• সোমবার, ২০ মে ২০২৪, ০৯:৪০ পূর্বাহ্ন
শিরোনাম:
টাঙ্গাইলের মধুপুরে হজ্জ প্রশিক্ষণ অনুষ্ঠিত বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়ন-এর নির্বাহী কমিটি গঠিত ৪ বার পুরস্কৃার পেলেন গ্রাম পুলিশ ময়না দাস সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন চট্টগ্রাম শাখার সভা অনুষ্ঠিত বগুড়ায় বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডারদের ১৯৭তম বুনিয়াদি প্রশিক্ষণে প্রশিক্ষণার্থীদের সাথে মতবিনিময় পুলিশ সুপারের মধুপুর সার্কেল অফিসার ১০ম বারের মতো শ্রষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত বগুড়ায় নয়া উদ্ভাবিত ডায়াবেটিক রাইস চাষে ব্যপক সাড়া ফেলেছে কৃষক আলী বগুড়ায় বন্ধুর মোটরসাইকেলে ঘুরতে গিয়ে দূর্ঘটনায় কলেজ ছাত্রীর মৃত্যু ওবায়দুল কাদেরের সাথে মোজাম্বিক কেন্দ্রীয় আ.লীগ নেতাদের সৌজন্য সাক্ষাৎ ধামরাইয়ে সাংবাদিকের হাত-পা ভেঙে দেওয়ার হুমকির প্রতিবাদে মানববন্ধন

নোয়াখালীতে সড়কের বেহাল দশা জন ভোগান্তি লাগাম হীন

News Desk
আপডেটঃ : শুক্রবার, ১ সেপ্টেম্বর, ২০২৩

মোঃ রিয়াজুল সোহাগ, নোয়াখালী থেকেঃ

নোয়াখালী জেলা শহর মাইজদী ও বাণিজ্য কেন্দ্র চৌমুহনী যাওয়ার আসার প্রধান সড়ক পুরাতন হাসপাতাল রোড়। সড়কটি মেরামতের অভাবে চলাচলের অনুপযোগী হয়ে গেছে। রাস্তাটিতে ছোট-বড় অসংখ্য গর্ত আর খানাখন্দে চলাচলের অযোগ্য হয়ে আছে। ফলে এ পথে চলাচল করতে ছাত্র-ছাত্রী, চালক, যাত্রী, রোগী ও পথচারীদের পোহাতে হচ্ছে চরম দুর্ভোগ।

নোয়াখালী জেলা শহরের সাথে কবিরহাট, কোম্পানীগঞ্জ , দাগনভুঞা ও ফেনী জেলার মানুষের সহজে এবং কম সময়ে যাতায়াতের একমাত্র সড়ক এটি। এমনকি সদর উপজেলার সাথে কবিরহাট উপজেলার যাতায়াতের অন্যতম সংযোগ সড়ক।

সোনাপুর থেকে আক্তার মিয়ার হাট ও পুরাতন ফেরিঘাট বোয়াল খালি বাজারের সাথে সংযুক্ত রাস্তা গুলোর অবস্থা ও খুবই খারাপ তাই প্রতিনিয়ত এক্সিডেন্ট হচ্ছে সাধারণ জনগণের চলাচলে বিগ্ন ঘটছে জরুরি ভিত্তিতে রাস্তা গুলোর সংস্কার করা খুবই জরুরি।

এলজিইডি নোয়াখালী সদর উপজেলা প্রকৌশলী আবুল মনছুর আহমেদ বলেন, এই সড়কটি সংস্কারের জন্য সংশ্লিষ্ট দপ্তরে প্রস্তাবনা প্রেরণ করা হয়েছে। আশা করছি দ্রুত রাস্তাটি সংস্কার করা হবে।

এ বিষয়ে জানতে এলজিইডি জেলা নির্বাহী প্রকৌশলী মোঃ ইকরামুল হক এর মুঠোফোনে একাধিকবার ফোন করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ