• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:২৩ পূর্বাহ্ন
শিরোনাম:
চট্টগ্রামে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে সর্বস্তরের সাংবাদিকদের মানববন্ধন বগুড়ায় ১৮দিনেও সন্ধান মিলেনি পলি রানীর থানায় জিডি মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সোনাতলায় প্রাণিসম্পদ কর্তৃক এতিম শিক্ষার্থীদের ডিম,দুধ খাওয়ানো হয় নোয়াখালীতে বিয়ের গেইটে সাজসজ্জায় চেয়ার থেকে পড়ে শ্রমিকের মৃত্যু টাঙ্গাইলের মধুপুরে টিওটি প্রশিক্ষণ অনুষ্ঠিত ৫০০ বস্তা চিনিসহ চট্টগ্রামে ১ অসাধু ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব চট্টগ্রামে র‌্যাবের অভিযানে গ্রেফতার হল ৪ চাঁদাবাজ হাতিয়াতে ২টন কফি পাউডারসহ চালক-হেলপার আটক

ধামরাইয়ে মিল্কভিটা দুধবাহী গাড়ির চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

News Desk
আপডেটঃ : রবিবার, ৯ এপ্রিল, ২০২৩

রনজিত কুমার পাল (বাবু), স্টাফ রিপোর্টারঃ

ঢাকার ধামরাই উপজেলার সুতিপাড়া ইউনিয়নের বাথুলি বাসস্ট্যান্ড এলাকায় ঢাকা-আরিচা মহাসড়কে মিল্কভিটার দুধবাহী গাড়ির চাপায় চঞ্চল মোল্লা (৩৫) নামে এক মোটরসাইকেল আরোহী প্রাণ হারালেন।

রবিবার (৯ এপ্রিল) দুপুর বারটার দিকে ধামরাই উপজেলার ঢাকা- আরিচা মহাসড়কের সুতিপাড়া ইউনিয়নের বাথুলি বাসস্ট্যান্ড এলাকায় এ’দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত চঞ্চল মোল্লা ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার নারান্দিয়া ইউনিয়নের চর নারান্দিয়া গ্রামের বাসিন্দা।

পুলিশ ও এলাকাবাসীর সূত্রে জানা যায়, মানিকগঞ্জগামী মিল্কভিটা দুধবাহী গাড়িটি যাওয়ার পথে বাথুলি এলাকায় পৌঁছামাত্র সে সময় ঢাকাগামী মোটরসাইকেলটি বাথুলি বাসস্ট্যান্ড এলাকায় ওভারটেক করতে গিয়ে মিল্কভিটা গাড়িটির সামনে চলে যায় এতে চালক নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি লেনের উপর উঠিয়ে দেন এ’সময় মোটরসাইকেলটি গাড়ির চাকায় পিষ্ট হয় এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের চালক অতিরিক্ত রক্তক্ষরণে তৎক্ষনাৎ মৃত্যু বরন করেন।

এ’বিষয়ে গোলড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) শ্রী সুখেন্দু বসু বলেন- দুর্ঘটনার খবর পেয়ে সেখান থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছি।গাড়ীর চালক পালিয়ে গেলেও গাড়িটি জব্দ করা হয়েছে। মালিককে খবর দেওয়া হয়েছে। নিহতের পকেটে পাওয়া আইডি কার্ড থেকে তার পরিচয় নিশ্চিত হওয়ার পর তার পরিবারকে খবর দেওয়া হয়েছে। এ’ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ