• সোমবার, ২০ মে ২০২৪, ০২:৪৯ অপরাহ্ন
শিরোনাম:
টাঙ্গাইলের মধুপুরে হজ্জ প্রশিক্ষণ অনুষ্ঠিত বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়ন-এর নির্বাহী কমিটি গঠিত ৪ বার পুরস্কৃার পেলেন গ্রাম পুলিশ ময়না দাস সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন চট্টগ্রাম শাখার সভা অনুষ্ঠিত বগুড়ায় বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডারদের ১৯৭তম বুনিয়াদি প্রশিক্ষণে প্রশিক্ষণার্থীদের সাথে মতবিনিময় পুলিশ সুপারের মধুপুর সার্কেল অফিসার ১০ম বারের মতো শ্রষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত বগুড়ায় নয়া উদ্ভাবিত ডায়াবেটিক রাইস চাষে ব্যপক সাড়া ফেলেছে কৃষক আলী বগুড়ায় বন্ধুর মোটরসাইকেলে ঘুরতে গিয়ে দূর্ঘটনায় কলেজ ছাত্রীর মৃত্যু ওবায়দুল কাদেরের সাথে মোজাম্বিক কেন্দ্রীয় আ.লীগ নেতাদের সৌজন্য সাক্ষাৎ ধামরাইয়ে সাংবাদিকের হাত-পা ভেঙে দেওয়ার হুমকির প্রতিবাদে মানববন্ধন

চট্টগ্রামে পুলিশ অফিসারদেরকে কেন্দ্রীয় রোল কলে জেলা পুলিশ সুপার শফিউল্লাহ

News Desk
আপডেটঃ : শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৩

এনামুল হক রাশেদী, চট্টগ্রাম থেকেঃ

আসন্ন জাতীয় নির্বাচনে পুলিশের উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনে পুলিশ অফিসারদেরকে মানষিকভাবে প্রস্তুতি গ্রহনের জন্য তাগিদ দিলেন চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এসএম শফিউল্লাহ্ বিপিএম। চট্টগ্রাম পুলিশ লাইন্সের অফিসার কোর্সের সদস্যদের কেন্দ্রীয় রোল কল প্রোগ্রামে তিনি এ সতর্কতা প্রদান করেন।

২৮ সেপ্টেম্বর’২৩ ইং বৃহস্পতিবার রাতে চট্টগ্রাম পুলিশ লাইন্সের সিভিক সেন্টারে অফিসার-ফোর্সের সকল পুলিশ অফিসার সদস্যদের রাত্রীকালীন কেন্দ্রীয় রোলকল গ্রহণ করা হয়। উক্ত রোল কল অনুষ্ঠানে উপস্থিত থেকে রোল কল পর্যবেক্ষন করেন চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এস.এম. শফিউল্লাহ্। এসময় তিনি উপস্থিত সবাইকে সতর্কতার সহিত ডিউটি পালনের নির্দেশ দেন।

একজন যোগ্য চৌকষ পুলিশ সদস্যের জন্য সুস্থ শরীর সুন্দর মন অপরিহার্য্য। শারিরীক সুস্থতা সকলকে মানষিকভাবেও সুস্থ রাখে, তাই তিনি অফিসার-কোর্সের সকল সদস্যদের শারিরীক ও মানষিকভাবে সুস্থ থেকে সুচারুরুপে দায়িত্ব পালনে প্রত্যেক পুলিশ অফিসারদের শরীরচর্চার উপর গুরুত্বারোপ করেন। এছাড়া আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পুলিশের উপর অর্পিত দায়িত্ব পুংখানুপুংখভাবে পালনে সবাইকে মানসিক ভাবে প্রস্তুত থাকার পরামর্শ প্রদান করেন। চট্টগ্রাম জেলা পুলিশ লাইন্স মেসের খাবারের মান উন্নয়ন করার জন্য সংশ্লিষ্টদের নির্দেশনাও প্রদান করা হয়। কেন্দ্রীয় রোল কল অনুষ্ঠানে উপস্থিত সকল পুলিশ সদস্য সুশৃংখলভাবে উপস্থিত থেকে গভীর মনযোগে জেলা পুলিশ সুপারের নির্দেশনা শ্রবন করেন।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) কবীর আহম্মেদ, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) আবু তৈয়ব মোঃ আরিফ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) এ.এন.এম ওয়াসিম ফিরোজ, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) আসাদুজ্জামান, সহকারী পুলিশ সুপার ডিএসবি মো: মাঈন উদ্দিন খান সহ জেলা পুলিশের বিভিন্ন পদবীর অফিসার-ফোর্সবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ