• শনিবার, ০৯ ডিসেম্বর ২০২৩, ০৯:৫০ অপরাহ্ন
শিরোনাম:
মধুপুরে ৪ জনকে গাছের সাথে বেঁধে নির্যাতনের ঘটনায় আদালতে মামলা বগুড়া হজরত শাহ সুলতান মাহমুদ বলখী (রহ.) এর মাজারের ৯টি দানবাক্সে মিলল প্রায় ২৪ লাখ টাকা সেনবাগ পাঠাগারের উদ্যোগে সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত রায়পুরের আ.লীগ নেতার বিরুদ্ধে জমি দখলের অভিযোগ সেনবাগে মেধা বৃত্তি পরীক্ষা ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ধামরাইয়ে অবৈধ ভবন গুড়িয়ে দিয়ে কলেজের দুই কোটি টাকা মূল্যের জমি উদ্ধার করলো উপজেলা প্রশাসন সেনবাগে খেলতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু চট্টগ্রামে “সাপ্তাহিক পূর্বধারা” পত্রিকার প্রকাশ উপলক্ষে পরামর্শ ও মত বিনিময় সভা অনুষ্ঠিত সোনাতলায় বসত বাড়িতে আগ্নীকান্ডে চার লাখ টাকার মালামাল ভস্মীভূত নোয়াখালীতে চারলক্ষ টাকাসহ ৭ জুয়াড়ি গ্রেপ্তার

চট্টগ্রামে পুলিশ অফিসারদেরকে কেন্দ্রীয় রোল কলে জেলা পুলিশ সুপার শফিউল্লাহ

News Desk
আপডেটঃ : শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৩

এনামুল হক রাশেদী, চট্টগ্রাম থেকেঃ

আসন্ন জাতীয় নির্বাচনে পুলিশের উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনে পুলিশ অফিসারদেরকে মানষিকভাবে প্রস্তুতি গ্রহনের জন্য তাগিদ দিলেন চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এসএম শফিউল্লাহ্ বিপিএম। চট্টগ্রাম পুলিশ লাইন্সের অফিসার কোর্সের সদস্যদের কেন্দ্রীয় রোল কল প্রোগ্রামে তিনি এ সতর্কতা প্রদান করেন।

২৮ সেপ্টেম্বর’২৩ ইং বৃহস্পতিবার রাতে চট্টগ্রাম পুলিশ লাইন্সের সিভিক সেন্টারে অফিসার-ফোর্সের সকল পুলিশ অফিসার সদস্যদের রাত্রীকালীন কেন্দ্রীয় রোলকল গ্রহণ করা হয়। উক্ত রোল কল অনুষ্ঠানে উপস্থিত থেকে রোল কল পর্যবেক্ষন করেন চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এস.এম. শফিউল্লাহ্। এসময় তিনি উপস্থিত সবাইকে সতর্কতার সহিত ডিউটি পালনের নির্দেশ দেন।

একজন যোগ্য চৌকষ পুলিশ সদস্যের জন্য সুস্থ শরীর সুন্দর মন অপরিহার্য্য। শারিরীক সুস্থতা সকলকে মানষিকভাবেও সুস্থ রাখে, তাই তিনি অফিসার-কোর্সের সকল সদস্যদের শারিরীক ও মানষিকভাবে সুস্থ থেকে সুচারুরুপে দায়িত্ব পালনে প্রত্যেক পুলিশ অফিসারদের শরীরচর্চার উপর গুরুত্বারোপ করেন। এছাড়া আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পুলিশের উপর অর্পিত দায়িত্ব পুংখানুপুংখভাবে পালনে সবাইকে মানসিক ভাবে প্রস্তুত থাকার পরামর্শ প্রদান করেন। চট্টগ্রাম জেলা পুলিশ লাইন্স মেসের খাবারের মান উন্নয়ন করার জন্য সংশ্লিষ্টদের নির্দেশনাও প্রদান করা হয়। কেন্দ্রীয় রোল কল অনুষ্ঠানে উপস্থিত সকল পুলিশ সদস্য সুশৃংখলভাবে উপস্থিত থেকে গভীর মনযোগে জেলা পুলিশ সুপারের নির্দেশনা শ্রবন করেন।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) কবীর আহম্মেদ, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) আবু তৈয়ব মোঃ আরিফ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) এ.এন.এম ওয়াসিম ফিরোজ, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) আসাদুজ্জামান, সহকারী পুলিশ সুপার ডিএসবি মো: মাঈন উদ্দিন খান সহ জেলা পুলিশের বিভিন্ন পদবীর অফিসার-ফোর্সবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ