• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:২২ পূর্বাহ্ন

পাইকগাছায় সাঈদীর মৃত্যু নিয়ে পোস্ট করায় ছাত্রলীগের ৫ নেতা কর্মিকে সাময়িক বহিষ্কার

News Desk
আপডেটঃ : শুক্রবার, ২৫ আগস্ট, ২০২৩

এ কে আজাদ, পাইকগাছা উপজেলা প্রতিনিধি-(খুলনা):

খুলনার পাইকগাছায় মাওলানা দেলোয়ার হোসেন সাঈদীর মৃত্যু নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে সমবেদনা জানিয়ে পোস্ট করায় ছাত্রলীগের ৫ নেতা কর্মিকে সাময়িক বহিষ্কার করেছে উপজেলা ছাত্রলীগ।

বৃহষ্পতির (২৪ আগষ্ট) উপজেলা ছাত্রলীগ সভাপতি পার্থ প্রতিম চক্রবর্তী ও সাধারণ সম্পাদক ফাইমীন সরদার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে তাদেরকে এ সাময়িক বহিস্কারাদেশ দেয়া হয়।

এ সময় যাদেরকে সাময়িক বহিষ্কার করা হয় তারা হলেন, চাঁদখালী ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ নাজমুল ফারাবী, লস্কর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মোঃ রেজওয়ান হোসেন, হরিঢালী ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ রিয়াজ হোসেন রাফিন, গদাইপুর ইউনিয়ন ছাত্রলীগের দপ্তর সম্পাদক, মোঃ রাকিবুল ইসলাম, গদাইপুরের তকিয়া ৯নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ সাকিব ঢালী।

বিজ্ঞপ্তিতে সাময়িক বহিষ্কৃত এ সকল নের্তৃবৃন্দের বিরুদ্ধে ছাত্রলীগের নীতি, আদর্শ ও সংগঠন বিরোধী কার্যকলাপে জড়িত থাকার অভিযোগ পাওয়ায় তাদেরকে সাংগঠনিক পদ থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে এবং স্থায়ী বহিষ্কারের জন্য জেলা নের্তৃবৃন্দের নিকট সুপারিশ পাঠানো হয়েছে। এছাড়াও উপরোক্ত অভিযুক্ত কর্মকাণ্ডের সাথে কেউ জড়িত থাকলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ