• শুক্রবার, ১০ মে ২০২৪, ১২:০৭ পূর্বাহ্ন
শিরোনাম:
বগুড়ায় তিনটি উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিতঃ সিটন,লিটন,সজল চেয়ারম্যান নির্বাচিত বগুড়ায় প্রিজাইডিং অফিসারসহ ৩জন গ্রেফতারঃ আরেক প্রিজাইডিং সহ ৩ জনকে অব্যাহতি ৯১ এর ঘূর্নিঝড়ে নিহত ও তাদের স্বজনদের স্মরনে সাবেক ইউপি চেয়ারম্যান জাহাঙ্গিরের শোক ও সমবেদনা নোয়াখালীতে প্রচন্ড গরমে ১৮ শিক্ষার্থী অসুস্থ বেনাপোলের সন্তান ইমন হলেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক নান্দনিক আয়োজনে ‘বাংলা কবিতাঙ্গন’-এর প্রতিষ্ঠাবার্ষিকী ও গুনিজন সংবর্ধনা অনুষ্ঠিত সেনবাগে ২৪ বোতল পরিত্যক্ত বিদেশী মদ উদ্ধার র‌্যাব-৭ এর হাতে গ্রেফতার হল ফেনীর কিশোর গ্যাং “সোয়াগ-৪৭” তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ সোনাতলাবাসী বাড়ছে নানা রোগ নোয়াখালীতে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায়

উন্নয়ন সহ্য হচ্ছেনা,বিদেশীরা বিএনপি-জামায়াতকে উস্কানি দিচ্ছেন: সেনবাগে মোরশেদ আলম এমপি

News Desk
আপডেটঃ : সোমবার, ৩০ অক্টোবর, ২০২৩

মো: ফখর উদ্দিন, নোয়াখালী প্রতিনিধি:

যাদের বাংলাদেশের উন্নয়ন সহ্য হচ্ছেনা,উন্নয়ন চাচ্ছে না।তারাই বিএনপি-জামায়াতকে উস্কানি দিচ্ছেন বলে মন্তব্য করেছেন, নোয়াখালী-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোরশেদ আলম।তিনি বলেছেন, নির্বাচন হবে সংবিধান মোতাবেক।

সংবিধান হলো আমাদের দলিল।আজকে নির্বাচন আসার আগেই তারা বলতেছে নির্বাচন এভাবে না ওভাবে হবে। তাদের ইন্ধন যোগাচ্ছে কিছু বিদেশী শক্তি।যাদের বাংলাদেশের উন্নয়ন সহ্য হচ্ছেনা,উন্নয়ন চাচ্ছে না। তারাই বিএনপি-জামায়াতকে উস্কানি দিচ্ছেন।

রোববার (২৯ অক্টোবর) দুপুর ১টার দিকে উপজেলার মোহাম্মদপুর রামেন্দ মডেল উচ্চ বিদ্যালয়ের মাঠে আয়োজিত মতবিনিময় ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদ এ আলোচনা সভার আয়োজন করে।

সরকারের সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় প্রায় ৩ হাজার উপকারভোগী এ সভায় অংশগ্রহণ করেন। স্বাধীনতা বিরোধীদের প্রসঙ্গ টেনে তিনি বলেন, যারা বাংলাদেশের স্বাধীনতাকে স্বীকার করে নাই,যারা বাংলাদেশের স্বাধীনতাকে চায় নাই। আজকে তারাই শেখ হাসিনা ভাতা দিচ্ছে,মানুষকে বিনামূল্যে ঘর দিচ্ছে,বাংলাদেশে মেট্রোরেল দিচ্ছে,পদ্মা সেতু দিচ্ছে,এলিভেডেট এক্সপ্রেসওয়ে দিচ্ছে,এসব প্রচন্দ করছে না।

এই যে মহাকাশে বঙ্গবন্ধু স্যাটেলাইট,কর্ণফুলী টানেল,রাস্তা ঘাট,বিদ্যুতের উন্নয়ন। একটা মহল এসব উন্নয়ন প্রচন্দ করছে না,সহ্য করছে না। তারা বিভিন্ন ভাবে বাংলাদেশের উন্নয়নকে ব্যাহত করার জন্য পাঁয়তারা করে যাচ্ছে।

উপকারভোগীদের উদ্দেশ করে মোরশেদ আলম বলেন, আপনারা যদি শেখ হাসিনার আমলে ভাতা,ঘর পেয়ে থাকেন, আপনারা যদি সুখে জীবন যাপন করেন আপনারা নৌকা মার্কায় ভোট দিবেন।আর যারা ভাতা পান নাই শেখ হাসিনা ক্ষমতায় থাকলে পর্যায়ক্রমে তারাও ভাতা পাবেন। আর যদি শেখ হাসিনা ক্ষমতায় না থাকে আপনাদের এ ভাতাও আপনারা আর পাবেন না। স্বাধীনতার বিপক্ষের শক্তি বিএনপি-জামায়াত ক্ষমতায় এলে আপনাদের ভাতা কেড়ে নিয়ে যাবে।

তাই নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে জয় যুক্ত করলে আপনারা সকল ধরনের সুবিধা পাবেন। এ সময় তিনি নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানিয়ে আরো বলেন, নৌকা জয়যুক্ত করা মানে আপনাদের ভাগ্যের পরিবর্তন করা। আপনাদের সুখের জন্য,শান্তির জন্য,ভাতার জন্য আপনারা নৌকায় ভোট দিবেন। শেখ হাসিনা যতদিন বাংলাদেশের অভিভাবক থাকবে ততদিন বাংলাদেশ নিরাপদ থাকবে।

সেনবাগ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জিসান বিন মাজেদের সভাপতিত্বে মোহাম্মদপুর ইউপি চেয়ারম্যান ফিরোজ আলম রিগানের সঞ্চালনায় আলোচনাসভায় আরও বক্তব্য রাখেন, সেনবাগ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লায়ন জাহাঙ্গীর আলম মানিক,সেনবাগ উপজেলা ভাইস চেয়ারম্যান মো.গোলাম কবির,সেনবাগ উপজেলা সমাবসেবা অফিসার বোরহান উদ্দিন প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ