• বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০২:২০ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়া বিএসটিআই এর অভিযানে ৯০হাজার টাকা জরিমানা লক্ষ্মীপুরে ভূমিদস্যুদের হামলায় সাংবাদিক মমিন আহত-৩ বীর চট্টলা কাব্য পরিষদের উদ্যোগে পন্ডিত সুদর্শন দাশকে গুনিজন সম্মাননা প্রদান প্রধানমন্ত্রী ২১ গুণীজনের হাতে একুশে পদক তুলে দিলেন লিবিয়া থেকে নৌকায় করে সাগরপথে ইউরোপ যাত্রাকালে তিউনিসীয় উপকূলে নৌযানে অগ্নিকাণ্ডের ঘটনায় ৯ বাংলাদেশী মারা গেছেন যৌনকর্মীসহ লক্ষ্মীপুরে শ্রমিক লীগ নেতা কারাগারে বগুড়ায় মহানাম ও লীলারস যজ্ঞানুষ্ঠান অনুষ্ঠিত বেনাপোলে শিশু ধর্ষনের অভিযোগে ধর্ষক গ্রেফতার মধুপুরে মামলায় জামিনে এসে স্বাক্ষী সহ পরিবারের লোকজনকে মারপিট করার অভিযোগ নোয়াখালীতে গাছ চাপা পড়ে আ.লীগ নেতার মৃত্যু

ধামরাইয়ে এসএসসি ও সমমান পরীক্ষায় A+ প্রাপ্ত ১৫০০ কৃতি শিক্ষার্থীদের স্হানীয় সাংসদ বেনজীর আহমদ কর্তৃক সংবর্ধনা প্রদান

News Desk
আপডেটঃ : রবিবার, ১২ মার্চ, ২০২৩

ধামরাইয়ে এসএসসি ও সমমান পরীক্ষায় A+ প্রাপ্ত ১৫০০ কৃতি শিক্ষার্থীদের স্হানীয় সাংসদ বেনজীর আহমদ কর্তৃক সংবর্ধনা প্রদান

ঢাকার ধামরাইয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্হানীয় সাংসদ ঢাকা-২০ ধামরাই আসনের মানণীয় জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ কর্তৃক ২০২২ সালে এসএসসি, দাখিল ও সমমান পরীক্ষায় A+ প্রাপ্ত ধামরাই উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পনের শত কৃতি শিক্ষার্থীদের বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্য দিয়ে সংবর্ধনা দেওয়া হয়েছে।

শনিবার (১১ মার্চ) ধামরাই পৌরসভার ঐতিহ্যবাহী শতবর্ষী শিক্ষা প্রতিষ্ঠান হার্ডিঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে ধামরাই উপজেলা নির্বাহী অফিসার (অ: দা:) ফারজানা আক্তার এর সভাপতিত্বে ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সিরাজ উদ্দিন সিরাজ এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক সচিব ও রাষ্ট্রদূত বীর মুক্তিযোদ্ধা মোঃ সোহরাব হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মো: নুরুল ইসলাম, সাভার গণবিশ্ববিদ্যালয়ে উপ-উপাচার্য অধ্যাপক ড. আবুল হোসেন, বিশিষ্ট শিক্ষানুরাগী,ধামরাই রাজাপুর বেগম আনোয়ারা গালস্ কলেজ এর প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা আব্দুল আলীম সেলিম, ধামরাই পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব গোলাম কবীর মোল্লা, এডাব এর চেয়ারপার্সন ও সজাগ ঢাকা, বাংলাদেশ এর পরিচালক মোঃ আব্দুল মতিন,এসডিআই- বাংলাদেশ এর নির্বাহী পরিচালক (সিইও) মো: সামছুল হক প্রমূখ।

এ’সময় আরো উপস্থিত ছিলেন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনাকারী স্হানীয় সাংসদ, স্বরাষ্ট্র মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, ঢাকা জেলা আ’লীগের সভাপতি জননেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ এমপি, ঢাক জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি, বিশিষ্ট শিক্ষানুরাগী অ্যাডভোকেট আবুল কাশেম রতন, ধামরাইয়ের বিশিষ্টজনগন,বীর মুক্তিযোদ্ধাগন,কৃতি শিক্ষার্থীগন ও তাদের অভিভাবকগন,সাংবাদিকবৃন্দ।

এ’সংবর্ধনা অনুষ্ঠানে ২০২২ সালের এসএসসি, দাখিল ও সমমান পরীক্ষায় A+ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের ও অনুষ্ঠানে উপস্থিত সকল বীর মুক্তিযোদ্ধাদের রজনীগন্ধার ষ্টিক দিয়ে ফুলের শুভেচ্ছা দিয়ে বরণ করা হয়।

অনুষ্ঠান শুরুর পূর্বে ধামরাই উপজেলা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় পনের শত ২০২২ সালের এসএসসি, দাখিল ও সমমান পরীক্ষায় A+ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের রেজিষ্ট্রেশন করার জন্য স্বেচ্ছাসেবকগন একাধিক স্হানে দায়িত্ব পালন করে রেজিষ্ট্রেশন কর্মকান্ড পরিচালনা করে তাদেন মঞ্চের ভিতরে বসার জন্য আসন নির্ধারণ করা দেন।

অনুষ্ঠানে সকল অতিথিগণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করার জন্য আয়োজক স্হানীয় সাংসদ বেনজীর আহমদ মহোদয়কে ধন্যবাদ জানান সেইসাথে বক্তাগন বলেন সাংসদ কর্তৃক শিক্ষার্থীদের এ’সম্মান তাদের আত্মবিশ্বাস বেড়ে যাবে শিক্ষা গ্রহণ করার ক্ষেত্রে আরো অনুপ্রাণিত করবে। এটা একটা ইতিহাস হয়ে রবে।নতুন উদ্যম নিয়ে সুশিক্ষায় শিক্ষিত হয়ে আলোকিত হয়ে আগামীতে এরা সবাই সুনাগরিক হিসেবে দেশের সুনাম বয়ে আনবে সেই প্রত্যাশা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ