• সোমবার, ২০ মে ২০২৪, ০৫:৫০ অপরাহ্ন
শিরোনাম:
টাঙ্গাইলের মধুপুরে হজ্জ প্রশিক্ষণ অনুষ্ঠিত বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়ন-এর নির্বাহী কমিটি গঠিত ৪ বার পুরস্কৃার পেলেন গ্রাম পুলিশ ময়না দাস সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন চট্টগ্রাম শাখার সভা অনুষ্ঠিত বগুড়ায় বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডারদের ১৯৭তম বুনিয়াদি প্রশিক্ষণে প্রশিক্ষণার্থীদের সাথে মতবিনিময় পুলিশ সুপারের মধুপুর সার্কেল অফিসার ১০ম বারের মতো শ্রষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত বগুড়ায় নয়া উদ্ভাবিত ডায়াবেটিক রাইস চাষে ব্যপক সাড়া ফেলেছে কৃষক আলী বগুড়ায় বন্ধুর মোটরসাইকেলে ঘুরতে গিয়ে দূর্ঘটনায় কলেজ ছাত্রীর মৃত্যু ওবায়দুল কাদেরের সাথে মোজাম্বিক কেন্দ্রীয় আ.লীগ নেতাদের সৌজন্য সাক্ষাৎ ধামরাইয়ে সাংবাদিকের হাত-পা ভেঙে দেওয়ার হুমকির প্রতিবাদে মানববন্ধন

ড. ইউনূসের আইনজীবী ব্যারিস্টার খাজা তানভীরকে মোবাইল ফোনে হত্যার হুমকি

News Desk
আপডেটঃ : বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৩

মোঃ ফখর উদ্দিন, নোয়াখালী প্রতিনিধিঃ

ড. মুহাম্মদ ইউনূসের আইনজীবী ব্যারিস্টার খাজা তানভীর আহমেদকে মোবাইল ফোনে হত্যার হুমকি দিয়েছে অজ্ঞাত এক দুর্বৃত্ত।জীবনের নিরাপত্তা চেয়ে মোহাম্মদপুর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তিনি।

এ ব্যাপারে ব্যারিস্টার খাজা তানভীর মানবজমিনকে বলেন, বুধবার রাতে আমাকে ফোনে মেরে ফেলার হুমকি দেয় অজ্ঞাত এক দুর্বৃত্ত।গলার স্বর শুনে বোঝা যাচ্ছে তিনি নোয়াখালীর বাসিন্দা, যুবক এবং স্বল্প শিক্ষিত।তাকে পাশ থেকে কেউ কথা শেখিয়ে দিচ্ছিল।পাশের ব্যক্তি বয়োজ্যেষ্ঠ বলে মনে হয়েছে। সিএনজি, রিকশার হালকা শব্দ শোনা যাচ্ছিল। তিনি আরও বলেন, একইরকম ভাবে গত ৬ই জুন তাকে ফোনে মেরে ফেলার হুমকি দেয়া হয়।

মোহাম্মদপুর থানায় দায়েরকৃত জিডিতে বলা হয়, বুধবার দুপুর ২টা ৪ মিনিটের সময় একটি নাম্বার থেকে অজ্ঞাত এক যুবক আমার ব্যক্তিগত নাম্বারে ফোন দিয়ে ‘হ্যালো’ বলার সঙ্গে সঙ্গেই আমাকে গালমন্দ করে ১৬ সেকেন্ড পর লাইন কেটে দেয়। পুনরায় একই সময়ে ফোন দিয়ে সে ড. মুহাম্মদ ইউনূস সহ আমাকে অনবরত অশ্রাব্য ভাষায় গালিগালাজ করতে থাকে।

এক পর্যায়ে আমাকে “টুকরো টুকরো করে গাঙ্গে ভাসিয়ে দিবে” বলে হুমকি দেয়। আমি কিছু না বলে তার বক্তব্য রেকর্ডিং করি।ঘটনার আকস্মিকতায় আমি ও আমার পরিবারের মধ্যে প্রচণ্ড রকম আতঙ্ক বিরাজ করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ