• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:১১ পূর্বাহ্ন

যুবলীগের আহবায়ক প্রার্থী রাজুর পক্ষ থেকে পাঁচশত হতদরিদ্র পরিবারের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ

News Desk
আপডেটঃ : বুধবার, ১২ এপ্রিল, ২০২৩

শেখ ফরিদ, চাটখিল উপজেলা প্রতিনিধি-(নোয়াখালী)

কেন্দ্রীয় যুবলীগের নিদের্শনা মোতাবেক চাটখিল উপজেলা যুবলীগের আহবায়ক পদপ্রার্থী রাজিব হোসেন রাজুর পক্ষ থেকে ৫০০শত গরীব,অসহায়, হতদরিদ্র ও সমাজে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

রবিবার সকাল ১০টায় পাঁছগাঁও ইউনিয়ন থেকে এই কার্যক্রম শুরু করে বিকেল ৫টা পর্যন্ত উপজেলার ০৯টি ইউনিয়ন ও ১টি পৌরসভার সমাজের পিছিয়ে পড়া জনগোষ্টীর মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

উক্ত খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-চাটখিল পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সুমন চৌধুরী,উপজেলা শ্রমিক লীগের আহবায়ক ইসমাইল হোসেন তরুণ,
যুগ্ম-আহবায়ক জসীম উদ্দিন তফাদার,নুরুল ইসলাম,ছাত্রলীগ নেতা আসিফুর রহমান,রাজিব মাহমুদ,জাবেদ আলম পিংকু, মোহন খান সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাজিব হোসেন রাজু বলেন-কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের নেতৃবৃন্দের দিকনির্দেশনা অনুযায়ী চাটখিল উপজেলায় সমাজে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর মাঝে আমার ব্যক্তিগত পক্ষ থেকে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করি।

তিনি আরো বলেন-আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করে জননেত্রী শেখ হাসিনার সরকার গঠনে পাশে থাকুন,স্বাধীনতার পর থেকে আওয়ামী লীগ সরকারের মতো এত উন্নয়ন কোন সরকারই করতে পারে নাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ