• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:৪৯ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়ায় তিনটি উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিতঃ সিটন,লিটন,সজল চেয়ারম্যান নির্বাচিত বগুড়ায় প্রিজাইডিং অফিসারসহ ৩জন গ্রেফতারঃ আরেক প্রিজাইডিং সহ ৩ জনকে অব্যাহতি ৯১ এর ঘূর্নিঝড়ে নিহত ও তাদের স্বজনদের স্মরনে সাবেক ইউপি চেয়ারম্যান জাহাঙ্গিরের শোক ও সমবেদনা নোয়াখালীতে প্রচন্ড গরমে ১৮ শিক্ষার্থী অসুস্থ বেনাপোলের সন্তান ইমন হলেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক নান্দনিক আয়োজনে ‘বাংলা কবিতাঙ্গন’-এর প্রতিষ্ঠাবার্ষিকী ও গুনিজন সংবর্ধনা অনুষ্ঠিত সেনবাগে ২৪ বোতল পরিত্যক্ত বিদেশী মদ উদ্ধার র‌্যাব-৭ এর হাতে গ্রেফতার হল ফেনীর কিশোর গ্যাং “সোয়াগ-৪৭” তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ সোনাতলাবাসী বাড়ছে নানা রোগ নোয়াখালীতে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায়

চট্টগ্রাম নগরীর পাহাড়তলী থেকে ৪.৬০০ পিস ইয়াবা সহ ১ জনকে আটক করেছে র‌্যাব-৭

News Desk
আপডেটঃ : শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩

এনামুল হক রাশেদী, চট্টগ্রাম থেকেঃ

চট্টগ্রাম নগরীর পাহাড়তলী এলাকা থেকে ৪,৬০০ পিস ইয়াবা সহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ চট্টগ্রাম। গ্রেফতারকৃত ইয়াবা পাচারকারী মোঃ মহিদুল ইসলাম মৃধা (৩৪), পিতা-মৃত আব্দুল আজিজ, সাং- মধ্যম শিয়াল কাঠি, থানা- কাউখালী, জেলা-পিরোজপুর।

২৯ সেপ্টেম্বর’২৩ ইং শুক্রবার র‌্যাব-৭ ইয়াবা টেবলেট পাচারের গোপন সূত্রে সংবাদ পেয়ে চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী থানাধীন অলংকার মোড়স্থ পাকা রাস্তার উপর একটি অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে গাড়ী তল্লাশী শুরু করে। এসময় র‌্যাবের চেক পোস্টের দিকে আসা খুলনাগামী GS Travels নামীয় একটি বাস তল্লাশীকালে বাস থেকে নেমে এক যাত্রী পালানোর চেষ্টা করলে র‌্যাব সদস্যরা তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করে গাড়ীতে থাকা ইয়াবা টেবলেট সে নিয়ে যাওয়ার বিষয়টি নিশ্চিত হয়ে আসামী মোঃ মহিদুল ইসলাম মৃধা (৩৪) কে গ্রেফতার করে।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীর সাথে থাকা কাধেঁ ঝুলানো ব্যাগ হতে নিজ হাতে বের করে দেওয়া মতে ৪ হাজার ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয়।

আটককৃত আসামী মহিদুলকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, সে ছদ্মবেশে সুকৌশলে দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য (ইয়াবা) কক্সবাজার থেকে স্বল্প মূল্যে সংগ্রহ করে পরবর্তীতে পিরোজপুর ও পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট অধিক মূল্যে বিক্রি করে আসছে। আজকের চালানটিও সে খুলনা বিভাগে নিয়ে যাচ্ছিল। উদ্ধারকৃত মাদক দ্রব্যের আনুমানিক মূল্য প্রায় ১৪ লক্ষ টাকা বলে জানিয়েছে র‌্যাব-৭।

গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মাদকদ্রব্য আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব-৭ সূত্র।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ