• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম:
সেনবাগে পুকুরের পানিতে ডুবে মাদ্রাসা ছাত্র নিহত মধুপুরে পহেলা বৈশাখ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত কৃষি জমির টপ সয়েল কাটায় সাতকানিয়ায় মোবাইল কোর্টের অভিযানে ১ জনকে কারাদন্ড সেনবাগে সাংবাদিকদের সম্মানে উপজেলা ভাইস চেয়ারম্যানের ইফতার মাহফিল মধুপুরে খালেদা জিয়ার সু-স্বাস্হ্য ও রোগমুক্তি কামনায় দোয়া ও ইফতার মাহফিল দুঃস্থ অসহায়দের মাঝে ‘লায়ন্স ক্লাব অফ কসমোভ্যালী’র ঈদবস্ত্র বিতরন সেনবাগ পৌরবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন পৌর মেয়র ভিপি দুলাল মধুপুর কুড়ালিয়া(বাগবাড়ি)জামে মসজিদে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত সেনবাগে দুই হাজার গরীব,দু:স্হ ও অসহায়দের মাঝে হাসান মঞ্জুর এর ঈদ উপহার বিতরণ মধুপুরে সর্বস্তরের জনগণের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল

নোয়াখালীর চাটখিলে ইয়াবাসহ এক ব্যক্তি গ্রেফতার

News Desk
আপডেটঃ : বুধবার, ১২ এপ্রিল, ২০২৩

শেখ ফরিদ, চাটখিল উপজেলা প্রতিনিধি-(নোয়াখালী)

নোয়াখালীর চাটখিল উপজেলায় খিলপাড়া পশ্চিম বাজার ব্রাক ব্যাংকের সামনে থেকে এক মাদক ব্যবসায়ীকে ইয়াবাসহ গ্রেফতার করছে পুলিশ।

গ্রেফতারকৃত ব্যক্তইর নাম মোঃ আবুল খায়ের (৪৫) নোয়াখালীর চাটখিল উপজেলায় দক্ষিণ শ্রীনগর দুলা মিয়া ব্যাপারি বাড়ীর মৃত জয়নাল আবেদীনের ছেলে।

সোমবার (১০ এপ্রিল) রাত পৌনে ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে খিলপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই মোঃ কামরুজ্জামানের নেতৃত্বে পরিচালিত এক অভিযানে আসামিকে গ্রেফতার ও ৫২ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গিয়াস উদ্দিন বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরো বলেন সে দীর্ঘদিন যাবত এলাকায় মাদক ব্যবসা করে আসছিল। গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে আদালতে সোপর্দ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ