• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়ায় তিনটি উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিতঃ সিটন,লিটন,সজল চেয়ারম্যান নির্বাচিত বগুড়ায় প্রিজাইডিং অফিসারসহ ৩জন গ্রেফতারঃ আরেক প্রিজাইডিং সহ ৩ জনকে অব্যাহতি ৯১ এর ঘূর্নিঝড়ে নিহত ও তাদের স্বজনদের স্মরনে সাবেক ইউপি চেয়ারম্যান জাহাঙ্গিরের শোক ও সমবেদনা নোয়াখালীতে প্রচন্ড গরমে ১৮ শিক্ষার্থী অসুস্থ বেনাপোলের সন্তান ইমন হলেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক নান্দনিক আয়োজনে ‘বাংলা কবিতাঙ্গন’-এর প্রতিষ্ঠাবার্ষিকী ও গুনিজন সংবর্ধনা অনুষ্ঠিত সেনবাগে ২৪ বোতল পরিত্যক্ত বিদেশী মদ উদ্ধার র‌্যাব-৭ এর হাতে গ্রেফতার হল ফেনীর কিশোর গ্যাং “সোয়াগ-৪৭” তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ সোনাতলাবাসী বাড়ছে নানা রোগ নোয়াখালীতে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায়

সোনাতলা বয়ড়া কারিগরি স্কুল এন্ড কলেজে এইচএসসি সমমানের পরিক্ষা অনুষ্ঠিত

News Desk
আপডেটঃ : সোমবার, ২৮ আগস্ট, ২০২৩

বগুড়া প্রতিনিধিঃ

বগুড়ার সোনাতলায় কারিগরি শিক্ষা বোর্ড রাজশাহীর অধীনে বয়ড়া কারিগরি স্কুল এন্ড কলেজে এইচএসসি সমমানের ১ম বিষয়ে পরিক্ষা অনুষ্ঠিত হয়েছে। এ কেন্দ্রে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা পরিক্ষায় অংশগ্রহণ করেন।

শিক্ষা প্রতিষ্ঠান গুলো,বয়ড়া টেকনিক্যাল এন্ড বিএম কলেজ,বয়ড়া কারিগরি স্কুল এন্ড কলেজ,হরিখালী টেকনিক্যাল বিএম কলেজ,আদর্শ টেকনিক্যাল এন্ড বিএম কলেজ,জালাল উদ্দিন ম্যামোরিয়াল টেকনিক্যাল কলেজ,বাঘবাড়ী টেকনিক্যাল কলেজ সহ ডাঃ এনামুল হক ডিগ্ৰি কলেজের শিক্ষার্থীরা ১ম দিন হিসাব বিজ্ঞান নিতি প্রয়োগ (২) বিষয়ে পরিক্ষায় অংশগ্ৰহন করেন।

প্রতিটি কক্ষ ঘুরে দেখা গেছে সুন্দর ও শান্তিপুর্ন পরিবেশে শিক্ষার্থীরা তাদের নির্ধারিত পরিক্ষায় সুশৃংখল ভাবে অংশ গ্রহণ করছে। কেন্দ্র সচিব মোছাঃ নিলুফা ইয়াসমিন বলেন,এইচএসসি সমমানের পরীক্ষা এই কেন্দ্রে ২৭শে আগষ্ট থেকে শুরু হয়ে ২৪শে সেপ্টেম্বর পর্যন্ত চলবে।

তবে তিনি আরো বলেন ১ম বিষয় পরিক্ষায় ৫জন শিক্ষার্থী অনুপস্থিত রয়েছেন। এসময়ে উপস্থিত ছিলেন হল সুপার আবু সাদাত মোঃ নাছের,মোস্তাক আহমেদ শহিদুল হাসান। এদিকে পরীক্ষা শুরুর পরপরই সোনাতলার ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার কুরশিয়া আক্তার পরিক্ষা কেন্দ্র পরিদর্শন করে প্রতিনিধিকে বলেন শান্তিপূর্ণ পরিবেশে এ কেন্দ্রে পরিক্ষা অনুষ্ঠিত হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ