুধবার, ১ নভেম্বর, ২০২৩

বগুড়া প্রতিনিধিঃ

বগুড়ায় এসপি সুদীপ কুমার চক্রবর্তী ও তার স্ত্রী সুনন্দা রায় একসঙ্গে পাচ্ছেন পদক। পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী ও তার স্ত্রী পুলিশ সদর দপ্তরের এআইজি (পুলিশ সুপার পদমর্যাদা) সুনন্দা রায়। স্বামী-স্ত্রী এক সঙ্গে পদক পাওয়া বাংলাদেশ পুলিশে এই প্রথম। এর আগে পুলিশে কর্মরত একাধিক দম্পতি পদক পেলেও তারা এক সাথে পাননি।

আগামী মঙ্গলবার থেকে শুরু হতে যাচ্ছে পুলিশ সপ্তাহ। স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম) সাহসকিতা ও সেবা এবং প্রেসিডেন্ট পুলিশ পদক (পিপিএম) সাহসকিতা ও সেবা পদক দেওয়ার জন্য প্রজ্ঞাপন জারি করেছে।

এবার পদক পেয়েছেন ১১৫ জন। এর মধ্যে বগুড়ার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী পেয়েছেন পিপিএম সেবা পদক ও তার স্ত্রী পুলিশ সদর দপ্তরের এআইজি সুনন্দা রায় পেয়েছেন বিপিএম সেবা। বগুড়ার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী গনমাধ্যম কর্মীদের বলেন, ‘এটা অনেক বড় একটি অর্জন। আমরা স্বামী-স্ত্রী দুজনই নিষ্ঠার সঙ্গে আমাদের উপর অর্পিত দায়িত্ব পালন করেছি। কর্তৃপক্ষ আমাদের কাজের প্রতি খুশি হয়ে আমাদের স্বীকৃতি দিয়েছেন। আমাদের দায়িত্ব আরো এক ধাপ বেড়ে গেলো। আমরা দুজনই মানুষের সেবায় আরো বেশি নিবেদিত হতে চাই।জেলা পুলিশ বগুড়া’র গর্বিত সদস্যগণ যারা আমাকে এই সম্মান অর্জনে নিষ্ঠা, কঠোর পরিশ্রম, আন্তরিকতা ও পেশাদারিত্বের পরিচয় দিয়েছেন তাদেরকে ধন্যবাদ জানিয়েছেন বগুড়ার পুলিশ সুপার।

উল্লেখ্য, সুদীপ কুমার চক্রবর্তী বগুড়ায় যোগদানের পর বেশ কিছু ক্লু-লেস হত্যা মামলার রহস্য উদ্ঘাটন, দ্রুত সময়ের মধ্যে আসামী গ্রেফতার,সাহসিকতার সাথে দাঙ্গা এবং রাজনৈতিক সংহিসতা,চুরি,ডাকাতি,ছিনতাই সহ মাদক ও অপরাধ নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়েছেন।

এছাড়াও দক্ষতা,কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের জন্য তিনি পিপিএম সেবা পদক পেয়েছেন। আগামী মঙ্গলবার রাজারবাজাগ পুলিশ লাইন্স মাঠে কুচকাওয়াজ প্রদর্শন শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদকপ্রাপ্তদের পদক দেবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ