• শনিবার, ২৫ মে ২০২৪, ০৩:০৬ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়ায় ভোট গ্রহনকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত নোয়াখালীতে তিন উপজেলায় আওয়ামী লীগ নেতারা বিজয়ী বগুড়ায় নানা আয়োজনে জেলা কর্মশালা-২০২৪ অনুষ্ঠিত ধামরাইয়ে আওয়ামী লীগের পাঁচ পদধারী প্রার্থীদের হারিয়ে আব্দুল লতিফ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত মধুপুরে অভ্যন্তরীণ বোরো ধান-চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন বিশ্ব মেট্রোলজি দিবস-২০২৪ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত টাঙ্গাইলের মধুপুরে হজ্জ প্রশিক্ষণ অনুষ্ঠিত বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়ন-এর নির্বাহী কমিটি গঠিত ৪ বার পুরস্কৃার পেলেন গ্রাম পুলিশ ময়না দাস সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন চট্টগ্রাম শাখার সভা অনুষ্ঠিত

জনগণের শক্তি দিয়েই দেশি বিদেশি সকল শক্তিকে মোকাবেলা করব- কৃষিমন্ত্রী

News Desk
আপডেটঃ : বুধবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৩

আবদুল হামিদ, টাঙ্গাইল প্রতিনিধিঃ

আন্দোলনের পাশাপাশি নির্বাচনের জন্যও নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহ্বান জানিয়ে কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. মো: আব্দুর রাজ্জাক বলেছেন, আমরা আওয়ামী লীগের নেতাকর্মীরা আন্দোলনের জন্য প্রস্তুত থাকব, প্রয়োজন হলে রাজপথেও থাকব এবং একইসঙ্গে নির্বাচনের জন্যও প্রস্তুত থাকব। আমরা মানুষের ঘরে ঘরে যাবো, দেশের যে অভাবনীয় উন্নয়ন সারা পৃথিবীর মানুষ জানে ও প্রশংসা করছে-তা দেশবাসীর নিকট তুলে ধরব। একইসাথে, বিএনপির আন্দোলন, ষড়যন্ত্র, হুমকি ও বিদেশিদের নিয়ে ষড়যন্ত্র সবকিছুকে মোকাবেলা করব।
আজ মঙ্গলবার সকালে টাঙ্গাইলের মধুপুর উপজেলায় জেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় মন্ত্রী এসব কথা বলেন।

এসময় মন্ত্রী আরও বলেন, আমেরিকা বা অন্য কোন দেশ বা কোন বাহিনী আওয়ামী লীগের শক্তি না।আওয়ামী লীগ ষড়যন্ত্র করে কোন দিন ক্ষমতায় আসে নি। আওয়ামী লীগের শক্তি হলো এদেশের জনগণ আর তৃণমূলের নেতাকর্মীরা। জনগণের শক্তি দিয়েই দেশি বিদেশি সকল শক্তিকে আমরা মোকাবেলা করব।
তৃণমূলের নেতাকর্মীদের আরও ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে মন্ত্রী বলেন, আগামী তিন মাসের মধ্যেই নির্বাচন হবে। ২০০৮ সাল থেকে বিএনপি কোন নির্বাচনই সহজভাবে মেনে নেয় নি। নির্বাচনকে সামনে রেখে বিএনপি ২০১৫ সালের মতো আবারও আগুন সন্ত্রাস ও তাণ্ডব সৃষ্টির হুমকি দিচ্ছে। আমরা ঐক্যবদ্ধ থেকে বিএনপিকে মোকাবেলা করব।

মন্ত্রী বলেন, দেশের মানুষ বিএনপি জামায়াতের দুঃশাসন অপশাসন ভুলে যায় নি। এদেশের মানুষ হাওয়া ভবনের দুঃশাসনে আর ফিরে যাবে না, খাদ্য সংকট-মঙ্গা-না খেয়ে থাকার দিনে ফিরে যাবে না, জঙ্গি-ধর্মান্ধদের তাণ্ডবের বাংলাদেশে ফিরে যাবে না, সারের জন্য কৃষককে বস্তা নিয়ে সারা দিন দৌড়ানোর দিনে ফিরে যাবে না, দিনরাত লোডশেডিং আর বিদ্যুতের বদলে খাম্বার দিনে আর কখনো ফিরে যাবে না।

অনুষ্ঠানে মধুপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মো.ইয়াকুব আলীর সভাপতিত্বে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সহসভাপতি বাপ্পু সিদ্দিকী, মধুপুর পৌরসভার মেয়র সিদ্দিক হোসেন খান,উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল গফুর মন্টু,যুগ্ম সাধারণ সম্পাদক সাদিকুল ইসলাম,মীর ফরহাদুল আলম মনি সহ গইউনিয়ন-ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ