• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১১:৫৪ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়ায় তিনটি উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিতঃ সিটন,লিটন,সজল চেয়ারম্যান নির্বাচিত বগুড়ায় প্রিজাইডিং অফিসারসহ ৩জন গ্রেফতারঃ আরেক প্রিজাইডিং সহ ৩ জনকে অব্যাহতি ৯১ এর ঘূর্নিঝড়ে নিহত ও তাদের স্বজনদের স্মরনে সাবেক ইউপি চেয়ারম্যান জাহাঙ্গিরের শোক ও সমবেদনা নোয়াখালীতে প্রচন্ড গরমে ১৮ শিক্ষার্থী অসুস্থ বেনাপোলের সন্তান ইমন হলেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক নান্দনিক আয়োজনে ‘বাংলা কবিতাঙ্গন’-এর প্রতিষ্ঠাবার্ষিকী ও গুনিজন সংবর্ধনা অনুষ্ঠিত সেনবাগে ২৪ বোতল পরিত্যক্ত বিদেশী মদ উদ্ধার র‌্যাব-৭ এর হাতে গ্রেফতার হল ফেনীর কিশোর গ্যাং “সোয়াগ-৪৭” তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ সোনাতলাবাসী বাড়ছে নানা রোগ নোয়াখালীতে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায়

নোয়াখালীর ইসলামপুর দাখিল মাদ্রাসায় ২ কোটি ৫৪ লাখ টাকা ব্যয়ে নতুন ভবন উদ্বোধন

News Desk
আপডেটঃ : মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩

মোঃ রিয়াজুল সোহাগ, নোয়াখালী থেকেঃ

নোয়াখালীর বেগমগঞ্জে ইসলামপুর দাখিল মাদ্রাসায় ২ কোটি ৫৪ লাখ টাকা ব্যয়ে নতুন ভবন উদ্বোধন করা হয়েছে। নতুন ভবন উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

বেগমগঞ্জ উপজেলার ১৫নং শরীফপুর ইউনিয়নের ইসলামপুর দাখিল মাদ্রাসার প্রাঙ্গণে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নোয়াখালী-৩ বেগমগঞ্জ আসনের জাতীয় সংসদ সদস্য ও কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ মামুনুর রশীদ কিরণ বলেন, শিক্ষার উন্নয়নে সরকারের পাশাপাশি গ্লোব কোম্পানি আপনাদের সঙ্গে ছিল, আছে, থাকবে।

এ বছর আমরা প্রায় ১শ’ কোটি টাকার মূল্যে অনুদান দিয়ে বেগমগঞ্জ উপজেলা শিক্ষার্থীদের শিক্ষার জন্য অনুদান দিয়েছি। তিনি আরও বলেন, এ মাদ্রাসার আজকে ২ কোটি ৫৪ লাখ টাকা ব্যয়ে মাদ্রাসা ভবন তৈরি হয়েছে তার অবদান জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার।

তিনি অতিদ্রুত এ মাদ্রাসা দাখিল মাদ্রাসা থেকে আলীম মাদ্রাসা উপনীত করার জন্য প্রতিশ্রুতি দেন। মাদ্রাসা শিক্ষক নুরুল আলমের সঞ্চালনায় মাদ্রাসার সুপার কাজী মাওলানা এম এ বাকীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বেগমগঞ্জ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নুর হোসেন মাসুদ, দৈনিক মানবজমিন পত্রিকার স্টাফ রিপোর্টার ও দৈনিক নোয়াখালী সময় পত্রিকার সম্পাদক ও প্রকাশক নাসির উদ্দিন বাদল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এডভোকেট আক্তারুজ্জামান আলছারী, শরীফপুর ইউনিয়নের চেয়ারম্যান নোমান সিদ্দিকী, বক্তব্য রাখেন, মাদ্রাসার অভিভাবক ও সমাজসেবক রফিক উল্লাহ রাজু।

এ সময় অভিভাবক ও প্রতিষ্ঠানের ছাত্রছাত্রীরা উপস্থিত ছিলেন। পরে দোয়া মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়। বিশেষ অতিথির বক্তব্যে নাসির উদ্দিন বাদল সাংবাদিকদের ওপর নিপীড়নমূলক ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ