• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন

বেনাপোলে শিশু শিক্ষার্থীকে পেটানোর দ্বায়ে শিক্ষকের বিরুদ্ধে থানায় অভিযোগ

News Desk
আপডেটঃ : বুধবার, ৯ আগস্ট, ২০২৩

যশোর প্রতিনিধিঃ

বেনাপোলে পাঁচ বছর বয়সী নার্সারী পড়ুয়া শিশুকে বেদম প্রহারের দায়ে আমিনুল ইসলাম (৪০) নামে এক শিক্ষকের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ভূক্তভোগী শিশুর পিতা মোস্তাফিজুর রহমান বাবু।

বুধবার (৯ আগস্ট) সকালে তিনি বেনাপোল পোর্টথানায় আল-ফালাহ ইসলামীক স্কুলে কর্মরত শিক্ষকের নামে লিখিত অভিযোগ দিয়েছেন।

বেনাপোল পোর্ট থানার এস আই শংকর অভিযোগের সত্যতা নিশ্চিত করে জানান, শিক্ষা প্রতিষ্ঠানটির সভাপতি, প্রধান শিক্ষক ও অভিযুক্ত শিক্ষকে আজই থানায় হাজির হওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

অভিযোগের বর্ননায় পিতা মোস্তাফিজুর রহমান জানান মঙ্গলবার (৮ আগস্ট) সকালে তার কন্যা সামিরা আক্তার স্কুলে যায়। স্কুল থেকে বাড়ি ফেরার পর তার শরীরে লাঠি দিয়ে আঘাতের চিহ্ন দেখতে পান। প্রথমে শিশুটি স্বাভাবিক থাকলেও দুপুরে ঘুমের সময় প্রচন্ড জ্বর আসে ও ভুল বকতে থাকে। শিক্ষকের প্রহারে বর্তমানে শিশুটি আতঙ্কগ্রস্থ হয়ে মানসিক অসুস্থতায় ভুগছে।

শিক্ষক কর্তৃক কোমলমতি শিশুর বেদম প্রহারের বিষয়টি স্কুল কর্তৃপক্ষকে জানালে সন্তোষজনক জবাব না পাওয়ায় তিনি সুষ্ঠু বিচারের জন্য থানায় অভিযোগ করেছেন বলে আরো জানান। একটি বেসরকারি প্রি ক্যাডেট স্কুলের শিক্ষকের এহেন আচরণে ক্ষুদ্ধ অভিভাবক মহল। ইতি পূর্বেও অভিযুক্ত শিক্ষক অন্য শিক্ষার্থীদেরও শারিরিক নির্যাতন করেছেন বলে জানা গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ