• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৫৬ অপরাহ্ন
শিরোনাম:
চট্টগ্রামে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে সর্বস্তরের সাংবাদিকদের মানববন্ধন বগুড়ায় ১৮দিনেও সন্ধান মিলেনি পলি রানীর থানায় জিডি মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সোনাতলায় প্রাণিসম্পদ কর্তৃক এতিম শিক্ষার্থীদের ডিম,দুধ খাওয়ানো হয় নোয়াখালীতে বিয়ের গেইটে সাজসজ্জায় চেয়ার থেকে পড়ে শ্রমিকের মৃত্যু টাঙ্গাইলের মধুপুরে টিওটি প্রশিক্ষণ অনুষ্ঠিত ৫০০ বস্তা চিনিসহ চট্টগ্রামে ১ অসাধু ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব চট্টগ্রামে র‌্যাবের অভিযানে গ্রেফতার হল ৪ চাঁদাবাজ হাতিয়াতে ২টন কফি পাউডারসহ চালক-হেলপার আটক

নাটোরে মাটি বহনকারী ট্রাক্টরের চাপায় অপর ট্রাক চালকের মৃত্যু

News Desk
আপডেটঃ : শনিবার, ১৫ এপ্রিল, ২০২৩

নাটোর প্রতিনিধিঃ

নাটোর সদর উপজেলার জালালাবাদ গ্রামে অবৈধভাবে পুকুর খননের মাটি বহনের সময় ট্রাক্টরের চাপায় অপর একজন ট্রাক্টরের চালক নিহত হয়েছেন। নিহত ট্রাক্টর চালক মাজেদুল ইসলাম নাটোর সদর উপজেলার সিদ্দির গ্রামের রায়হান আলীর ছেলে।

এলাকাবাসী জানায়,নাটোর সদর উপজেলার কাফুরয়িা ইউনিয়নের জালালাবাদ গ্রামে মিজানুর রহমান,(মেজা) এর জমিতে অনুমোদন ছাড়াই পুকুর কাটছিলেন ইটভাটা মালিক মিজানুর রহমান মিল্টন।ওই মাটি বহন করে নিয়ে আসার পথে একটি মাটি ট্রাক্টর ফেসে যায়।এসময় মাজেদুল চেন লাগিয়ে অপর একটি ট্রাক্টর দিয়ে গাড়িটি তোলার জন্য সাহায্য করতে এগিয়ে আসে। কিন্তু সামনের ট্রাক্টরটি চেন দিয়ে ফেসে যাওয়া ট্রাকটি তোলার সময় চেন ছিড়ে যায় এবং নিয়ন্ত্রন হারিয়ে সামনের ট্রাকটি পেছনে চলে আসে এবং মাঝে দাড়িয়ে থাকা মাজেদুরের মাথায় আঘাত লেগে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ইটভাটা মালিক মিজানুুর রহমান মিল্টন বলেন,তিনি প্রশাসনের অনুমতি নিয়েই পুকুর খনন করছেন।

এ বিষযে নাটোর সদর থানার ওসি নাসিম আহমেদ জানান,এ ঘটনায় থানায় কেউ অভিযোগ করেনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ