• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন

নোয়াখালীর ইসলামপুর দাখিল মাদ্রাসায় ২ কোটি ৫৪ লাখ টাকা ব্যয়ে নতুন ভবন উদ্বোধন

News Desk
আপডেটঃ : মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩

মোঃ রিয়াজুল সোহাগ, নোয়াখালী থেকেঃ

নোয়াখালীর বেগমগঞ্জে ইসলামপুর দাখিল মাদ্রাসায় ২ কোটি ৫৪ লাখ টাকা ব্যয়ে নতুন ভবন উদ্বোধন করা হয়েছে। নতুন ভবন উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

বেগমগঞ্জ উপজেলার ১৫নং শরীফপুর ইউনিয়নের ইসলামপুর দাখিল মাদ্রাসার প্রাঙ্গণে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নোয়াখালী-৩ বেগমগঞ্জ আসনের জাতীয় সংসদ সদস্য ও কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ মামুনুর রশীদ কিরণ বলেন, শিক্ষার উন্নয়নে সরকারের পাশাপাশি গ্লোব কোম্পানি আপনাদের সঙ্গে ছিল, আছে, থাকবে।

এ বছর আমরা প্রায় ১শ’ কোটি টাকার মূল্যে অনুদান দিয়ে বেগমগঞ্জ উপজেলা শিক্ষার্থীদের শিক্ষার জন্য অনুদান দিয়েছি। তিনি আরও বলেন, এ মাদ্রাসার আজকে ২ কোটি ৫৪ লাখ টাকা ব্যয়ে মাদ্রাসা ভবন তৈরি হয়েছে তার অবদান জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার।

তিনি অতিদ্রুত এ মাদ্রাসা দাখিল মাদ্রাসা থেকে আলীম মাদ্রাসা উপনীত করার জন্য প্রতিশ্রুতি দেন। মাদ্রাসা শিক্ষক নুরুল আলমের সঞ্চালনায় মাদ্রাসার সুপার কাজী মাওলানা এম এ বাকীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বেগমগঞ্জ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নুর হোসেন মাসুদ, দৈনিক মানবজমিন পত্রিকার স্টাফ রিপোর্টার ও দৈনিক নোয়াখালী সময় পত্রিকার সম্পাদক ও প্রকাশক নাসির উদ্দিন বাদল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এডভোকেট আক্তারুজ্জামান আলছারী, শরীফপুর ইউনিয়নের চেয়ারম্যান নোমান সিদ্দিকী, বক্তব্য রাখেন, মাদ্রাসার অভিভাবক ও সমাজসেবক রফিক উল্লাহ রাজু।

এ সময় অভিভাবক ও প্রতিষ্ঠানের ছাত্রছাত্রীরা উপস্থিত ছিলেন। পরে দোয়া মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়। বিশেষ অতিথির বক্তব্যে নাসির উদ্দিন বাদল সাংবাদিকদের ওপর নিপীড়নমূলক ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ